বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯
logo
আপনার দিনটি কেমন যাবে
প্রকাশ : ২০ জুলাই, ২০১৬ ১২:১০:৪৯
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

কেমন কাটবে বৃষ রাশির জাতকদের আজকের দিনটি? প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন কন্যা রাশির জাতকরা? কী বলছে ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলদায়ী। আজ আপনি শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে দুশ্চিন্তাগ্রস্ত থাকবেন। অস্থিরতা, ক্লান্তি ও অলসতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আক্রমণাত্মক মানসিকতা ত্যাগ করুন। নয়তো তা আপনার কাজে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। কোনও কাজে এগিয়ে যাওয়ার সময় দৃঢ় থাকুন। অপরিকল্পিত প্রকল্পগুলি আজ হাতে নেবেন না। কোনও ধর্মীয়স্থানে ভ্রমণের যোগ আছে।
বৃষ : সাবধানতাই আজ আপনার মুলমন্ত্র হওয়া উচিত। কোনও নতুন প্রকল্প হাতে নেবেন না। আপনি আজ সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারেন। স্বাস্থ্যকর খাবার খান। দুশ্চিন্তা ও শারীরিক ক্লান্তি আপনাকে ভোগাবে। দপ্তরের কাজে আজ আপনি ক্লান্ত বোধ করতে পারেন। তবে ভ্রমণের পরিকল্পনাটি ফলদায়ী হবে। সম্ভব হলে যতটা সম্ভব আধ্যাত্মিকতায় সময় কাটান।  
মিথুন : বিভিন্ন ধরনের মানুষের সঙ্গে আজ আপনার আলাপ হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। আপনি কিছু নতুন জামাকাপড় কিনতে পারেন। প্রেম আজ আপনার জন্য আকাশে বাতাসে ভাসছে। আপনার শারীরিক সুস্থতা সারাদিন বজায় থাকবে। সামাজিক নাম, যশ ও প্রতিপত্তি অনেকটা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মধুর ও আনন্দদায়ক হবে। সারাদিন এককথায় ভালো কাটবে।
কর্কট : আপনার জন্য দিনটি ভালো। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ ও প্রাণবন্ত থাকবে। একাধিক আনন্দঘন মূহুর্ত আজ উপভোগ করবেন। শারীরিকভাবে আপনি আজ সুস্থ থাকবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। চাকুরিজীবীদের জন্য দিনটি ফলদায়ী। সহকর্মীদের থেকে উপকৃত হবেন। বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। আপনার শত্রুরা পরাজিত হবেন।
সিংহ : আজ দিনটি আপনি আনন্দে কাটাবেন। আপনার কল্পনাশক্তি বিকশিত হবে। প্রকৃতির সৌন্দর্য ও তার সৃষ্টির উপর কবিতা লিখতে উদ্দীপিত হবেন। প্রিয়জনদের সঙ্গে দেখা করে আপনি আনন্দিত ও লাভবান হবেন। সন্তানদের অগ্রগতির সুখবর পাওযার আশা রাখতে পারেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় বিশেষ উন্নতি করবেন। বন্ধুবান্ধদের সঙ্গে দেখা হওয়ার ও উপকৃত হওয়ার প্রবল সম্ভাবনা আছে। আপনি আজ দানকর্মে লিপ্ত হতে পারেন।  
কন্যা : দিনটি আপনার জন্য অনুকূল নাও হতে পারে। শারীরিক ও মানসিকভাবে আপনি ক্লান্ত বোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্য আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত সমস্ত কাগজপত্র যত্নে রাখুন। জল থেকে দূরে থাকুন। বিতর্ক এড়িয়ে চলুন। অপমানিত হতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। অহেতুক খরচের সম্ভাবনা আছে।
তুলা : আজকের দিনটি আপনার জন্য ফলদায়ী। ভাইদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। কিছু সংশয় নিয়ে আপনি তাঁদের সঙ্গে আলোচনাও করতে পারেন। কোনও ধর্মীয়স্থান দর্শনের সম্ভাবনা আছে। আর্থিক লাভের যোগ বর্তমান। বিদেশ থেকে সুসংবাদ পেতে পারেন। বাইরের কোনও সামাজিক অনুষ্ঠানের দরুন আপনাকে বিভিন্ন স্থানে ভ্রমণ করতে হতে পারে।
বৃশ্চিক : আপনার লাভ ও পাওনাগুলি আজ সারাদিন আটকে থাকবে। অপ্রয়োজনীয় খরচ বন্ধ করুন, নয়তো ফতুর হয়ে যেতে পারেন। এমন পরিস্থিতি থেকে সাবধানে থাকুন, যেটি পরিবারে সংঘাতের আবহ তৈরি করতে পারে। পরিবারের সদস্যদের প্রতি ভ্রান্ত ধারণাগুলি দূর করুন। শারীরিক অসুস্থতার পাশাপাশি মানসিকভাবেও আপনি অবসাদে ভুগতে পারেন। নেতিবাচক চিন্তা বর্জন করুন। যাবতীয় অনৈতিক কাজকর্ম থেকে দূরে থাকুন। ছাত্রছাত্রীদের জন্য দিনটি কঠিন হতে পারে।  
ধনু : শরীরের যত্ন নিন। পূর্বপরিকল্পিত প্রকল্পগুলিতে আজ সাফল্যের সঙ্গে কাজ শুরু করতে পারবেন। আর্থিক লাভের যোগ রয়েছে। কোনও ধর্মীয়স্থান দর্শনের প্রবল সম্ভাবনা আছে। কোনও আত্মীয়ের বাড়িতে শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা করে আপনি আনন্দ পাবেন। বৈবাহিক জীবনে সুখ ও আনন্দ উপভোগ করবেন। আজ আপনি সুস্থির থাকবেন। আপনার সামাজিক নাম, যশ বৃদ্ধি পাবে।
মকর : প্রতিটি পদক্ষেপে সাবধানে থাকুন। জীবিকাক্ষেত্রে আপনি সহযোগিতা পাবেন। খরচ সীমা ছাড়িয়ে যেতে পারে। আপনি আজ ধর্মীয় ও সামাজিক কাজকর্মে ব্যস্ত থাকবেন। যেটি আপনার খরচ বাড়িয়ে দেবে। স্বাস্থ্য সংক্রান্ত দুশ্চিন্তাগুলি আপনাকে চেপে ধরবে। সন্তান ও আত্মীয়দের সঙ্গে বাগবিতণ্ডায় জড়াতে পারেন। সাফল্য পেতে হলে আজ আপনাকে মাথার ঘাম পায়ে ফেলে পরিশ্রম করতে হবে। দুশ্চিন্তা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার যোগ রয়েছে, তাই সাবধানে থাকুন।
কুম্ভ : নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য আজকের দিনটি শুভ। জীবিকাক্ষেত্রে আপনি উপকৃত হবেন। আপনার কোনও বন্ধু আপনাকে নতুন প্রকল্পের কাজ দিতে পারেন। লক্ষ্মীদেবী আজ আপনাকে আশির্বাদ করছেন। আর্থিক লাভের পাশাপাশি আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি আপনার সন্তানদের সঙ্গে খুব ভালো সম্পর্ক গড়ে তুলবেন। আপনার স্ত্রী ও সন্তানের থেকে সুসংবাদের আশা রাখতে পারেন। যাঁরা বিবাহে ইচ্ছুক তাঁদের জন্য দিনটি ভালো। একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে।
মীন : আজকের দিনটি আপনার জন্য খুব লাভদায়ী। আপনার কাজগুলি সময়ে শেষ হওয়ায় ও আপনার ঊর্ধ্বতনদের দ্বারা প্রশংসিত হওয়ায় আজ আপনি খুব খুশি থাকবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। বাবা ও গুরুজনদের থেকে আপনি উপকৃত হবেন। লক্ষ্মীদেবী আজ আপনাকে আশির্বাদ করছেন। পারিবারিক পরিবেশ আনন্দমুখর থাকবে। শারীর সম্পূর্ণ সুস্থ থাকবে। সরকারের থেকে লাভবান হতে পারেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে। সামাজিক জীবনে সারাদিন শান্তি বজায় থাকবে।