মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯
logo
আজ বুধবার।। আপনার দিনটি শুভ হোক
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:১০:৫৮
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

চাঁদপুর: লাভের মুখ দেখতে পাবেন ধনু রাশির ব্যবসায়ীরা? ভ্রমণের পরিকল্পনাটি সুফল দেবে তুলা রাশির জাতকদের? কী বলছে মীন রাশির ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : আপনি আজ সমাজে বিশেষ সম্মান পাবেন। আর্থিক মুনাফা লাভের যোগ রয়েছে। আপনার আজকের জীবন খুশি ও সন্তুষ্টিতে ভরে উঠবে। আজ আপনি কোনও বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ নেবেন। তবে নিজের কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। আপনার মাথায় আজ প্রচুর ভাবনার উদয় হতে পারে। সকলের সঙ্গে নম্র ও ভদ্রভাবে ব্যবহার করলে আপনার লাভ হবে।
বৃষ : আজ সারাদিন আপনি হাসি-খুশি থাকবেন। আপনি মানসিকভাবে সুস্থ বোধ করবেন। সমস্ত কাজগুলি আজ আপনি পূর্ব পরিকল্পনামাফিক শেষ করতে পারবেন। আর্থিক লাভের যোগ বর্তমান। অসম্পূর্ণ কাজগুলি আজ শেষ করতে পারবেন। বাবা-মায়ের কাছ কোনও সুসংবাদ পেতে পারেন এবং তাঁদের থেকে লাভেরও আশা রাখতে পারেন। যারা শারীরিক অসুস্থতায় ভুগছেন, তাঁদের কষ্ট আজ কিছুটা উপশম হবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।
মিথুন : স্ত্রী ও সন্তানদের স্বাস্থ্য এই সপ্তাহে আপনার চিন্তার কারণ হয়ে দাড়াতে পারে। কোনওরকম আলোচনা এবং বিতর্ক থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। অপমান জনক পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন। কাউকে অপমান করার সুযোগ দেবেন না। বন্ধুদের জন্য খরচ করতে হতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। কোনও প্রকল্পের একেবারে গোড়াতেই ব্যর্থ হতে পারেন। সম্ভব হলে কোনও নতুন প্রকল্পের কাজে আজ হাতে দেবেন না। ভ্রমণের পরিকল্পনাটি এড়িয়ে চলুন।
কর্কট : খারাপ কিছু চিন্তাভাবনা আজ আপনাকে ভোগাতে পারে। আজ আপনার মধ্যে শারিরিক শক্তি, উদ্দীপনা এবং প্রফুল্লতার যথেষ্ট ঘাটতি থাকবে। পারিবারিক সদস্যদের সঙ্গে মতানৈক্যের প্রবল সম্ভাবনা আছে। খরচ বাড়বে। কঠোর পরিশ্রম করে আপনি আজ কাজে সাফল্য নাও পেতে পারেন। আপনি চিন্তায় থাকবেন। কিছু বিষয় আপনার মনকে আঘাত করবে। ঘুম ভালো নাও হতে পারে।
সিংহ : আজ সারাদিন আপনি আনন্দে এবং শান্তিতে কাটাবেন। ভাইবোনদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। তাঁরা আপনাকে যে কোনও পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। আপনি আজ সম্পর্কের গভীরতাকে বুঝতে পারবেন। নিকতবর্তী কোনও জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি আজ সারাদিন নিশ্চিন্ত বোধ করবেন এবং যে কাজে হাত দেবেন সেটিতেই সফল হবেন।
কন্যা : আপনার পারিবারিক পরিবেশ আনন্দমুখর হবে। মুখের মিষ্টতা বজায় রেখে নিজের সমস্ত কাজগুলিকে সম্পন্ন করতে সক্ষম হবেন। তবে যে কোনওরকম বুদ্ধিদীপ্ত আলোচনা থেকে দূরে থাকার চেষ্টা করুন। বিলাসবহুল জীবনযাপন আজকের দিনটিকে উপভোগ্য করে তুলবে। ভ্রমণের সম্ভাবনা আছে। অহেতুক খরচ নিয়ন্ত্রণে রাখুন। সাফল্য পেতে ছাত্রছাত্রীদের আজ কঠোর পরিশ্রম করতে হবে।
তুলা : আপনি আজ আর্থিক বিষয়গুলির খুব সুন্দর পরিকল্পনা করবেন। উদ্ভাবনী শক্তির চরম সীমায় থাকার কারণে আপনার চিন্তায় চমকপ্রদ সৃজনশীলতা ধরা পড়বে। আজ আপনি এক সুস্থ শরীর ও মনের অধিকারী হবেন। আপনি কাজে মনোনিবেশ করবেন এবং সেগুলি আপনি শেষ করতে সক্ষম হবেন। আপনার আত্মবিশ্বাসের উন্নতি ঘটবে। প্রমোদ আমোদ ও বিনোদনের জন্য আজ আপনি প্রচুর খরচ করবেন।
বৃশ্চিক : দুর্ঘটনার সম্ভাবনা আছে। সাবধানে থাকুন। অস্ত্রোপ্রচারের সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যায় না। বিতর্ক এড়াতে কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। নানাবিধ সমস্যা আজ আপনাকে তাড়া করে বেড়াবে। ফলস্বরূপ শারীরিক ও মানসিকভাবে অসুস্থ বোধ করতে পারেন। বিনোদনের জন্য খরচ করতে পারেন। কাছের মানুষদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে।
ধনু : আজকের দিনটি আপনার জন্য লাভদায়ী। পারিবারিক পরিবেশ আনন্দমুখর হবে। বৈবাহিক জীবন চূড়ান্ত উপভোগ্য হয়ে উঠবে। বন্ধুদের সঙ্গে ছোটোখাটো ভ্রমণে যেতে পারেন। গ্রহ নক্ষত্রের অবস্থান আপনার আয় বৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনি আপনার পছন্দের খাওয়াদাবার খাবেন। যা দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে।
মকর : ব্যবসায়ীদের জন্য দিনটি লাভদায়ী। বকেয়া টাকা আদায় করতে পারবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। অধিক আয় আজকের দিনটিকে আনন্দমুখর করে তুলবে। সরকার, বন্ধু অথবা আত্মীয়দের থেকে লাভ হতে পারে। প্রিয়জনরা কোনও উপহার দিয়ে আপনার মন খুশিতে ভরিয়ে দেবে। জল থেকে দূরে থাকুন। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। সাবধান থাকুন। ব্যবসার জন্য আজ আপনাকে অনেক জায়গায় ছোটাছুটি করতে হতে পারে। সন্তানের অগ্রগতি আপনাকে খুশি করবে। আপনার প্রতিপত্তির আরও উন্নতি হবে।
কুম্ভ : আজকের দিনটি আপনাকে মিশ্র ফলদায়ী। কিছুটা চাপ অনুভব করলেও মানসিকভাবে আপনি যথেষ্ট উজ্জীবিত থাকবেন। শারীরিক দুর্বলতা আপনার উদ্দীপনাকেও কমিয়ে দেবে। আপনার পরিচিতরা আপনার কাজে অখুশি হওয়ায় কিছু সমস্যার সূত্রপাত হতে পারে। বিনোদনের জন্য আজ আপনি প্রচুর খরচ করবেন। ভ্রমণের যোগ আছে। বিদেশে বসবাসকারী আত্মীয়দের থেকে কিছু সংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। সন্তানদের নিয়ে আজ কিছুটা চিন্তিত থাকবেন।
মীন : আপনি আজ কিছু অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনার শরীরও খুব একটা ভালো থাকবে না। স্বাস্থের দিকে নজর দিন। কোনও শারীরিক অসুস্থতার কারণে প্রচুর খরচ হতে পারে। তবে যে কোনও পরিস্থিতিতে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের প্রতি ধৈর্য দেখান। দিনের শেষে অপ্রত্যাশিত অর্থলাভ আপনার মুখে হাসি ফোটাবে। ব্যবসায়ীরা তাঁদের বকেয়া টাকা আদায় করতে সক্ষম হবেন।

রকমারি এর আরো খবর