সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯
logo
আজ রোববার।। আপনার দিনটি কেমন যাবে
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৩৬:৪৪
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

চাঁদপুর: প্রোমোশন হবে ধনু রাশির জাতকদের? আইনি ঝামেলা কাটিয়ে বেরোতে পারবেন কুম্ভ রাশির জাতকরা? কী বলছে কর্কট রাশির ভাগ্যচক্র? জানতে দেখে নিন এই সপ্তাহের রাশিফল।
মেষ : এ সপ্তাহে আপনার বিবাহিত জীবন সুখের হবে। যা আপনাকে আরও বেশি প্রাণবন্ত করে তুলবে। নতুন উদ্দীপনা দেখা দেবে আপনার মধ্যে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। চাকুরিজীবী ও ব্যবসায়ীদের জন্য সময়টি লাভদায়ী। লাভজনক প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। পরিবারের সদস্যরা আপনার সঙ্গে গুরুত্বপূরণ বিষয়ে আলোচনা করবেন। প্রতিবেশীরাও তাঁদের সমস্যার সমাধানের জন্য আপনার সঙ্গে আলোচনা করতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকবে। সময়ে খাওয়াদাওয়া ও শরীরচর্চা করুন।
বৃষ : নতুন প্রকল্পে কাজ শুরু করা থেকে বিরত থাকুন। সপ্তাহটি আপনার জন্য শুভ নয়। নক্ষত্ররা আপনার অনুকূলে নয়। প্রেমের সম্পর্কেগুলি বাধার সম্মুকীন হতে পারে। প্রিয়জনদের খুশি করতে, তাঁদের সঙ্গে সময় কাটান। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। তবেই সঠিক পথে চালিত হতে পারবেন। ব্যক্তিগত কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। বিবাহিতদের জীবন খুব একটা শুখের হবে না। জীবনসঙ্গীর ব্যবহার আপনার প্রতি হতাশাজনক হতে পারে। মাথা ঠান্ডা রাখা এবং শান্ত থাকাই, এই পরিস্থিতিটিকে কাটিয়ে ওঠার একমাত্র উপায়।
মিথুন : এসপ্তাহে আপনি প্রচুর খরচ করবেন। সামাজিক নাম, যশ পেতে এবং নিজের ভাবমূর্তি উজ্জ্বল করতে নতুন প্রচেষ্টা করবেন। তাতেও বেশ কিছু টাকা খরচ হবে। আর্থিক লাভ করতে নতুন পরিকল্পনা করবেন। ভবিষ্যতের জন্য আর্থিক সঞ্চয় করুন। হাতে কিছু টাকা রাখা দরকার। কোনওরকম বিনিয়োগ করার আগে দু’বার ভাবুন। যদিও আর্থিক লাভের তেমন কোনও ইঙ্গিত নেই।
কর্কট : এই সপ্তাহটা আর্থিক দিক থেকে লাভদায়ী। বিভিন্ন ক্ষেত্র থেকে লাভের আশা রাখতে পারেন। নক্ষত্ররা আপনার সহায়। পারিবারিক পরিবেশও অনুকূল হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মধুর ও সুদৃঢ় হবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। সামান্য সর্দি, কাশি বাদ দিলে এ সপ্তাহে আপনার শারীরিক অবস্থা ভালো থাকবে। তবে শরীরের যত্ন নিন। সময়ে খাওয়াদাওয়া করুন। সাবধানে থাকুন।
সিংহ : সপ্তাহটি আপনার জন্য শুভ। জীবনের যে কোনও ক্ষেত্রে সঠিক পথ সহজেই বেছে নিতে পারবেন। পারিবারিক বিষয়গুলি নিয়ে ব্যস্ত থাকতে পারেন। পারিবারিক কারণে প্রচুর খরচ হওয়ার সম্ভাবনা আছে। চাকুরিজীবীরা সামান্য চাপে থাকবেন। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। তবে কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে শিখুন। মাথা ঠান্ডা রাখুন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পাবেন। শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। অসুস্থরা আজ অনেকটা সুস্থ বোধ করবেন।
কন্যা : দানকর্মে আজ আপনার ঝোঁক দেখা দেবে। অন্যদের সাহায্য করতে উদ্যোগী হয়ে উঠবেন। আর্থিক বা অন্য যে কোনও বিষয়ে অন্যান্যদের সাহায্য করবেন। সপ্তাহটি মোটামুটি আনন্দমুখর হবে। তবে কিছু ক্ষেত্রে আপনি অনুভূতিশীল হয়ে পড়তে পারেন। পারিবারিক বিষয়গুলির দিকে নজর দেখা দরকার। নয়তো জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। আপনার আচরণ ও আত্মবিশ্বাসে তার প্রভাব পড়বে। সুতারং, প্রিয়জনকে সময় দিন। শারীরিক কিছু সমস্যা এ সপ্তাহে আপনাকে ভোগাবে। নিজের যত্ন নিন।
তুলা : নিজের ব্যবহারে আপনি সকলের মন জয় করতে পারবেন। তবে সাবদান। সব মানুষ সমান হয় না। তাই সকলকে মনের কথা উজার করে দেবেন না। চোখ কান খোলা রেখে চলুন। যে আপনার সঙ্গে ভালো ব্যবহার করছেন, সেই আপনার ক্ষতি করতে পারে। সাবধানে থাকা ভালো। ব্যবসায়ী ও চাকুরিজীবীদের জন্য এ সপ্তাহটি ব্যস্ততাময় হবে। নিজের লক্ষ্যে স্থির থাকুন এবং মাথা ঠান্ডা রেখে কাজ করুন। নতুন চাকরির সন্ধানে থাকলে, কিছু সময়ে জন্য চাকরি বদলানোর সিদ্ধান্ত স্থগিত রাখুন। সময়টি এখন শুভ নয়।
বৃশ্চিক : সপ্তাহের শুরুটা আপনার জন্য শুভ। লাভদায়ী প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। বড় সুযোগ সুবিধা হাতে পাবেন। ব্যবসায়ীরা আশানুরূপ লাভের মুখ দেখতে পাবেন। সময়ের মধ্যে সব কাজ শেষ করে উঠতে পারবেন। যা ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন এবং আপনার পদোন্নতিও ঘটাতে পারেন। তবে কর্মক্ষেত্রে সামান্য কিছু জটিলতা দেখা দিতে পারে। সম্পর্কের উন্নতি মানসিক শান্তি দেবে। ফলে সুষ্ঠভাবে সমস্ত কাজ সম্পন্ন করতে পারবেন। শরীর ভালো থাকবে না।
 
ধনু : আপনার এ সপ্তাহটি মসৃণভাবে কাটবে। কর্মক্ষেত্রে আপনার কর্মদক্ষতা বাড়বে। ব্যবসায়ীরা লাভজনক পরিকল্পনা করবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সপ্তাহটি আপনার জন্য শুভ। আর্থিক লাভের আশা রাখতে পারেন। বিশ্রামের জন্য সময় বের করে নিন। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা আপনাকে মানসিকভাবে চাপমুক্ত করবে। অর্থনৈতিক অবস্থা স্বচ্ছল থাকবে। শরীর খুব একটা ভালো থাকবে না। তাই সাবধান থাকুন।
মকর : এই সপ্তাহটি আপনার জন্য শুভ বার্তা বয়ে আনবে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক উন্নতি হবে। মনের মানুষের সঙ্গে রোমাঞ্চকর সময় কাটাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনদের থেকে উপহার পাওয়ার আশা রাখতে পারেন। তবে, কিছু বিষয় আপনাকে মানসিক চাপে রাখবে। শারীরিক অবস্থার উন্নতি হবে।
কুম্ভ : বিবাহিতদের এ সপ্তাহে সাবধানে থাকতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। বিতর্ক দেখা দিতে পারে। অতিতের বিষয়গুলি নিয়ে অহেতুক বিতর্কের সৃষ্টি করবেন না। ভুল বোঝাবুঝিগুলি আলোচনার মাধ্যমে মিটমাট করে নেওয়ার চেষ্টা করুন। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে সমস্ত কাজকর্ম সামলে উঠতে পারবেন। ব্যবসায়ীরা নতুন প্রকল্প হাতে নিতে পারেন। বিবাহে ইচ্ছুক অবিবাহিতরা পছন্দের জীবনসঙ্গীর খুঁজে পেতে পারেন। শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে সময়ে চিকিৎসা করান।
মীন : নক্ষত্ররা এ সপ্তাহে আপনার সহায়। মানসিক চাপ এ সপ্তাহে কাটিয়ে উঠতে পারবেন। বুদ্ধিমত্তার সঙ্গে সমস্ত প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি শুভ। আর্থিক লাভের যোগ রয়েছে তাই তাঁরা চাইলে নতুন প্রকল্প হাতে নিতে পারেন। চাকুরিজীবীরাও কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ পাবেন। কিন্তু শারীরিক কিছু সমস্যা আপনাকে ভোগাবে। চিকিৎসা করান এবং নিজের যত্ন নিন।

রকমারি এর আরো খবর