শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
logo
আজ রোববার। আপনার দিনটি কেমন যাবে
প্রকাশ : ০৯ এপ্রিল, ২০১৭ ১৪:১৪:৫২
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম
প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক কেমন হবে ? অফিসে ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন ? কী বলছে আপনার ভাগ্যচক্র ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যময় হবে।পরিবারে কোনও শুভ কাজ হতে পারে। এরফলে যে সমস্ত বন্ধু আত্মীয় ও ভাই-বোনেদের সঙ্গে আপনার বহুদিন দেখা সাক্ষাৎ নেই তাঁদের সঙ্গে দেখা করার সুবর্ণ সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে উদ্যোগ নেওয়ার জন্য দিনটি দারুন। আপনি আজ খুবই প্রাণবন্ত থাকবেন। আপনার স্বাস্থ্য ও আর্থিক দিকে নজর দিন। মাত্রাতিরিক্ত কিছু করবেন না।


বৃষ : কিছু বিষয় আপনাকে এখনও চিন্তায় রেখেছে। হয়ত কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আপনি এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেন নি। পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে। ফলস্বরূপ আপনি নিশ্চিতভাবেই মানসিক আঘাত পাবেন। আপনি চিন্তিত, আর এটির কুপ্রভাব আপনার কর্মক্ষেত্রেও পরতে পারে। সাবধান থাকুন।

মিথুন : আজ আপনার প্রচুর লাভ হবে। যাঁরা বিবাহে ইচ্ছুক তাঁরা সম্ভবত আজ তাঁদের আদর্শ জীবনসঙ্গীকে খুঁজে পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। ভাই, বোন, পত্নী অথবা পুত্রের কাছ থেকে লাভ হতে পারে। মেয়ে বন্ধুরা আপনাকে কিছু বলতে পারে যেটি নিয়ে কিছু করার কথা ভাবা যায়। সন্তানরা আপনাকে সুখবর দিতে পারে। জীবিকাক্ষেত্রে লাভবান হবেন।

কর্কট : আজকের দিনটি আপনার মানসিক অবস্থার সঙ্গে যথোপোযুক্ত হবে। সমস্ত কাজগুলি আজ আপনি অতি সহজেই সম্পন্ন করতে পারবেন। আপনার ঊর্ধ্বতনরা আপনার প্রতি সন্তুষ্ট থাকবেন।পদোন্নতির সম্ভাবনা আছে। আপনি আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে কিছু গুরুত্তপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গেও আজ আপনি খোলামনে আলোচনা করতে পারেন। ঘর সাজানোর ইচ্ছা আপনাকে গৃহকে আরও সুন্দর করে তুলতে সাহায্য করবে। ভ্রমণের সম্ভাবনা আছে। মায়ের সঙ্গে সম্পর্ক মধূর থাকবে।

সিংহ : আপনার দিনটি আজ মোটামুটি কাটবে। ধর্মীয় কাজকর্মে ব্যস্ত থাকতে পারেন। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনাও করতে পারেন। আপনি কিঞ্চিত রেগে থাকতে পারেন। বিদেশে বসবাসকারী আত্মীয়দের কাছ থেকে কোনও সংবাদের প্রত্যাশা করতে পারেন। আপনি সামান্য মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় ভুগতে পারেন।

কন্যা : নতুন প্রকল্পের কাজ শুরু করার জন্য আজকের দিনটি অতীব শুভ। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ভাজাভুজি খাওয়া অথবা রেস্তরাঁয় ভোজন করা এড়িয়ে চলা উচিৎ। আপনার ক্রোধের আচমকা বিস্ফোরণ হতে পারে, তাই বচন নিয়ন্ত্রণ করুন। পরিবারের সদস্যদের সঙ্গে যেকোনও রকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন। সম্ভব হলে জল থেকে দূরে থাকুন। খরচ বৃদ্ধির সম্ভাবনা আছে।

তুলা : আজ আপনি দিনটি আনন্দে কাটাবেন। বিভিন্ন ধরনের লোকের সঙ্গে আজ আপনি মিশবেন। এদের সঙ্গ আপনাকে হাসিখুশি রাখবে। ভ্রমণ করতে যেতে পারেন। কেনাকাটা করার সম্ভাবনা আছে। সারাদিন আপনি শারীরিক সুস্থ থাকবেন। সমাজে আপনি সম্মান পাবেন।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজ একটি হাসিখুশি দিন অপেক্ষা করছে। ইতিবাচক থাকার পাশাপাশি আপনি আজ বেশ তাজাও বোধ করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। মাতুলালয় থেকে আসা সুখবর আপনার আনন্দকে আরও বাড়াবে। অসম্পূর্ণ কাজগুলি সম্ভবত আজ শেষ হবে। আর্থিক লাভেরও যোগ আছে।

ধনু : ব্যর্থতায় হতাশ হবেন না। যেকোনও প্রকার উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখুন। সন্তান সন্ততিদের ঘিরে উদ্বেগ বজায় থাকবে। ভ্রমণ পরিত্যাগ করুন।

মকর : আজকের দিনটি আপনার জন্য অতীব শুভ। আপনি শারীরিক এবং মানসিকভাবে প্রণবন্ত থাকবেন। কিছু পারিবারিক ঘটনা আপনাকে চিন্তিত করবে। আপনি অনিদ্রার সমস্যায় ভুগতে পারেন। জল এবং নারীজাতি থেকে সাবধান থাকুন। আপনি আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কুম্ভ : আজ আপনার মানসিক চাপ কিছুটা প্রশমিত হবে। আপনি চনমনে বোধ করবেন। আপনার দিনটি আনন্দময় হবে। বন্ধুবান্ধব এবং আপনজনেদের সঙ্গে মিলিত হয়ওয়ার সম্ভাবনা আছে। আপনি সম্ভবত আজ কোনও গুরুত্তপূর্ণ বিষয়ের পরিকল্পনা করবেন। ছোটোখাটো ভ্রমণের যোগ রয়েছে।

মীন : আজ আপনি কথা বলার সময চিন্তা ভাবনা করে বলুন। অন্যথায় আপনার চারিদিকের পরিবেশ অস্বস্তিকর হয়ে উঠতে পারে। ব্যয়ের উপরেও নিয়ন্ত্রণ প্রয়োজন। আর্থিক বিষয়ে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। আপনি ক্লান্ত বোধ করতে পারেন। কিছু ঘটনা আপনার এবং আপনার আত্মীয়দের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

রকমারি এর আরো খবর