মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০
logo
পদবি বদলালে জীবনভর বার্গার ফ্রি!
প্রকাশ : ০২ জুলাই, ২০১৬ ০৯:৩২:৫৬
প্রিন্টঅ-অ+
রকমারী ওয়েব

চাঁদপুর: পকেটের একটাও পয়সা খরচ না-করে, রোজ রোজ মুফতে বার্গার খেতে চান? বার্গার-বিলাসীরা নিশ্চিত ভাবেই 'হ্যাঁ' বলবেন। নো চিন্তা, সব ব্যবস্থা হয়ে যাবে। শুধু নিজের উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত পদবিটা বদলে ফেলুন। সপ্তাহে সাত দিন সাতটা বার্গার আপনার ঠিকানায় পৌঁছে যাবে। অর্থাত্‍‌, বছরে ৩৬৫ দিনই আপনি হাতে বার্গার পাবেন।
পদবি নিয়ে আজকাল কারও মাথাব্যথা আছে বলে মনে হয় না। চারপাশে এমন অনেকেই আছেন, যারা পদবি উল্লেখ করার প্রয়োজনই বোধ করেন না। আবার, অনেকে আঁতলামি করে পদবি ফেলে নিজের মনের মতো পদবি বসিয়ে নেন। সেখানে নয় আপনি নিজের পদবি ফেলে 'মিস্টার' বা 'মিস' বা 'মিসেস এক্স বার্গার' হয়ে উঠলেন। মুফতের বার্গারে রোজ তৃপ্তির কামড় দিতে চাইলে, জাস্ট এটুকুই আপনাকে করতে হবে।
তবে, এই পদবি পরিবর্তনটা আইন মোতাবেক হওয়া চাই। মানে, যেভাবে আদালতে নাম-পদবি পরিবর্তন হয় তার সবই করতে হবে। সেই পদবি পরিবর্তনের আইনি কাগজের কপি অস্ট্রেলিয়ান ফাস্ট ফুড চেন 'মিস্টার বার্গার'-এর মেলবোর্নের ঠিকানায় পাঠিয়ে দিলেই কাজ শেষ। আইনি কাগজপত্র ঠিকঠাক থাকলে, কোম্পানির প্রতিশ্রুতি মতো রোজ বার্গার চলে আসবে আপনার ঠিকানায়।
এই অফারের সুযোগ নিতে হলে, হাতে আর একটা মাস পাবেন। অস্ট্রেলীয় কোম্পানির বিজ্ঞাপন থেকে জানা গেছে, ৩১ জুলাই ১১:৫৯-এর মধ্যে যারা পদবি পরিবর্তনের নথি পাঠাবেন, তারাই এই বার্গার পাবেন, এবং আজীবন!
মিস্টার বার্গার-এর মার্কেটিং ম্যানেজার মালেইক এডওয়ার্ডডস জানিয়েছেন, পদবি পালটে নতুন করে পাসপোর্ট করারও প্রয়োজন পড়বে। সেই খরচও তারা জোগাবেন।
তবে, আগে থেকেই যারা 'বার্গার' পদবির অধিকারী, তারা কিন্তু এই অফারের সুযোগ পাবেন না। তাদের নিরাশ না করতে বিভিন্ন গিফট কুপনের ব্যবস্থা থাকছে।