মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
logo
আজ মঙ্গলবার ।। দিনটি কেমন যাবে আপনার
প্রকাশ : ৩০ আগস্ট, ২০১৬ ১৪:১৮:১৪
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

চাঁদপুর: বিবাহিত জীবনের সুখ ও শান্তি উপভোগ করতে পারবেন কন্যা রাশির জাতকরা? ছাত্রছাত্রীরা সাফল্য পাবেন? কী বলছে তুলা রাশির ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : যে কোনও পরিস্থিতিতে আজ আপনাকে স্বাভাবিক থাকতে হবে। আজ আপনি অতি মাত্রায় সংবেদনশীল ও অনুভূতিশীল হয়ে পড়তে পারেন। ফলে কারও মুখের কথায় ও সামান্য ঘটনায় আপনি আঘাত পেতে পারেন। প্রিয়জনদের ব্যবহার আপনার অহমকে আঘাত করতে পারে। মায়ের স্বাস্থ্য আজ আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো নাও হতে পারে। সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা ও সিদ্ধান্তগুলিকে স্থগিত রাখা ভালো। জল থেকে আজ দূরে থাকুন। ক্লান্তি ও হতাশা এড়িয়ে চলা আজ কঠিন হবে।
বৃষ  : আজ আপনার জীবনে সমস্যা ও দুশ্চিন্তাকে সরিয়ে শক্তি ও উদ্দীপনার আগমন হবে। আপনি উৎসাহ ও উদ্দমে ভরপুর থাকবেন। যদিও আপনি অধিক মাত্রায় সংবেদনশীল ও অনুভূতিশীল হয়ে পড়তে পারেন। আপনার মনে উদ্ভাবনীশক্তির ঢেউ ওঠায় আজ আপনি কোনও প্রবন্ধ, রচনা অথবা গল্প লিখতে পারেন। হতাশায় ভূগছেন এমন কাউকে আপনি সম্ভবত মানসিক শক্তি যোগাবেন। সুস্বাদু খাওয়াদাওয়া দিনটিকে উপভোগ্য করে তুলবে। পরিবারের সদস্যদের সঙ্গে, বিশেষ করে মায়ের সঙ্গে কথাবার্তা বিশেষ আনন্দদায়ক হবে। একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। পরিবার ও আর্থিক বিষয়গুলিতে সময় দিন। নিজের কাজকর্মে মনোসংযোগ করুন।
মিথুন  : আজ আপনার জীবনে সুখ ও দুঃখ দুটোই থাকবে। দুর্বলতা, হতাশা, আনন্দ ও উদ্দীপনা, এসবই আপনি একের পর এক লক্ষ্য করবেন। দিনটি পরিকল্পনামাফিকই কাটবে। আর্থিক পরিকল্পনা ও প্রকল্পগুলি প্রাথমিকভাবে থমকে গেলেও দিনের শেষে সবকিছু মসৃণভাবে এগিয়ে যাবে। বন্ধু ও শুভাকাঙ্খীদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। ব্যবসায়ী ও চাকুরিজীবীরা নিজেদের কাজ উপভোগ করবেন। ব্যবসার অংশীদাররা বা সহকর্মীরা আপনাকে সাহায্য করবেন, এমনটা আশা রাখতে পারেন। বাড়িতে সময় কাটিয়ে আপনি আজ আনন্দ ও সন্তুষ্টি পাবেন।
কর্কট  : দিনটি আপনাকে যাবতীয় মজা, আনন্দ, সৌভাগ্য ও স্বাধীনতা দেবে। সারাদিন আপনি উৎসাহ, উদ্দীপনায় ভরপুর থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বা বন্ধু ও শুভাকাঙ্খীদের সঙ্গে দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে। যা আপনার দিনটিকে উপভোগ্য করে তুলবে। উপহার পাওয়ার আশা রাখতে পারেন। একটি প্রমোদ ভ্রমণের যোগ বর্তমান। আপনি কোনও সুসংবাদ পেতে পারেন। বিশেষ করে আপনার স্ত্রীর থেকে সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। বৈবাহিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। সারাদিন আপনি যত্নবান ও সংবেদনশীল থাকবেন।
সিংহ  : আজ আপনি আতি মাত্রায় সংবেদনশীল ও বিরক্তিকর হয়ে উঠতে পারেন। আপনার স্বাস্থ্য, দুশ্চিন্তা ও অস্বস্তির কারণ হয়ে উঠতে পারে। ক্লান্তি ও মানসিক চাপ আপনাকে অসুস্থ করে তুলতে পারে। আজ কারও পক্ষ নিয়ে লড়াই করতে যাবেন না বা এমন কোনও কাজ করবেন না। আইনি বিষয়গুলি নিয়ে কাজ করার সময় সতর্ক থাকুন। বিদেশে বসবাসকারী আত্মীয়দের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা আছে। চেষ্টা করুন অবাধ্য না হতে। নিয়ম মেনে চলার চেষ্টা করুন। নারীজাতির থেকে এক হাত দূরে থাকুন। অহেতুক খরচ এড়িয়ে চলা আজ কঠিন হবে। যাবতীয় অপচিন্তা ও ভুল বোঝাবুঝিকে মুছে ফেলুন।
কন্যা  : আজকের দিনটি আপনার জন্য লাভদায়ী। সর্বক্ষেত্রে আপনার সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা আছে। বন্ধুবান্ধবরা আপনার প্রতি সদয় ও উদার থাকবেন, এমনটাই প্রত্যাশিত। বন্ধুদের সঙ্গে সময় কাটালে আপনার আনন্দ আরও বাড়বে। ব্যবসা বৃদ্ধি হতে পারে। নদী অথবা সমুদ্র তীরে গিয়ে আনন্দ করতে পারেন। সন্তানদের থেকে কিছু সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। বৈবাহিক জীবনের সুখ ও শান্তি লাভ নিশ্চিত। কাজের সূত্রে ভ্রমণের সম্ভাবনা আছে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো ও তাঁদের সঙ্গে নানাবিধ ধ্যান ধারণার আদান প্রদান আজকের দিনটির বৈশিষ্ট্য হবে।
তুলা  : দিনটি আপনার জন্য শুভ। আপনি বাড়িতে ও কর্মক্ষেত্রে, উভয়স্থানেই প্রাণবন্ত ও হাসিখুশি বোধ করবেন। পদোন্নতির যথেষ্ট সম্ভাবনা আছে। বাড়ির পরিবেশ প্রাণবন্ত থাকবে। ঊর্ধ্বতনদের থেকে প্রশংসা এবং সহকর্মীদের থেকে সাহায্য পাবেন। হাতে নেওয়া প্রকল্পগুলিতে সাফল্য সুনিশ্চিত। মায়ের থেকে লাভবান ও উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। বৈবাহিক জীবনে সুখ ও শান্তি আজ চরমে পৌঁছাতে পারে।
বৃশ্চিক  : আপনি আজ সারাদিন অলস বোধ করতে পারেন। ব্যবসা অথবা কর্মক্ষেত্রে ব্যর্থতা মানসিক চাপ ও দুশ্চিন্তার কারণ হতে পারে। সন্তানদের দুর্ব্যবহার আপনাকে হতাশ করবে। সন্তানদের স্বাস্থ্য আপনার যন্ত্রনাকে আরও বাড়িয়ে তুলতে পারে। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাগবিতণ্ডা এড়িয়ে চলার চেষ্টা করুন। দিনটি মোটেই ভালো নয়। অধিক খরচের জন্য প্রস্তুত থাকুন। অফিসে ঊর্ধ্বতনদের আচরণ খুব উৎসাহিত করার মতো বা সহায়তামূলক নাও হতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি সম্ভব হলে আজ স্থগিত রাখুন। সরকারি কাজগুলি সময়ের মধ্যে শেষ হওয়ার সম্ভাবনা আছে।
ধনু  : আজকের দিনটি অদেখা সমস্যা ও ঘটনাবলীতে পরিপূর্ণ হতে পারে। সুতরাং, যে কোনও প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করার জন্য প্রস্তুত থাকুন। আজ যে সমস্যাগুলির উদ্ভব হবে সেগুলি সংশোধন করতে যাবেন না। অধিক সংবেদনশীলতা মানসিক কষ্ট আরও বাড়াতে পারে। স্ত্রীর সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। আজ যে কোনও কাজ বুদ্ধিমত্তার সঙ্গে করুন। নম্র থাকুন এবং ভালো ব্যবহার করুন। কোনওরকম পরিস্থিতিতেই মেজাজ হারাবেন না। বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। স্বাস্থ্যের দিকে নজর দিন।
মকর  : আজ আপনি বিভিন্ন সামগ্রীর ব্যবসা শুরু করার অনুমোদন পাবেন। ব্যবসা বৃদ্ধি পাবে। বাড়তি আয়, ব্যবসা বৃদ্ধি, সূদের টাকা ও বিনিয়োগ ইত্যাদিতে আজ আপনার বুক ভরে যাবে। আপনি কিছু উপরি পাওনারও আশা রাখতে পারেন। যদিও সন্তানদের লেখাপড়া ও তাদের ভবিষ্যৎ নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। হাতে নেওয়া প্রকল্পগুলিতে সাফল্য পাবেন। বিভ্রান্তি ও অস্থিরতায় ভুগতে পারেন। আজ আপনি বিদেশের আচার ব্যবহার ও সংস্কৃতির আস্বাদ পেতে পারেন। শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। কোনও প্রকারের গাড়ি কেনার যোগ বর্তমান। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধির সম্ভাবনা আছে। নতুন জামাকাপড় কেনার সম্ভাবনা প্রবল। একটি ছোটো প্রমোদ ভ্রমণে যেতে পারেন।
কুম্ভ  : আজ সমস্ত দিক থেকে আপনি সাফল্য পাবেন। আপনার আকর্ষণীয় আদবকায়দা ও দক্ষতার জন্য আজ আপনি অন্যদের কাছে গুরুত্ব পাবেন এবং সম্মান অর্জন করতে পারবেন। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আজ আপনি আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। সারাদিন আপনি উদ্দীপনায় ভরপুর থাকবেন। যদিও আজ আপনি গভীর চিন্তায় ডুবে থাকতে পারেন। সহকর্মীদের উষ্ণ ব্যবহার আজ দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে। কর্মক্ষেত্রে খরচের প্রবল সম্ভাবনা আছে।
মীন  : আপনি আজও আপনার নিজস্ব কল্পনার দুনিয়ায় মহানন্দে মগ্ন থাকবেন। প্রকৃত দৃষ্টিকোণের মধ্যে আজ আপনি কাল্পনিক জগতের অনুভূতিশীল বৈশিস্টগুলিকে দেখতে পাবেন। ছাত্রছাত্রীরা আজ পড়াশোনায় ভালো ফল করবেন। ভালোবাসার জুটিরা একে অপরের আরও কাছাকাছি আসবেন। জল থেকে দূরে থাকুন। শান্ত ও আত্মবিশ্বাসী থাকার চেষ্টা করুন। নিজের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

রকমারি এর আরো খবর