সোমবার, ০১ জুন ২০২০
logo
অবসর ভেঙে আগস্টে ফিরবেন মেসি?
প্রকাশ : ৩০ জুন, ২০১৬ ১৫:৪৮:৪৯
প্রিন্টঅ-অ+

আর্জেন্টিনার প্রেসিডেন্ট মার্সিও মার্সি ও লিওনেল মেসি

ক্রীড়া ওয়েব

চাঁদপুর: কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে আর্জেন্টিনার হার কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না লিওনেল মেসি। হতাশা ও ক্ষোভে জাতীয় দলের জার্সি তুলে রাখার ঘোষণা দেন তিনি। এরপর তাকে আন্তর্জাতিক ফুটবলে ফেরানোর জন্য উঠেপড়ে লেগেছেন আর্জেন্টাইনরা।
মেসিকে বোঝানোর চেষ্টা করছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট  মার্সিও মার্সি। দেশবাসীর এমন কাতর অনুরোধ বোধ হয় ফেলতে পারবেন না মেসি। খুব দ্রুতই আন্তর্জাতিক ফুটবলে ফিরে আসার ঘোষণা দেবেন পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার!
এদিকে, স্পেনের জনপ্রিয় দৈনিক মার্কা জানিয়েছে, আগস্টে পর্তুগাল অথবা উরুগুয়ের বিপক্ষে একটি প্রীতি ম্যাচের আগে নিজের সিদ্ধান্ত বদলাবেন মেসি! আর তাতে চিরপ্রতিদ্বন্দী ক্রিশ্চিয়ানো রোনালদো কিংবা বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজের দলের বিপক্ষে ফের আর্জেন্টিনার আকাশী-সাদা জার্সি গায়ে জড়াবেন ২৯ বছর বয়সী ফুটবল মহাতারকা।
আর্জেন্টিনার প্রেসিডেন্ট মার্সিও মার্সি ও লিওনেল মেসি
বুধবার কেবিনেট মিটিং শেষে মেসি ভক্তদের জন্য এমন সুসংবাদ দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট মার্সিও মার্সি। তিনি বলেন, ‘ফোনে মেসির সঙ্গে কথা হয়েছে আমার। আগামী সপ্তাহে তার সঙ্গে দেখা হবে আমার। ঈশ্বর প্রদত্ত একটি উপহার মেসি। আমরা ভাগ্যবান যে এমন একজনকে পেয়েছি। আমি তাকে বলেছি, সমালোচকদের কথায় কান দিও না। আমরা তোমাকে নিয়ে খুশি। দেশবাসীর কাতর অনুরোধ ফেলতে পারবে না মেসি। খুব দ্রুত আন্তর্জাতিক ফুটবলে ফিরে আসার ঘোষণা করবে সে। মেসির সঙ্গে দেখা করার পরই ইতিবাচক খবর দিতে পারব আমি।’
বুয়েন্স এয়ার্সের মেয়র লারেতা রদ্রিগেজ ব্রোঞ্জের তৈরি একটি মেসির মূর্তি স্থাপন করেন বুয়েন্স এয়ার্সে। বল নিয়ে স্বভাবসুলভ ঢঙে এগিয়ে যাচ্ছেন মেসি, এমনভাবেই তৈরি করা হয়েছে মূর্তিটি। এ সময় এক বিবৃতিতে মেসিকে আবারো জাতীয় দলে ফিরে আসার জন্য অনুরোধও জানান সেই মেয়র।

খেলা এর আরো খবর