বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯
logo
আজ রোববার।। দিনটি কেমন যাবে আপনার
প্রকাশ : ২৪ জুলাই, ২০১৬ ১৪:১৪:৫৮
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

কর্মক্ষেত্রে পদোন্নতি হবে তুলা রাশির জাতকদের? শরীর কেমন থাকবে বৃষ রাশির জাতকদের? কী বলছে ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন রাশিফলে।
মেষ : সাফল্য পাওয়ার জন্য যে কোনও ঝুঁকি নিতে আগ্রহী হয়ে উঠবেন। তবে যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে চূড়ান্ত সাবধানতা অবলম্বন করা জরুরি। পারিবারিক বিষয়ে খরচেরও সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝামাঝি আর্থিক লাভের যোগ রয়েছে। তা আর্থিক বিষয়গুলিকে আপনার অনুকূলে এনে দেবে। অবিবাহিতরা প্রেমের সম্পর্কে গা ভাসিয়ে দেবেন। বৈবাহিক জীবনের সুখ উপভোগ করবেন সপ্তাহজুড়ে।
বৃষ : বাড়ির সাজসজ্জার প্রতি এ সপ্তাহে আপনার আগ্রহ দেখা দেবে। বাড়িকে নতুন করে সাজিয়ে ফেলার পরিকল্পনা করতে পারেন। এই কাজে কিছু সময়ের জন্য ব্যস্ত থাকবেন। সপ্তাহজুড়ে আপনার মধ্যে চূড়ান্ত আত্মবিশ্বাস ও ইতিবাচক শক্তি বজায় থাকবে। ব্যবসায়ীরা লাভজনক চুক্তি হাতে পাওয়ার আশা রাখতে পারেন। কর্মক্ষেত্রে কাজের দায়িত্ব বাড়বে। আর্থিক বিনিয়োগ বা ভবিষ্যতের জন্য টাকা সঞ্চয়ের পরিকল্পনা করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে উষ্ণ সময় কাটাবেন।
মিথুন : ব্যবসায়ী, পেশাদার ও চাকুরিজীবীরা বহু দিনের পুরনো মানুষদের সঙ্গে পুনরায় যোগাযোগ গড়ে উঠবে। ব্যবসার উন্নতির জন্য নতুন পরিকল্পনা করবেন। যদিও কিছু প্রতিবন্ধকতার সম্মুখীন হতে পারেন। চোখ-কান খোলা রেখে চলুন। বাড়িতে অনুকূল পরিবেশ নাও থাকতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে মতপার্থক্য দেখা দিতে পারে। অবিবাহিতরা প্রেমের সম্পর্কে জড়াবেন। অবিবাহিতদের বিয়ের যোগ আছে। হজমের সমস্যা ভোগাতে পারে। নিয়মিত খাওয়াদাওয়া করুন। প্রচুর জল খান।
কর্কট : এ সপ্তাহটি আপনার জন্য ব্যস্ততাপূরণ হবে। চাকুরিজীবী ও ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পাবেন। তবে কর্মক্ষেত্রে কাজের প্রচুর চাপ থাকবে। ঊর্ধ্বতনরা আপনার উপর চাপ সৃষ্টি করতে পারেন। কোনও প্রিয়জনের সঙ্গে বাগবিতণ্ডার সৃষ্টি হতে পারে। কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। সপ্তাহের শেষে পরিস্থিতি উন্নতি হবে। মানসিক শান্তি ফিরে পাবেন। যাঁরা শারীরিক অসুস্থতায় ভুগছেন, সাবধানে থাকুন। শরীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। সময়ে চিকিৎসা করান।
সিংহ : সপ্তাহটি আপনার জন্য উজ্জ্বল ও সৌভাগ্যময়। নানা লাভদায়ী সুযোগসুবিধা আসবে। কঠোর পরিশ্রমের সুফল পাবেন। সময়টির সদ্ব্যবহার করুন। যাঁরা চাকরির সন্ধান করছেন, মনের মতো চাকরির সন্ধান পাবেন। চাকুরিজীবীরা সাফল্যের শীর্ষে পৌঁছাবেন। ব্যবসায়ী ও পেশাদাররা লাভদায়ী প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক লাভের যোগ রয়েছে। পুরনো ক্ষত ভোগাতে পারে। শরীরের যত্ন নিন।
কন্যা : সপ্তাহের শুরু কিছু লাভদায়ী সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সচেতনার অভাব, দায়িত্ব নেওয়া থেকে বিরত থাকা এর পিছনে কারণ হতে পারে। তবে হতাশ হবেন না। সপ্তাহের মাঝামাঝি নতুন সুযোগ সুবিধা ভোগ করবেন। প্রিয়জনদের সঙ্গ আপনার মধ্যে চূড়ান্ত আত্মবিশ্বাস ও ইতিবাচক শক্তি এনে দেবে। ব্যবসায়ীরা অপ্রত্যাশিত লাভের মুখ দেখতে পাবেন। শরীর সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারে। সাবধানে থাকুন। সময়ে চিকিৎসা করান।
তুলা : সপ্তাহের শুরুতে নতুন উদ্দীপনায় ভরপুর থাকবেন। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। তবে পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। সে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকুন। তবেই আপনার স্বপ্ন পূরণ হবে। ব্যক্তিগত জীবন থেকে যাবতীয় সমস্যা দূর রাখার চেষ্টা করুন। আর্থিক বিষয়গুলি এ সপ্তাহে আপনার অনুকূলে নাও থাকতে পারে। প্রয়োজন বুঝে খরচ করুন। আচমকা কিছু শারীরিক সমস্যা হাজির হতে পারে। কাজের ফাঁকে নিজের জন্য সময় বের করুন। বিশ্রাম নিন।
বৃশ্চিক : সাবধানে থাকুন। সপ্তাহটি আপনার জন্য শুভ নয়। তবে আপনার মধ্যে চূড়ান্ত আত্মবিশ্বাস বজায় থাকবে। সপ্তাহজুড়ে প্রচুর কাজের চাপ থাকবে। সময়ের মধ্যে সব কাজ শেষ করা কঠিন হবে। ব্যবসায়ী ও পেশাদারদের জন্য সপ্তাহটি অনুকূল। দীর্ঘমেয়াদী ও লাভদায়ী প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। তবে চাকুরিজীবীরা প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। সেই কারণে মানসিক দুশ্চিন্তা চেপে ধরতে পারে। মানসিক শান্তি পেতে ধ্যান করুন।
ধনু : সপ্তাহটি মসৃণভাবে শুরু হবে। তেমন কোনও বিশেষ ঘটনা ঘটার সম্ভাবনা নেই। নিজের লক্ষ্যে স্থির থাকুন এবং নিজের কাজ করে যান। যে কোনও পরিস্থিতিতে আত্মবিশ্বাস হারালে চলবে না। শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। কর্মক্ষেত্রে তার প্রভাব পড়বে। আর্থিক লাভের যোগ বর্তমান। বিবাহিতরা জীবনসঙ্গীকে খুঁশি করার জন্য বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। জীবনসঙ্গীর প্রতি দায়িত্বশীল হয়ে উঠবেন। পেটের সমস্যায় ভুগতে পারেন।
মকর : পারিবারিক বিষয় ও প্রিয়জনদের সঙ্গে সম্পর্ককে নিয়ে এ সপ্তাহে আপনি চিন্তায় থাকতে পারেন। পারিবারিক কাজকর্ম সময়ে শেষ করতে আরও বেশি সময় দিন। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুরতা হারাতে পারে। কোথাও বেড়াতে যান, ভালো খাওয়াদাওয়া করুন। তাতে প্রিয়জনের অভিমান ভাঙতে পারে। শারীরিকভাবে এ সপ্তাহে আপনি সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারেন। উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় ভুগতে পারেন। সাবধানে থাকুন। ইতিবাচক চিন্তাভাবনা করুন।
কুম্ভ : নিজের জীবনে সাফল্য পেতে আপনি লাভদায়ী পরিকল্পনা করবেন। এ সপ্তাহে আপনি আপনার কাজগুলি কর্মদক্ষতার সঙ্গে শেষ করতে পারবেন। যাঁরা চাকরি বদলের কথা ভাবছেন, তাঁদের জন্য সময়টি শুভ। নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। ব্যবসায়ী ও চাকুরিজীবীরা পূর্বপরিকল্পনা অনুযায়ী সব কাজ শেষ করতে পারবেন এবং চুক্তি পূরণ করতে পারবেন। তেমন কোনও খরচের সম্ভাবনা নেই। এ সপ্তাহে আর্থিক বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে। শরীরিকভাবে সম্পূর্ণ সুস্থ থাকবেন।
মীন : আর্থিক বিষয়গুলির উপর নজর রাখা এ সপ্তাহের প্রধান কাজ। পারিবারিক খরচ বাড়ার সম্ভাবনা আছে। ব্যবসার বিকাশের জন্য ব্যবসায়ীদের নতুন পরিকল্পনা করতে হবে এবং বাজারে শেয়ার বাড়াতে হবে। নিজের লক্ষ্যে স্থির থাকুন। কর্মক্ষেত্রে চাকুরিজীবীদের প্রচুর কাজের চাপ থাকবে। অফিসে অতিরিক্ত সময় কাজ করতে হতে পারে সব কাজ শেষ করতে। হজমের সমস্যায় ভুগতে পারেন। বাইরে খাওয়াদাওয়া এড়িয়ে চলুন। শরীরের যত্ন নিন। প্রয়োজনে চিকিৎসা করান।