মঙ্গলবার, ০২ জুন ২০২০
logo
প্রেসিডেন্টের সামনেই খুলে গেল প্যান্ট!
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৫ ১৩:১৩:২০
প্রিন্টঅ-অ+
বিশেষ ওয়েব

চাঁদপুর: যার-তার কাছে নয়, খোদ প্রেসিডেন্টের হাত থেকে পুরস্কার নিতে গিয়েছিলেন সিসাক। চারদিকে ক্যামেরার ঝলকানি চোখ ধাঁধিয়ে দিচ্ছে। সামনে-পেছনে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ অতিথিবর্গ। এর মধ্যে ‘দিগম্বর’ হওয়ার চিন্তা কি মাথায় আসে?
নাহ, কপাল বলে কথা। উফ, এমন ঘটনা ঘটে যাবে ঘুণাক্ষরেও ভাবেননি তিনি। কিন্তু সকলের সামনে যে দিগম্বর হতে হলো ক্রোয়েশিয়া-হেলসিঙ্কি মানবাধিকার কমিটির প্রধান ভনিমির সিসাককে! তারপর আর কী। উপস্থিত সবার হাসাহাসি, চোখ টেপাটিপি। এসবের মধ্যে নিজেকে সামলে ঘুরে দাঁড়ানো!
ঘটনা খুলেই বলি, পুরস্কার নিতে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্ডা গ্রাবার কিতারোভিকের পাশে হাসিমুখেই দাঁড়িয়েছিলেন সিসাক। বড় কার্ডের মতো একটি মানপত্র হাতে ধরে সবাই পোজ দেওয়ার জন্য রেডি। এই সময়েই ঘটে বিপত্তি। হঠাৎই সিসাকের প্যান্ট খুলে নিচের দিকে নেমে যায়। ক্যামেরার সামনে কার্ডটা থাকায় তবু রক্ষে।
প্রেসিডেন্ট অবশ্য এই ঘটনায় একটুও বিচলিত হননি। হাসিমুখে এক ঝলক তাকান সিসাক ও তার খুলে পড়া প্যান্টের দিকে। এমন দুর্ঘটনা তো হতেই পারে!
আর সিসাকও একটুও ভ্যাবাচ্যাকা না খেয়ে ততক্ষণে প্যান্ট উপরে তুলে পরিস্থিতি সামাল দিয়েছেন। তার পরেই ফের হাসিমুখে ক্যামেরার দিকে। এই ছবি পরে ছড়িয়ে পড়ে টুইটারে।
আজ ১০ ডিসেম্বর, আন্তর্জাতিক মানবাধিকার দিবস। তার আগে মানবাধিকার সংক্রান্ত উল্লেখযোগ্য কাজের জন্য সিসাক এবং তার কমিটিকে এই পুরস্কার দেয়া হয়।

বিশেষ সংবাদ এর আরো খবর