সোমবার, ২৬ অক্টোবর ২০২০
logo
শুভ হোক আপনার দিনটি
প্রকাশ : ২৮ জুন, ২০১৬ ১৩:১৩:১২
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

ভ্রমণের পরিকল্পনাটি সুফল দেবে মীন রাশির জাতকদের? মানসিক বিভ্রান্তি কাটিয়ে উঠতে পারবেন মেষ রাশির জাতকরা? কী বলছে কর্কট রাশির ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : সিদ্ধান্তহীনতা, আজ আপনার জীবনে বাধা হতে পারে। বিভ্রান্ত ও দিশাহীন বোধ করতে পারেন। এটি আপনার জন্য বা অন্য কারও জন্যই ভালো ব্যাপার নয়। প্রিয়জনরা আজ আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন, তবে আজ সেটি ইতিবাচক হবে না। আপনার স্বার্থহীন দিকটি তুলে ধরার জন্য আজকের দিনটি আদর্শ নয়। অন্যদের বিষয়ে নাকগলালে আপনার চূড়ান্ত ক্ষতি হতে পারে। একটি ছোটোখাটো শারীরিক অসুস্থতা আজ আপনাকে ভোগাতে পারে। শান্ত থাকুন। আজ বাড়িতেই থাকার চেষ্টা করুন। প্রিয় মানুষটির সঙ্গে কথাবার্তা বলুন ও তাঁর সঙ্গে সময় কাটান। আধ্যাত্মিকতা আজ আপনাকে মানসিক শান্তি দেবে। বিনিয়োগ করার সময় সাবধানতা অবলম্বন করুন। আজ লেনদেন না করাই ভালো।
বৃষ : নক্ষত্রদের অবস্থান আজ আপনার জন্য অনুকূল। আনন্দ করুন এবং নক্ষত্রদের দেওয়া এই খুশি প্রিয়জনদের সঙ্গে ভাগ করে নিন। লক্ষ্মীদেবীর আশীর্বাদ রয়েছে। কাজে ও ব্যবসায় আর্থিক মুনাফা লাভের যোগ বর্তমান। আজ সন্ধ্যাটা আপনি পরিবার ও প্রিয়জনদের সঙ্গে হাসি-মজা করে কাটাবেন। আগে থেকে কোনও সিনেমার টিকিট কেটে প্রিয়জনকে চমক দেওয়ার পরিকল্পনা করতে পারেন। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ ও তাঁদের সঙ্গ আজ আপনি উপভোগ করবেন। এমন কারও সঙ্গে পরিচয় হতে পারে, যে ভবিষ্যতে আপনার ব্যবসার অংশীদার হতে পারেন। শহর থেকে দূরে কোথাও ঘুরতে গিয়ে আপনি অন্তর থেকে আনন্দিত হবেন।
মিথুন : সুস্বাস্থ্য ও মানষিক শান্তি আজ সারাদিন আপনাকে সন্তুষ্ট ও শান্তিপূর্ণ রাখবে। কর্মক্ষেত্রে নিজের কাজ উপভোগ করবেন। অফিসের পরিবেশ আনন্দমুখর হবে। কর্মপ্রচেষ্টার জন্য আপনি আজ সম্মানিত ও পুরস্কৃত হতে পারেন। পদোন্নতিরও যোগ রয়েছে। আগে শুরু করা কোনও প্রকল্প আজ সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। আর্থিক লাভ, প্রশংসা ও সামাজিক সম্মান, এসবই একসঙ্গে পাবেন। আপনার অনুভূতিগুলি আজ আপনি অংশীদারদের সঙ্গে ভাগ করে নেবেন এবং এর সুপ্রভাব আপনার নিজের জীবনেও পড়বে। কোনও সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ককে জড়াতে পারেন। এই শুভ সময়টি উপভোগ করুন। ব্যবসা সংক্রান্ত ও সরকারি কাজগুলি আজ ফলদায়ী হবে।
কর্কট : বিদেশ থেকে আসা কোনও আনন্দদায়ক ও শুভ সংবাদ, আনন্দদায়ক ভ্রমণ এবং যে কোনও কিছুতে সাফল্য, আপনাকে আজ আনন্দিত করবে। আপনি আজ সারাদিন সুস্বাস্থ্য উপভোগ করবেন। প্রিয়জনদের সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। কর্মক্ষেত্রে আর্থিক লাভের নিশ্চিত সম্ভাবনা আছে। কিছু উপরি লাভের আশাও রাখতে পারেন। যাঁরা বিদেশে যেতে চান, আজ তাঁদের স্বপ্ন পূরণের ডাক আসলেও আসতে পারে। যাবতীয় ধর্মীয় কাজকর্মে আজ আপনি লাভবান হবেন।
সিংহ : আপনার খরচ আজ সীমা ছাড়াতে। শারীরিক অসুস্থতা ও চিকিৎসার কারণে খরচ হতে পারে। সে যাই হোক, খরচ হলেও স্বাস্থ্য সবার আগে। প্রয়োজনে কাজ থেকে বিরতি নিন এবং বিশ্রাম করুন। বাড়িতেই খাওয়াদাওয়া করার চেষ্টা করুন। নেতিবাচক মানসিকতা আপনাকে ভোগাতে পারে। আপনাকে ইতিবাচক থাকতে এবং সবকিছু সহজভাবে ভাবার চেষ্টা করুন। নেতিবাচক চিন্তা থেকে মুক্তি পাওয়ার জন্য আধ্যাত্মিকতা, সাহিত্যচর্চা ও যোগ সাধনায় মনোনিবেশ করুন। সকলের সমস্যা ও যন্ত্রনা দেখে হয়তো আপনি বুঝবেন, যে আপনার জীবন কতটা শান্তিপূর্ণ। তাই অহেতুক দুঃখ না করে হাসিখুশি থাকুন।
কন্যা : আপনার আজকের দিনটি অসাধারণ হবে। গতকালের নক্ষত্ররা আজও প্রবলভাবে আপনার পক্ষে। জীবনের প্রায় সমস্ত ক্ষেত্রে আজ আপনি সফলতা পাবেন। আপনার মুখের হাসিটি ধরে রাখুন। নক্ষত্রদের এই কৃপা গ্রহণ করুন এবং সময়টি উপভোগ করুন। সুফলগুলিকে হাতছাড়া করবেন না। আজ প্রচুর কেনাকাটা করার সম্ভাবনা আছে। দিনের শেষে বন্ধুবান্ধবদের সঙ্গে হাসি-মজা করে কাটান। ছোটোখাটো কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করলে তা মন্দ হবে না। এরকম দিন বা সময় খুবই বিরল। এর প্রতিটি মুহূর্তকে উপভোগ করুন। ব্যবসায় অংশীদারদের সঙ্গে সম্পর্ক সুদৃঢ় করতে এই সময়টিকে কাজে লাগান।
তুলা : পরিবারের সদস্যদের সঙ্গে আজ আনন্দমুখর সময় কাটাবেন। আর্থিক লাভের আশা রাখতে পারেন। আজ আপনার শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। এর চেয়ে বেশি আপনি আর কি চাইতে পারেন? দিনটি আপনার জন্য সৌভাগ্যময়। পরিবারে আনন্দমুখর পরিবেশ আপনাকে খুশি করবে। খুশি ও আনন্দগুলি অংশীদার এবং সহকর্মীদের সঙ্গে ভাগ করে নেবেন। বেশি পরিশ্রম না করেই কাজে সাফল্য পাবেন। সামাজিক সম্মান ও যশ লাভ করবেন। যেটি আপনাকে সন্তুষ্ট করবে। তবে সাবধান! উদ্ধত হয়ে পড়বেন না। ব্যঙ্গাত্মক মন্তব্য করবেন না নাহলে সমস্যার সূত্রপাত হতে পারে। অধিক খরচ থেকে সাবধানে থাকুন।
বৃশ্চিক : আজ যে কোনওরকম বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে বা বাড়িতে বিবাদ দেখা দিতে পারে। সন্তানের জন্য আজ চিন্তাগ্রস্ত থাকতে পারেন। তাদের পড়াশোনা ও ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা ঘিরে ধরতে পারে। যাঁরা নিজেরা উচ্চশিক্ষার জন্য বাইরে যেতে চান তাঁদের জন্য দিনটি ভালো, স্বপ্ন পূরণ হওয়ার যোগ রয়েছে। ছাত্ররা আজ নিজ গুণে সাফল্য পাবেন। সুতরাং যত বেশি পরিশ্রম করবেন তত ভালো ফল পাবেন। তাড়াতাড়ি আর্থিক লাভ হবে এমন কোনও প্রকল্পে অথবা শেয়ার বাজারে আজ বিনিয়োগ করতে যাবেন না। তবে ভবিষ্যৎ বা খারাপ সময়ের কথা ভেবে বিনিয়োগ করার জন্য দিনটি ভালো। ভ্রমণের পরিকল্পনা আজ যতটা সম্ভব এড়িয়ে চলুন।
ধনু : সব দিন ভালো হয় না। আজকের দিনটি তেমনই একটি দিন, যখন সবকিছু ঠিক থাকা সত্ত্বেও কোথাও কিছু যেন খামতি রয়েছে বলে মনে হবে। আপনি একটু অস্বস্তিতে থাকবেন, শুধু এটুকু বললে কম বলা হবে। তবুও, মনের জোর নিয়ে এগিয়ে যান। যাবতীয় আইনি বিষয়গুলি সাবধানতা অবলম্বন করা জরুরি। বিশেষত সম্পত্তি সংক্রান্ত বিষয়ে। নেতিবাচক প্রভাব থেকে দূরে থাকুন কারণ আজ আপনার সমালোচনা ও নিন্দে হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। সুতরাং সাবধানে থাকুন। বাবা-মায়ের শারীরিক অসুস্থতা আপনার চিন্তার কারণ হতে পারে। শারীরিক কিছু সমস্যায় আজ আপনাকেও ভোগাতে পারে। অবহেলা না করে সময়ে চিকিৎসা করান।
 
মকর : বন্ধু, পরিবার ও প্রিয়জনদের সঙ্গে দিনটি উপভোগ করুন। এই সুন্দর সময়ের সম্পূর্ণ ব্যবহার করার জন্য কোথাও ঘুরতে যেতে পারেন অথবা প্রিয় মানুষটির সঙ্গে বাড়ির শান্ত পরিবেশে আরাম করার পরিকল্পনা করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত যে কোনও চুক্তির ফলাফল ভালো হবে। নিজের অফিস তৈরির জন্য খুব তাড়াতাড়ি আপনি জমি কিনতে পারেন। ব্যবসা, নতুন প্রকল্প বা যে কোনও আর্থিক বিষয়ের জন্য এটি ভালো সময়। নিজের কর্মপ্রচেষ্টার দ্বারা খুব সহজেই আপনি আপনার বিরোধীদের পরাজিত করবেন। ছাত্রছাত্রীদের জন্যও দিনটি ভালো। যাঁরা পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা ভালো ফল করবেন। শরীর সুস্থ থাকবে।
কুম্ভ : আপনার মেজাজ বিস্ফোরক রূপ ধারণ করতে পারে। ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। আপনি আজ মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার কাজটি আজ খুব সহজ হবে না। অহেতুক খরচের সম্ভাবনা রয়েছে। প্রচুর কেনাকাটা করে পকেট শূন্য হয়ে যেতে পারে। সুতরাং অহেতুক খরচ থেকে দূরে থাকুন। অন্যদের সঙ্গে যাই হোক না কেন, অস্বস্তিকর পরিস্তিতিতে ধৈর্য ধরুন। মেজাজ হারালে পরিস্থিতি জটিল হতে পারে। সময় লাগলেও এগুলি সব ঠিক হয়ে যাবে। সাফল্য পেতে হলে ছাত্রদের হাল ছেড়ে দেওয়ার মানসিকতা ত্যাগ করতে হবে।
মীন : স্বাস্থ্য, মানসিক শান্তি ও স্বচ্ছতা, এসব দিক থেকে আপনার আজকের দিনটি ভালো। আজ সারাদিন আপনার শারীরিক সুস্থতা বজায় থাকবে। কাজে আপনি আপনার সেরাটা দিতে পারবেন। কর্মক্ষেত্রে সাফল্য নিশ্চিত। বাড়ির পরিবেশও আনন্দমুখর হবে। নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি শুভ। মুখোরোচক খাওয়াদাওয়া করবেন। এই আনন্দমুখর সময়টি সকলের সঙ্গে ভাগ করে নেবেন। বুদ্ধিমত্তার সঙ্গে বিচার করে বিনিয়োগ করার দরুন আপনি লাভ করবেন। আপনার ভ্রমণের পরিকল্পনাটি আজ সৌভাগ্যময় ও আনন্দদায়ক হবে।