সোমবার, ১৮ নভেম্বর ২০১৯
logo
আজ বৃহস্পতিবার।। কেমন যাবে আপনার দিনটি
প্রকাশ : ০৬ অক্টোবর, ২০১৬ ১৪:৫৩:৩২
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

কর্মসূত্রে বাইরে যাওয়ার পরিকল্পনাটি সুফল দেবে ধনু রাশির জাতকদের? তুলা রাশির জাতকরা নিজের লক্ষ্য পূরণ করতে পারবেন? কী বলছে আপনার ভাগ্যচক্র?
মেষ : আজ আপনি প্রতিটি মুহূর্ত পরিবারের সঙ্গে উপভোগ করবেন। স্ত্রীর সঙ্গে বহুমূল্যবান, স্বর্গীয় সময় কাটাবেন। শারীরিক ও মানসিকভাবে আপনি পরম সন্তুষ্টি লাভ করবেন। আর্থিক দিক থেকেও দিনটি লাভদায়ী হবে। আপনি বিভিন্ন বিষয়ে আজ প্রয়োজনের তুলনায় একটু বেশি আত্মবিশ্বাসী ও ইতিবাচক থাকবেন। হাতে নেওয়া কাজগুলি আজ আপনি নিখুঁতভাবে ও নিশ্চয়তার সঙ্গে করতে পারবে এবং সেগুলি প্রশংসিত হবে। বিবাদ এড়িয়ে চলুন। নয়তো আজকের এই শুভ দিনটিকে আপনি নষ্ট করে ফেলবেন।
বৃষ : আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনি শারীরিক ও মানসিক, উভয়ভাবেই সুস্থ থাকবেন। সারাদিন আপনার মুখে একটা সুন্দর হাসি লেগে থাকবে এবং সেটি আপনি ভালো মনেই করবেন। সবকিছু ঠিকঠাক ভাবে এগিয়ে যাবে এবং যে কাজগুলি করার পরিকল্পনা করেছিলেন, সেগুলি সম্পন্ন করতে পারবেন। বিনিয়োগগুলি থেকে ভালো ফল পাবেন। বাবা-মায়ের সাহায্যে আপনি প্রচুর লাভ করতে পারেন। গত কিছু দিন ধরে যদি আপনার সময়টা খারাপ কেটে থাকে, তাহলে আজ আপনি আবার সুসময় ফিরে পাবেন।
মিথুন : আজকের দিনটি মনে রাখার মতো নয়। আপনি অপমান ও অস্বস্তিকর পরিস্থিতি সম্মুখীন হতে পারেন। আপনি সব কিছু নতুন করে শুরু করতে চাইতে পারেন কিন্তু সেগুলি আপনার মনের মতো নাও হতে পারে। সন্তানদের শিক্ষা, স্বাস্থ্য ও ভবিষ্যতের জন্য আজ আপনাকে প্রচুর খরচ করতে হতে পারে। আপনার নিজের স্বাস্থ্যও আজ চিন্তার কারণ হতে পারে। যেটি আপনার বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যও খুব একটা ভালো থাকবে না। তবে ছাত্রছাত্রীদের জন্য দিনটি মোটামুটি, পরিশ্রম করলে আরও ভালো ফল করতে পারবেন।
কর্কট : আজকের দিনটি আপনার জন্য শুভ নাও বতে পারে। আজ আপনার মানসিক অবস্থা খুব একটা ভালো থাকবে না। আপনার মনে হতে পারে এসব কী হচ্ছে? অথবা আপনি কী কোনও ভুল করলেন? চিন্তা করবেন না। এটি কিছুই না, একটি খারাপ গ্রহ দশা মাত্র। আপনার মাথা আজ দুশ্চিন্তা ও সন্দেহে পরিপূর্ণ থাকবে এবং আপনি ধারণা করতে পারবেন না অন্যদের সঙ্গে কথা বলার সময় আপনি কতটা রূক্ষ হয়ে উঠছেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে এবং কোনও মহিলার সঙ্গে আপনি আজ বাগবিতন্ডায় জড়িয়ে পড়তে পারেন। আজ আপনার আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা আছে। তাই এবিষয়ে সাবধান থাকুন। অপমানজনক পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন।
সিংহ : আপনার দিনটি আজ দারুণ কাটবে। শরীর ভালো থাকবে। বন্ধুবান্ধব ও প্রিয়জনদের সঙ্গে গঠনমূলক কথাবার্তা হবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোনও মনোরম জায়গায় ঘুরতে যেতে পারেন। বন্ধুরা আপনার উন্নতির দ্বারা উপকৃত হবেন। আপনি শিল্পকলায় আজ বিশেষভাবে আকর্ষণ বোধ করবেন এবং বিভিন্ন বিষয়ে অতি মাত্রায় অনুভূতিশীল হয়ে উঠবেন। দেহ, মন ও আত্মার জন্য দিনটি খুব শুভ।
কন্যা : আপনার কথা আপনার একটি হাতিয়ার, তাই না? আপনার সুমধুর কথার জন্য সকলে আপনাকে অনুসরণ করতে বাধ্য হয়। আপনার কথাবার্তা বাস্তবিকভাবেই অত্যন্ত আকর্ষণীয়। আপনার পরিবারের সদস্যরা আজ আপনাকে স্নেহ, ভালোবাসায় ভরিয়ে দেবে এবং তাঁরা আপনার সঙ্গ উপভোগ করবেন। আর্থিক লাভের যোগ আছে। শারীরিক সুস্থতা বজায় থাকবে, যা দিনটির সম্পূর্ণ আনন্দ নিতে আপনাকে সাহায্য করবে। আপনি কোনও বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ নিতে পারেন, তবে কথাবার্তায় সংযত রাখুন। বিতর্কিত আলোচনা এড়িয়ে চলুন।
তুলা : আজকের দিনটি আপনার জন্য অসাধারণ। বিশেষ করে সৃজনশীলতা ও শিল্পকর্মের ক্ষেত্রে। আপনি শারীরিক ও মানসিকভাবে আজ সুস্থ সবল বোধ করবেন। যে সব কাজে উদ্ভাবনী শক্তি প্রয়োজন এবং চিরাচরিত প্রথার বাইরে বেড়িয়ে নতুন ভাবে ভাবার প্রয়োজন হয়, সেই কাজের জন্য আজ আপনিই উপযুক্ত লোক। আপনার অটল আদর্শগুলি আপনাকে আপনার লক্ষ্যপূরণে সাহায্য করবে। আপনি ও আপনার প্রিয়জনরা একে অপরের সঙ্গ উপভোগ করবেন।
বৃশ্চিক : আপনার আজ প্রচুর খরচ হয়ে যেতে পারে। এই খরচের বেশিরভাগই হবে বিনোদন ও বিনোদনমূলক কাজকর্মে। আপনি সিনেমা দেখতে অথবা নৈশভোজে যেতে পারেন। যদিও অসুস্থতার কারণে আপনার মজা কিছুটা নষ্ট হতে পারে। মানসিকভাবে আপনার দিনটি খুব ভালো কাটবে না। আপনার আজ দূর্ঘটনার সম্ভাবনা আছে। সুতরাং, খুব সাবধানে থাকুন। বিভিন্ন অযৌক্তিক কথাবার্তা এড়িয়ে চলুন, নয়তো অহেতুক বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনি রক্তচাপ জনিত সমস্যায় ভুগতে পারেন। আপনার ধৈর্যশক্তি আজ কিছুটা কম থাকতে পারে। আইনি বিষয়গুলিতে চূড়ান্ত সতর্কতা অবলম্বন করুন।
ধনু : আজকের দিনটি খুবই ব্যস্ততার মধ্যে কাটবে। যদিও আজ আপনি কর্মক্ষেত্রে, বাড়িতে ও সমাজে সাফল্য পাবেন। তবুও সেই সাফল্যের আনন্দ উপভোগ করার জন্য আপনার হাতে সময় থাকবে না। জীবনসঙ্গীর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর বাসনা আরও প্রবল হয়ে উঠবে। যখন আপনি বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন, তখন সেই বিশেষ মানুষটির কথা মনে পড়বে এবং আপনি তার অভাব অনুভব করবেন। আপনি যদি মনের মানুষটির খোঁজে থাকেন, আজ তাঁকে খুঁজে পেতে পারেন। আপনার জীবনসঙ্গী ও আপনার সন্তান আপনাকে ভালোবাসায় ভরিয়ে দেবে ও আপনাকে গর্বিত করবে। আপনার আয় বৃদ্ধি পাবে। প্রিয়জনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।
মকর : আজকের দিনটি আপনার জন্য সংঘর্ষের। ব্যবসা ততটা ভালো চলবে না, যতটা সাধারণত হয়ে থাকে। স্বাস্থ্যের দিকে কিছুটা অনিশ্চয়তা দেখা দিতে পারে। আপনার আজ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সুতরাং, ঝুঁকি আছে এমন কোনও জিনিস অথবা পরিস্থিতি এড়িয়ে চলুন। তবে দিনটিতে কিছু ইতিবাচক দিকও আছে। ব্যবসা সূত্রে ভ্রমণের সম্ভাবনা আছে। যা ভবিষ্যতে আপনাকে লাভের মুখ দেখাতে পারে। আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। সন্তানের অগ্রগতিতে আপনি আনন্দিত হবেন এবং আপনার নিজের অবস্থানের উন্নতি হতে পারে। শুধু একটু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন, তাহলেই আপনার দিনটি ভালো কাটবে।
কুম্ভ : আজকের দিনটি মিশ্র ফলদায়ী। আপনার শরীর খুব একটা ভালো থাকবে না।  এটি আপনার বিরক্তির কারণ হতে পারে। যদিও কঠোর পরিশ্রম করা থেকে এটি আপনাকে বিরত রাখতে পারবে না। আপনি কাজে এতটাই মগ্ন হয়ে যাবেন, যে আপনি আপনার অসুস্থতাকে ভুলে যেতে পারেন। কিন্তু আপনার ঊর্ধ্বতনদের কাছে ব্যাপারটি খুব ভালো নাও লাগতে পারে। হয়ত আপনার অসুস্থতার জন্য দক্ষতা কিছুটা কমে যাবে। খরচের ব্যাপারে আজ আপনি কিছুটা উদার থাকবেন। ব্যবসার কারণে অথবা নিছকই আনন্দ করতে কোথাও ঘুরতে যেতে পারেন। যাঁরা আপনার উপর নির্ভরশীল, তাঁদের নিয়ে আপনির চিন্তায় থাকবেন। বিরোধীদের সঙ্গে অহেতুক বাগবিতণ্ডায় জড়িয়ে নিজের সময় ও শক্তির অপচয় করবেন না।
মীন : স্বাস্থ্য ও ভাগ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি। অতিরিক্ত পরিশ্রমের প্রয়োজন এমন কাজ এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ আপনি এটির জন্য প্রস্তুত নন। তবে আপনাকে আজ কিছু কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। কঠোর পরিশ্রমও করতে হতে পারে। যদিও সেই পরিশ্রমের যথাযত পারিশ্রমিক আপনি পেয়ে যাবেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। অহেতুক খরচ এড়িয়ে চলার চেষ্টা করুন। মানসিক শান্তি পেতে ধ্যান করুন।

রকমারি এর আরো খবর