মঙ্গলবার, ২১ মে ২০১৯
logo
আজ শুক্রবার।আপনার ভাগ্যচক্রে কি আছে
প্রকাশ : ০৭ এপ্রিল, ২০১৭ ১৩:০৩:৫৯
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম
আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, দৈত্যকুলগুরু শুক্রাচার্য ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা বন্ধুত্ব সুদূর প্রসারী হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের বলে সকল প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। বন্ধুবান্ধব আত্মীয়পরিজনদের কাছ থেকে সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের জন্য খুশির খবর হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়াও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। টাকা পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখদে জীবনসাথীর সতকে গুরুত্ব দিন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মিমাংসা হওয়ায় মন আনন্দে নাচবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুতালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনার সামগ্রীর পশরা সাজবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ঘুস উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্যসেবন ক্রয়বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের শ্রম অনুপাতে ফল না হওয়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। দূর থেকে আসা কোন সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বাইবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিদ্যার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসাবাণিজ্যে অংশিদার আর কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের বৃষ্টি হবে। গৃহশান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ তথা সুন্দর প্রসারী হবে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

নিত্যনতুন প্লানপ্রোগ্রাম ও স্বপ্ন স্বাধ পূরণ হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। রাগ জেদ অহংকার আবেগবর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। ভ্রাতভগ্নিদের সঙ্গে কলহ বিবাদের মিমাংসা হবে। তথা তাদের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আয় উপার্জনের সকল পথ খুলে যাবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণ মুক্তি শুধু নয় সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন ঘটতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোককে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করতে হলেও জীবনাবসানের যোগ নেই। কর্ম ও ব্যবসাবাণিজ্যে গড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ও ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমীর আনার সমান হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে।
 

রকমারি এর আরো খবর