শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
logo
আজ বুধবার। দিনটি আপনার কেমন যাবে
প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৬ ১৮:৪১:০৫
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম
মেষ
ব্যবসায় ফল শুভ থাকলেও সাময়িক অস্থিরতা সৃষ্টি হতে পারে। পাহাড়ি অঞ্চলে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভাল থাকবে। পিতার শরীর নিয়ে চিন্তা।

বৃষ
কর্মে যেরূপ সাফল্য পাওয়ার প্রয়োজন সেটা পেতে পারেন। নতুন কর্মের জন্য ভাবনা। প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে সময়টা অত্যন্ত শুভ। স্ত্রীর শরীরের প্রতি দৃষ্টি দেওয়া প্রয়োজন। মাকে নিয়ে ভ্রমণ।

মিথুন
নিজের যোগ্যতা প্রমাণ করতে পারলে পদোন্নতির যোগ দেখা যাচ্ছে। অর্থের দিক থেকে একটু চিন্তা আসতে পারে। সংসারে ছোটখাটো অশান্তি কেটে যাবে। সন্তানদের পড়াশোনার দিক ভাল থাকবে।

কর্কট
ব্যবসার দিকে নজর ও পরিশ্রম বাড়াতে হবে। উচ্চ শিক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। শরীরে নানা রোগ মাথা চারা দিতে পারে। সাবধানে চলাফেরা করুন রক্তপাতের যোগ আছে।

সিংহ
অনেক দিনের গোপন কোনও আশা সফল হতে চলেছে। কোনও প্রতিযোগিতার ভাল ফল পেতে পারেন। অযাচিত খরচের জন্য সংসারে অশান্তি হতে পারে। পুলিশের চাকুরির সঙ্গে যুক্তদের সময়টা ভাল।

কন্যা
হঠাৎ করে অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। বিবাহিত জীবনে একটু সমস্যার সৃষ্টি হতে পারে। শ্বশুর বাড়ির সাথে সম্পর্ক ভাল থাকবে। পুরনো পাওনা ফিরে পাবেন।

তুলা
বন্ধুর কুচক্রে পড়ে ব্যবসার অগ্রগতি নষ্ট। প্রেমে তৃতীয় কেউ এসে পড়ার সঙ্কেত। দূর ভ্রমণের পরিকল্পনা ভেস্তে গেলে মনে ক্লেশ। স্নায়ু পীড়ায় ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অগ্রগতি।

বৃশ্চিক
আজ উদার বা দানশীল মনোভাব রাখতে পারেন। সন্তানদের নিয়ে আজ উদ্বেগ বাড়বে। কথাবার্তায় সামঞ্জস্যতা বজায় রাখুন। নিজে খরচ করে বন্ধুকে সাহায্য করতে গিয়ে বিপদে পড়তে পারেন।

ধনু
আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

মকর
বাড়ির বড় কারও শারীরিক অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি। কোনও কাজের জন্য পরিবারবর্গকে মানিয়ে নিতে পারবেন। যে কোনও কাজ দুপুরের মধ্যে মেটান। খাওয়ায় নিয়ন্ত্রণ।

কুম্ভ
কর্মস্থানে নতুন করে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। কোনও কারণে শরীরে ব্যাথা পাওয়ার সম্ভবনা মনে ব্যাকুলতা বৃদ্ধি পেতে দেবেন না। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সেরে ফেলুন। পারিবারিক ভ্রমণ হতে পারে।

মীন
মীন- আজ স্ত্রীর বায়না মেটাতে প্রচুর অর্থ খরচ হতে পারে। আজ আপনার কোনও জায়গা থেকে নতুন কর্মের সুযোগ আসতে পারে। পড়াশোনার সূত্রে বাইরে যেতে হতে পারে। নার্ভের সমস্যায় ভোগান্তি।

রকমারি এর আরো খবর