শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
logo
আজ সোমবার । দিনটি কেমন যাবে
প্রকাশ : ১২ ডিসেম্বর, ২০১৬ ১৫:০৬:৫৫
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম
মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তি শুধু নয় সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুইয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহের বাধা দূর হয়ে বিবাহের পথ প্রশস্ত হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেয় হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোন কাজে মন বসবে না। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। সন্তানরা অজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেয় হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ তথা উচ্চশিক্ষার্থী বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

রকমারি এর আরো খবর