রোববার, ২০ অক্টোবর ২০১৯
logo
ই বে-তে স্ত্রীকে বেচে দেওয়ার বিজ্ঞাপন!
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২৫:৫৫
প্রিন্টঅ-অ+
বিশেষ ওয়েব

লন্ডন: ই বে-তে নিজের স্ত্রীকে বেচে দেওয়ার বিজ্ঞাপন! চমকে যাওয়ার মতো ব্যাপার নিঃসন্দেহে। কিন্তু এমন অস্বাভাবিক কাজই করেছেন ইয়র্কশায়ারের ওয়েকফিল্ডের বাসিন্দা সিমন ও কেন। ৩৩ বছর বয়সি সিমন নিলামের সাইট ই বে-তে গত সপ্তাহে ২৭ বছর বয়সি স্ত্রী লিয়েন্ড্রার ছবি সমেত বিজ্ঞাপন দিয়েছেন। তার শিরোনাম ‘ব্যবহার করা স্ত্রী’। কেন তাকে তিনি বেচে দিতে চান, জানিয়েছেন সিমন। তাছাড়া লিয়েন্ড্রাকে নিলামে ‘কিনলে’ তার ভাল-মন্দ কী কী দিক রয়েছে, তাও উল্লেখ করেছেন। কিন্তু কেন এমন চরম পদক্ষেপ? সিমনের দাবি, তিনি অবসন্ন হয়ে ঘরে ফিরলেও লিয়েন্ড্রা কোনও ‘সহানুভূতি’ দেখান না তাঁর প্রতি।
বিজ্ঞাপনে স্ত্রীর ‘শারীরিক সক্ষমতা, রান্নাবান্নায় পারদর্শিতা’র কথা উল্লেখ করেছেন সিমন। ব্রিটিশ সংবাদপত্র ‘দি ডেইলি এক্সপ্রেস’-এর খবর, দুই সন্তানের বাবা সিমনের ক্ষোভ, অনুগত স্ত্রীর ভূমিকা পালন করেননি লিয়েন্ড্রা।
বিজ্ঞাপনটি বেরনোর পরদিনই লিয়েন্ড্রা জানতে পারেন যে, তাঁকে ‘বেচে দেওয়ার’ ছক কষেছেন স্বামী। প্রচণ্ড ক্রোধে তাঁকে খুনই করে ফেলতে চান লিয়েন্ড্রা, দাবি সিমনের। তবে সিমন চমকে যান এটা দেখে যে, ই বে-তে বিজ্ঞাপন বেরনোর দু দিনের মধ্যেই ৬৫ হাজার ৮৮০ পাউন্ড দর ওঠে লিয়েন্ড্রার।
পেশায় টেলিকম ইঞ্জিনিয়ার সিমন বলেছেন, কাজ থেকে ফিরে ক্লান্ত হয়ে পড়েছিলাম। স্ত্রী কিন্তু আমার ওপর চোটপাট করতে থাকে। আমি মনে মনে বলি, ঠিক আছে, তোমার বিক্রি করে দেওয়ার বিজ্ঞাপন দেব।

বিশেষ সংবাদ এর আরো খবর