শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯
logo
আজ শনিবার।। দিনটি আপনার কেমন যাবে
প্রকাশ : ০১ অক্টোবর, ২০১৬ ১২:৩৫:৪৪
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও রবি। আপনার শুভ সংখ্যা ১ ও ৬। শুভ বার শুক্র ও রবি। শুভ রত্ন হীরা ও রুবি। প্
রকৃতিগতভাবে আপনি আত্মবিশ্বাসী ও উচ্চাভিলাষী। আপনার শিল্পানুরাগ ও ন্যায়বিচারবোধ প্রবল। আপনার প্রতিভা বহুমুখী। নিজের মেধা বিকাশের সুযোগও পাবেন আপনি। আপনি শান্তি চান। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলতে চান। কিন্তু বলিষ্ঠভাবে নিজের মতো ব্যক্ত করতে দ্বিধা করেন না। এ কারণে অনেক শত্রুতার সম্মুখীন হবেন আপনি। আপনার পরিকল্পনা বাস্তবায়নে বাধাও আসবে অনেক। নিজস্ব পরিকল্পনা বাস্তবায়নে আপনাকে দৃঢ় থাকতে হবে।  
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। আহারে বিহারে সতর্কতা অবলম্বন করুন। সাময়িক অসুস্থতায় খুব একটা উদ্বিগ্ন না হলেও চলবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে।
বৃষ (২১ এপ্রিল-২০ মে)
সৃজনশীল কাজকর্মে সুফল পাবেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসানো সহজ হবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।
মিথুন (২১ মে-২০ জুন)
কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা আশা করতে পারেন।
কর্কট (২১ জুন-২০ জুলাই)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিরোধ থাকলে তা মিটে যেতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। ঠান্ডাজনিত কোনো সমস্যায় ভুগতে পারেন।
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। চোখ সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন।
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ।
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। সামাজিক কাজকর্মে সুফল পেতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কর্মসংস্থান অথবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার সম্ভাবনা আছে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। কোনো সৎ মানুষের পরামর্শে উপকৃত হতে পারেন।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রি-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। কোনো মৃত ব্যক্তির সম্পত্তি পেতে পারেন।  
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। অংশীদারী ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ের সম্ভাবনা আছে।
 

রকমারি এর আরো খবর