বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯
logo
সদ্য সংবাদ :

উইম্বলডন ফাইনালে দুই বোনের মুখোমুখি সম্ভাবনা
প্রকাশ : ০৬ জুলাই, ২০১৬ ১২:০৪:৩৭
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

লন্ডন: সাত বছর পর উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছলেন ভেনাস উইলিয়ামস। ১৯৯৪ সালে মার্টিনা নাভ্রাতিলোভা বেশি বয়সে উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছন। সেই রেকর্ড ছুঁলেন ভেনাস। অন্য দিকে সেরেনা উইলিয়ামসও জিতলেন কোয়ার্টার ফাইনাল। উইম্বলডন ফাইনালে এখন দুই বোনের যুদ্ধের সম্ভাবনাই ক্রমশ বাড়ছে।
আজ কোয়ার্টার ফাইনালে কাজাখাস্তানের ইয়ারোশ্লাভা সেদোভাকে ৭-৫, ৭-৬ (৭-২) সেটে হারান ভেনাস। অন্য কোয়ার্টার ফাইনালে রাশিয়ার আনাস্তাশিয়া প্যাভলুশেঙ্কোভাকে হারিয়ে সেমিফাইনালে উঠলেন সেরেনা উইলিয়ামসও। সেরেনা জিতলেন ৬-৪, ৬-৪ সেটে। আজ জয়ের পরে সেরেনা বলেন, “আমি জানি ভেনাস সেমিতে উঠেছে। স্কোর দেখেছি। আমিও উঠলাম।
তবে সেমিফাইনালে আমি আমার খেলার দিকেই মন দিতে চাই। কোনও বিষয়ের উপর ফোকাস ধরে রাখা খুব প্রয়োজন।” প্রথম সেমিফাইনালে কের্বারের বিরুদ্ধে নামবেন ভেনাস উইলিয়ামস। আর সেরেনা নামবেন ডোমিনিকার বিরুদ্ধে। সেমিফাইনাল জিতলে ফাইনালে দেখা হবে দুই বোনের।
ফাইনালে দুই বোন মুখোমুখি হলে কী হবে! সেরেনা কিন্তু এতে বেশ আত্মবিশ্বাসী। জানালেন,পরিবারের মধ্যে  তাঁর সঙ্গে দিদির খুব বেশি কথা হয় না। কিন্তু মাঠে ডাবলসে নামলে ভালো বোঝাপড়া। সেরেনা বলেন, “আমি অবশ্যই ওর বিরুদ্ধে জিততেই চাইব। আর যদি হেরে যাই, তবে সেমিফাইনালে চাইব ও জিতুক।”

খেলা এর আরো খবর