শুক্রবার, ২১ জুলাই ২০১৭
logo
আজ সোমবার। আপনার ভাগ্যচক্রে কি আছে।
প্রকাশ : ১০ এপ্রিল, ২০১৭ ১২:১৯:১৫
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, গ্রহপিতা রবি ও দৈত্যকুল গুরু শুক্রদেবের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ধন উপার্জনের সব পথ খুলে যাবে সেই সঙ্গে ঋণ মুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার সামগ্রীও পাবেন।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাতমিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। না বুঝে কোনো চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা কমার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানেপ্রাপ্ত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহের মীমাংসা হওয়ায় মন আনন্দে নাচবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা সমীচীন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

নতুন গৃহবাড়ি যানবাহন ও বস্ত্রালঙ্কার লাভের পথ প্রশস্ত হবে। ভাইবোন আত্মীয় পরিজনের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয় থাকতে হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

সঞ্চিত অর্থ কর্পূরের ন্যায় বিনাশ হবে। একদিকে উপার্জনে ভাটা অন্যদিকে অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মন বিষণ্ন হয়ে পড়বে। ব্যবসা বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

প্লান প্রোগ্রাম আর লালিত স্বপ্ন স্বাধ পূরণ হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল পাওনা টাকা আদায় হবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভ ফল প্রদান করবে। লৌকিকতায় ব্যয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলে যাবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত সময় পার করতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দ্রুত গতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। ব্যবসা বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে-অকারণে কলহ সৃষ্টি হবে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কাছে-পীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে।
-
 

রকমারি এর আরো খবর