শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯
logo
আজ মঙ্গলবার। দিনটি আপনার কেমন যাবে
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৩:১৫:১৮
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম
আজ কি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন ? কেমন থাকবে কর্মক্ষেত্রের পরিবেশ? শরীর স্বাস্থ্য ভালো যাবে তো ? চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : অন্তত আজকের দিনটির জন্য ক্রোধ নিয়ন্ত্রণ করতে নির্দেশ দিচ্ছেন। আপনি আজ শারীরিক ও মানসিক ভাবে নিস্তেজ বোধ করবেন। আপনার প্রচেষ্টাগুলির আশানুরূপ ফল নাও পেতে পারেন। সন্তানজনিত কারণে দুশ্চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে ব্যস্ততার জন্য পরিবারকে বেশি সময় দিতে পারবেন না। বাজে চিন্তা করতে পারেন এবং অশোভন আচরণ করতে পারেন।


বৃষ : আজ আপনি উদ্দীপনা, নিশ্চয়তা ও আত্মবিশ্বাষের তুঙ্গে থাকবেন। নিজের কাজের আশানুরূপ ফল পাবেন। আপন গৃহ থেকে লাভ হওয়ার পরিষ্কার ইঙ্গিত আছে। ছাত্রদের কাছে পাঠগুলি অতি সহজ ও মজার মনে হবে। কর্মক্ষেত্রে উদারতা এবং আর্থিক লেনদেনে মুনাফা নিশ্চিত। সন্তানদের জন্য খরচের সম্ভাবনা আছে।

মিথুন : আজকে যে প্রকল্পগুলি হাতে নেবেন সেগুলিতে সাফল্য পাবেন। চাকুরিজীবী ও ব্যবসায়ীরা তাঁদের ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রচুর উৎসাহ ও সহযোগীতা পাবেন। একটি ছোটো যাত্রার সম্ভাবনা আছে। বন্ধু, প্রিয়জন অথবা প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে।

কর্কট : আপনার নেতিবাচক আচরণকে প্রশ্রয় দেবেন না। শারীরিক ও মানসিক দূর্বলতা, মনকষ্ট এবং হতাশা কাটিয়ে ওঠার প্রস্তুতি নিন। চক্ষুজনিত সমস্যার সম্ভাবনা আছে। গৃহে হতাশা থাকবে। ভুলবোঝাবুঝি ও সন্দেহকে প্রশ্রয় দেবেন না। ছাত্ররা তাঁদের পরিশ্রমের ফল নাও পেতে পারেন। অনৈতিক ও অপবিত্র চিন্তাধারা থেকে দূরে থাকুন।

সিংহ : আপনি আজ উদ্দীপনা ও আত্মবিশ্বাসের চরম সীমায় পৌঁছবেন। আপনি নির্ভূল সিদ্ধান্ত নিতে পারবেন। পিতা অথবা পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে আনুকূল্য পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। আপনার ভাবমূর্তির বিশেষ উন্নতি হবে। সম্ভবত আপনি আজ উত্তেজিত থাকবেন। আপনার ক্রোধকে নিয়ন্ত্রণ করুন। কথোপোকথনে নম্র ও শান্ত থাকুন।

কন্যা : আজ আপনার ইচ্ছা এবং গর্বের মধ্যে দ্বন্দ্ব বাঁধতে পারে। আজ আপনার শারীরিক সক্ষমতা ও উদ্দীপনায় ঘাটতি দেখা দিতে পারে। এটিকে আপনার দুশ্চিন্তার কারণ হতে দেবেন না। বন্ধু বান্ধব অথবা পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলার সম্ভাবনা আছে। আপনি আজ কিছুটা বদমেজাজী থাকবেন। ধর্মীয় কারণে ব্যয় এড়িয়ে চলতে পারবেন না। স্বাস্থ্য সচেতন হোন।

তুলা : তুলারাশির মধ্যে যাঁরা ভাগ্যবান তাঁদের শুভ সময় বজায় থাকবে। গতকালের চমকপ্রদ নক্ষত্র দশার প্রভাবে আজ আপনি চনমনে বোধ করবেন। আপনি হয়ত এরই মধ্যে বন্ধু, পরিবার অথবা জীবনসঙ্গীর সঙ্গে সুখময় ভ্রমণ উপোভোগ করছেন। যদি এখনও না গিয়ে থাকেন, তাহলে অচিরেই আপনি আপনার জীবনের শ্রেষ্ঠ ভ্রমণটির উদ্দেশে যাত্রা করবেন।

বৃশ্চিক : আজকের দিনটি হুবহু গতকালের মতই কাটবে। প্রেম এবং অন্য সম্পর্ক সুখের হবে। গৃহে এবং কর্মক্ষেত্রে পরিবেশ মধুর এবং অনুকূল থাকবে। আপনার পরিচিতজনেরা এবং ঊর্ধ্বতন কর্মচারীরা সহায়তামূলক আচরণ করবেন। যদি আপনাকে রবিবারেও কাজ করবে হয়, তবুও আপনি খুশি থাকবেন। যাবতীয় কাজকর্ম সময়ের মধ্যেই শেষ হয়ে যাবে।

ধনু : আজ সম্ভবত আপনি ক্লান্তি হয়ে উঠবেন। মানসিক অবসাদ এবং দুশ্চিন্তাতেও ভুগতে পারেন। ব্যবসায় বিফলতার প্রবল সম্ভাবনা আছে। সমস্ত ক্ষতিকর ভাবনাগুলিকে মুছে ফেলুন। কোনও কাজ করার আগে ভালোভাবে পরিকল্পনা করে নিন। ঊর্ধ্বতন ব্যক্তিদের খুশি করার চেষ্টা করুন।

মকর : আপনার ব্যয় অপ্রত্যাশিত ভাবে বেড়ে যাবে। প্রত্যহ মুদিখানার দোকানে গিয়ে এবং প্রতিদিন একই দ্রব্যাদি দেখে আপনি মানসিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। হয়ত এই রবিবার আপনি কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর তাতে ব্যয় বেশি হতে পারে। আপনি যদি এই অপচয় রোধ করতে চান তাহলে সতর্ক থাকুন আর ভুল সামগ্রী কেনাকাটা বন্ধ করুন। বাইরে খাওয়ার সময় কী খাচ্ছেন তা খেয়াল রাখুন।

কুম্ভ : আজ আপনার দিনটি আরামদায়ক হবে। আজ আপনি প্রেম ভালোবাসার প্রচুর সুযোগ পাবেন। সময়টি উপোভোগ করুন। শুভ লক্ষণ আপনার কর্মক্ষেত্রেও ছড়িয়ে পরবে, ব্যবসার ক্ষেত্রেও আপনার ভাগ্য সুপ্রসন্ন থাকবে। এসময়ে আপনি বিশেষ করে মানসিক আনন্দ ও আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। গাড়ি কেনার জন্য সময়টি শুভ।

মীন : আপনার জন্য দিনটি শুভ হবে। আপনার ইচ্ছাশক্তি ক্রমশ শক্তিশালী হয়ে উঠবে। আপনার মানসিক শক্তি এতটাই দৃঢ় হয়ে উঠবে যে আপনার বন্ধুরাও তাতে অবাক হয়ে যাবে। আসলে আপনার বন্ধুরা আপনাকে ঠিক চেনেনা, তাঁরা জানেননা যে নরম প্রকৃতির হলেও সব মৎস্য জাতকদের মধ্যেই এই গুনটি বর্তমান। আপনি ভিতর থেকে সুস্থ বোধ করবেন। ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন। কোনও কিছুতেই বিরক্তি আসতে দেবেন না। মাতুলালয় থেকে সুসংবাদের আশা আছে। সহকর্মীদের সহায়তা পাবেন।

রকমারি এর আরো খবর