শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
আজ শুক্রবার ।। আপনার দিনটি কেমন হবে
প্রকাশ : ০৫ আগস্ট, ২০১৬ ১২:৩৫:০৩
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

শারীরিক অসুস্থতা এড়িয়ে চলতে পারবেন মকর রাশির জাতকরা? আজকের দিনটি কেমন কাটবে কুম্ভ রাশির জাতকদের? কী বলছে ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : আজ আপনি সামান্য কারণে মেজাজ হারিয়ে ফেলতে পারেন। শারীরিক ও মানসিকভাবে নিস্তেজ বোধ করতে পারেন। আপনি আজ যে উদ্যোগ নেবেন, তার আশানুরূপ ফল নাও পেতে পারেন। সন্তানের কারণে দুশ্চিন্তায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে ব্যস্ততার জন্য পরিবারকে বেশি সময় দেওয়া কঠিন হবে। নেতিবাচক চিন্তাভাবনা ত্যাগ করুন। কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। অপ্রয়োজনীয় দায়িত্ব নিজের কাঁধে নিতে যাবেন না। পেটের সমস্যায় ভোগার সম্ভাবনা আছে। সম্ভব হলে ভ্রমণের পরিকল্পনাটি আজ বাতিল করুন।
বৃষ : আজ আপনার মধ্যে উদ্দীপনা, নিশ্চয়তা ও আত্মবিশ্বাস ভরপুর থাকবে। নিজের কাজের আশানুরূপ ফল পাবেন। বাড়ি থেকে লাভ হওয়ার সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীদের কাছে পড়শোনা সহজ ও মজার মনে হবে। কর্মক্ষেত্রে উদারতা এবং আর্থিক লেনদেনে মুনাফা নিশ্চিত। সন্তানদের জন্য খরচ হতে পারে এবং আপনি তাদের জন্য বিনিয়োগও করতে পারেন। আজ শিল্পী এবং ক্রিড়াবিদরা প্রতিভার প্রদর্শন করতে পারবেন।
মিথুন : আজ যে প্রকল্পগুলি হাতে নেবেন সেগুলিতে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আনুকূল্য পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। চাকুরিজীবী ও ব্যবসায়ীরা তাঁদের ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রচুর উৎসাহ ও সহযোগিতা পাবেন। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে। বন্ধু, প্রিয়জন অথবা প্রতিবেশীদের সঙ্গে বাগবিতণ্ডার সমাধান হবে। আপনার মানসিকতা ও চিন্তাভাবনাগুলির ক্রমাগত পরিবর্তন হবে। শত্রু ও বিরোধীদের পরাজিত করতে পারবেন। আর্থিক বিষয়গুলি আজ আপনার অনুকূলে নাও থাকতে পারে।
কর্কট : নিজের নেতিবাচক আচরণকে প্রশ্রয় দেবেন না । শারীরিক ও মানসিক দুর্বলতা, মনের কষ্ট এবং হতাশা কাটিয়ে উঠতে চেষ্টা করুন। চোখের সমস্যায় ভুগতে পারেন। বাড়ির পরিবেশে উদাসীনতা এবং হতাশা থাকতে পারে। ভুল বোঝাবুঝি ও সন্দেহকে প্রশ্রয় দেবেন না। ছাত্রছাত্রীরা তাঁদের পরিশ্রমের ফল নাও পেতে পারেন। অনৈতিক চিন্তাধারা থেকে দূরে থাকুন। খরচ সীমা ছাড়াতে পারে।
সিংহ : আপনি আজ উদ্দীপনা ও আত্মবিশ্বাসের চরম সীমায় পৌঁছবেন। নির্ভুল সিদ্ধান্ত নিতে পারবেন। বাবা অথবা পরিবারের কোনও গুরুজনের থেকে আনুকূল্য পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। আপনার ভাবমূর্তির বিশেষ উন্নতি হবে। সম্ভবত আপনি আজ উত্তেজিত হতে পারেন বা রেগে যেতে পারেন। আপনার রাগ নিয়ন্ত্রণে করুন। কথাবার্তা এবং আচরণে নম্র ও শান্ত থাকার চেষ্টা করুন। স্বাস্থ্যকে অবহেলা করবেন না।
কন্যা : আজ নিজের মধ্যে দ্বন্দ্ব দেখা দিতে পারে। যে কোনও মূল্যে এটি এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ আপনার মধ্যে শারীরিক সক্ষমতা ও উদ্দীপনার ঘাটতি দেখা দিতে পারে। এটিকে আপনার দুশ্চিন্তার কারণ হতে দেবেন না। বন্ধুবান্ধব অথবা পরিবারের সদস্যদের সঙ্গে বাগবিতণ্ডা ও মতানৈক্য এড়িয়ে চলুন। আপনি আজ কিছুটা বদমেজাজী হয়ে পড়তে পারেন। ধর্মীয় কারণে খরচের সম্ভাবনা আছে। স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। অপরিকল্পিত খরচের যোগ আছে। ঝগড়াঝাটি থেকে যতটা সম্ভব দূরে থাকুন।
তুলা : আপনার আজকের দিনটি আনন্দমুখর ও ফলদায়ী হবে। সমস্ত দিক থেকে লাভ আপনাকে খুশি করবে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। বন্ধুদের আনন্দ দেওয়ার জন্য খরচ করলে পরিবর্তে আপনি অনেক কিছু পাবেন। প্রিয়জনদের সঙ্গে ঘোরাঘুরি অথবা নৈশভোজ দিনটিকে আরও আনন্দময় করে তুলবে। অবিবাহিতরা বিয়ে করার পরিকল্পনা করতে পারেন। বিয়ের জন্য এটি শুভ সময়।
বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য সমস্ত রকম শুভ জিনিসের প্রতিশ্রুতি বহন করছে। চাকরিতে অথবা ব্যবসায় দিনটি উজ্জ্বলতা এবং উদ্দীপনা নিয়ে আসবে। ঊর্ধ্বতনরা আপনার কাজে সন্তুষ্ট হবেন এবং আপনার প্রশংসা করবেন। বিশেষ কোনও পরিশ্রম ছাড়াই আপনার কাজগুলি শেষ হবে। আপনার সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। পদোন্নতির প্রবল সম্ভাবনা আছে। বাড়িতে শান্তি ও আনন্দ বজায় থাকবে। কর্মসূত্রে আজ বাড়ির বাইরে যেতে হতে পারে। সন্তানদের সাফল্য ও অগ্রগতি আপনার আনন্দ ও সন্তুষ্টির অন্যতম উৎস হবে।
ধনু : আজ সম্ভবত আপনি বর্ণহীন হয়ে উঠবেন। হতাশ ও ক্লান্ত বোধ করবেন। মানসিক অবসাদ এবং দুশ্চিন্তায় ভুগতে পারেন। ব্যবসায় সফলতা নাও পেতে পারেন। সমস্ত ক্ষতিকর ভাবনাগুলিকে মুছে ফেলুন। কোনও কাজ করার আগে ভালোভাবে পরিকল্পনা করে নিন। ঊর্ধ্বতন ব্যক্তিদের অখুশি না করার চেষ্টা করুন। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়াবেন না।
মকর : শারীরিক অসুস্থতার দরুন অপরিকল্পিত খরচের সম্ভাবনা আছে। সামাজিক দায়বদ্ধতা এবং বাইরের কিছু কাজের জন্য খরচ আরও বেড়ে যাবে। খাওয়াদাওয়ার দিকে নজর দিন। মেজাজ হারিয়ে ফেলবেন না। ইতিবাচক থাকুন। যাবতীয় নেতিবাচক ধারণাকে মুছে ফেলুন। ব্যবসাক্ষেত্রে দিনটি উজ্জ্বল এবং অনুকূল হবে। জীবনসঙ্গীকে অসম্মান বা আঘাত দেওয়া থেকে বিরত থাকুন। আপনার অভিজ্ঞতা ও উদ্ভাবনীশক্তি কর্মক্ষেত্রের যাবতীয় কাজগুলিকে শেষ করতে আপনাকে সাহায্য করবে।
কুম্ভ : আজ যে কোনও কাজ নিশ্চয়তা ও আত্মবিশ্বাসের সঙ্গে শেষ করতে পারবেন। একটি প্রমোদ ভ্রমণের যোগ রয়েছে। কোনও এক শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন। পছন্দসই জামাকাপড় পরে আজ খুশি হবেন। প্রিয়জনের সঙ্গে সুন্দর সময় কাটানোর সুযোগ পাবেন।
মীন : আজকের দিনটি আপনার জন্য উজ্জ্বল। আনন্দ অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনটি কাটবে। চূড়ান্ত আত্মবিশ্বাস বজায় থাকবে। বাড়িতে শান্তি ও আনন্দমুখর পরিবেশ বজায় থাকবে। কঠিন পরিস্থিতি এড়িয়ে চলতে ধৈর্য ধরুন। আপনার হাতের কাজগুলি সময়ে শেষ করতে বন্ধুরা আজকে অনেক সহায্য করবেন। বাড়ি থেকে আসা খবরে আপনি আনন্দিত হবেন।

রকমারি এর আরো খবর