বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১
logo
নেইমারের উষ্ণতায় মুগ্ধ লোরেনা
প্রকাশ : ০১ জুন, ২০১৬ ১৬:৩৮:১৬
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

চাঁদপুর: ঘনঘন হেয়ারস্টাইল বদলানোর সঙ্গে তার জীবনে নিত্যনতুন সঙ্গিনীদের আবির্ভাবও নতুন নয়। ব্রাজিলীয় তারকা নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়রের সাম্প্রতিকতম বান্ধবী লোরেনা  ইমপ্রোতাকে নিয়ে ফের জল্পনা শুরু হয়ে গিয়েছে।
স্পেনের একটি পত্রিকার খবর, ২২ বছরের এই সুন্দরী সুপারমডেলের সঙ্গে রোম্যান্স চলছে নেইমারের। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে দু’জনেই ‘ফলো’ করছেন একে অপরকে।
সম্প্রতি বার্সেলোনার একটি হোটেলেও গভীর রাতে সোনালী চুলের লোরেনার সঙ্গে দেখা গিয়েছে বার্সা তারকারকে। যা নিয়ে কৌতূহল আরো বেড়েছে।
স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, গত বছরের অক্টোবর মাসে সালভাদরে একটি নাইটক্লাবে লোরেনার সঙ্গে প্রথম পরিচয় বার্সেলোনা তারকার। ব্রাজিল এবং তার অন্ধ ভক্ত এই সুপারমডেলকে প্রথম দর্শনেই পছন্দ করে ফেলেন নেইমার। শুধু তাই নয়। ওই অনুষ্ঠানে লোরেনার গায়ে পরিহিত ব্রাজিলের জার্সিতে অটোগ্রাফও দিয়েছিলেন তিনি।
ওই পত্রিকার দাবি, তারপর থেকে মাঝেমধ্যেই দুজনে গোপনে দেখাসাক্ষাৎ করেছেন। ক্রমে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছে। নামপ্রকাশে অনিচ্ছুক ব্রাজিলীয় তারকার এক বন্ধু জানিয়েছেন, চলতি বছরের মার্চ মাসে লা লিগা চলার সময়েই বেশ কয়েকদিন বার্সেলোনায় নেইমারের বিশেষ খামারবাড়িতে ছিলেন লোরেনা।
সম্প্রতি ব্রাজিলের একটি ফ্যাশন পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে ২২ বছরের  মডেল সুন্দরী বলেছেন, ‘‘নেইমারের সঙ্গে আমার সম্পর্ক কতটা গভীর, তা নিয়ে প্রকাশ্যে কোনো আলোচনা করতে চাই না। তবে এটা ঠিক যে, ওর মতো পুরুষ আমার জীবনে আগে কখনও আসেনি। ওর উষ্ণতা আমি দারুণ উপভোগ করি। আমাদের পারস্পরিক বোঝাপড়া খুবই মসৃণ।’’ যথারীতি নতুন বান্ধবীকে নিয়ে একটি শব্দও খরচ করেননি নেইমার!

খেলা এর আরো খবর