শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
আজ মঙ্গলবার ।। কেমন যাবে আপনার দিনটি
প্রকাশ : ০২ আগস্ট, ২০১৬ ১৬:৪৭:৫৩
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও চন্দ্র। আপনার শুভ সংখ্যা ১ ও ২। শুভ বার রবি ও সোম। শুভ রত্ন রুবি ও মুক্তা।
প্রকৃতিগতভাবে আপনি সৃজনশীল, মেধাবী ও বুদ্ধিবৃত্তিক ক্ষমতার অধিকারী। আপনি সহজেই অন্যদের বিশ্বাস ও আস্থা লাভ করবেন। কৌশল, ডিপ্লোম্যাসি ও ব্যবস্থাপনায়ও আপনি দক্ষ। শিল্প, সাহিত্য ও সংগীতের প্রতি থাকবে গভীর অনুরাগ। আপনি উদারমনা আর বন্ধুদের প্রতি অনুগত। আপনি অন্যদের সদগুণের প্রতি দৃষ্টি দেন বেশি। অন্যদের বিচার করার ব্যাপারে আপনার ইনটুইশন দ্রুত কাজ করে। অধ্যবসায়ী হলে আপনার সাফল্যের পথ কেউ রুদ্ধ করতে পারবে না।
 বিশিষ্ট ব্যক্তিত্ব আচার্য প্রফুল্ল চন্দ্র রায়, পিটার অতুল, স্থপতি ম্যাক্সল ফ্রাই, নুরুল হাসান খান প্রমুখ।
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। অনুকূলে থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূর্ণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। কোনো কারণে হঠাৎ আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন।
বৃষ (২১ এপ্রিল-২০ মে)
কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পুরোনো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। গলা সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।
মিথুন (২১ মে-২০ জুন)
আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন।
কর্কট (২১ জুন-২০ জুলাই)
ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। আত্মপ্রতিষ্ঠার প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সমতা ও সমঝোতার ভিত্তিতে কোনো কাজ করলে সাফল্য পেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য সম্ভাবনা আছে। নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় অগ্রগতি হতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টায় সুফল পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের সম্মুখীন হতে পারেন। কোনো ধরনের সামাজিক সমস্যার সম্মুখীন হতে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। বিবাদ এড়িয়ে চলুন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। বৈবাহিক আলোচনা অগ্রগতি হওয়ার সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। আহারে বিহারে সতর্ক থাকুন। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। ধর্মীয় কাজকর্মে আগ্রহ বৃদ্ধি পাবে। রোমান্স ও বিনোদন শুভ।

রকমারি এর আরো খবর