বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০
logo
আজ কেমন যাবে আপনার দিনটি
প্রকাশ : ২৭ জুন, ২০১৬ ১৩:২৫:৩৪
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

আজ ধনু রাশির জাতকদের শরীর কেমন থাকবে ? উর্ধ্বতনদের খুশি করতে পারবেন কর্কট রাশির জাতকরা ? কী বলছে ভাগ্যচক্র ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : আপনার জন্য আজকের দিনটি ইতিবাচক শক্তিতে ভরপুর। আপনি আজ সম্পূর্ণ সক্রিয় বোধ করবেন এবং সম্পূর্ণ উদ্দীপনার সঙ্গে কাজে এগিয়ে যাবেন। লক্ষ্মীদেবী আজ আপনাকে আশীর্বাদ করছেন। বাড়িতে সুন্দর পরিবেশ বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটিয়ে আপনি সম্পূর্ণভাবে তরতাজা হয়ে উঠবেন। বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনাও আছে। এই সৌভাগ্যময় সময়ের পূর্ণ ব্যবহার করুন এবং দিনটি উপভোগ করুন। মায়ের থেকে কোনও সুখবর পাওয়ার আশা রাখতে পারেন।
বৃষ : আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ সম্ভবত দুশ্চিন্তাগ্রস্ত থাকবেন। শারীরিক কিছু সমস্যা আপনাকে ভোগাতে পারে। পরিবারের সদস্যদের আক্রমণাত্মক মানসিকতার সম্মুখীন হতে পারেন, যেটি বিবাদের সূত্রপাত করতে পারে। আজ হাতে নেওয়া কাজগুলি অসম্পূর্ণ থেকে যেতে পারে। খরচ করার সময় খেয়াল রাখুন, নাহলে আজ আপনার পকেট শূন্য হয়ে যেতে পারে। কাজে সাফল্য পাওয়া কঠিন হবে, তবে কঠোর পরিশ্রমে সাফল্য আসতে পারে। সাবধানে থাকুন, এই মুহূর্তে আপনার দূর্ঘটনা ও ছোটোখাটো পড়ে যাওয়ার সম্ভাবনা আছে।
মিথুন : দিনটি আপনার জন্য লাভদায়ী। অবিবাহিতরা পছন্দের জীবনসঙ্গী খুঁজে পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধুদের সঙ্গে দেখা করা ও কথাবার্তা বলা আপনার জন্য আজ লাভদায়ী প্রমাণিত হবে। সমস্ত ভালো জিনিসগুলি এখন একসঙ্গে আপনার কাছে আসবে। সন্তান ও স্ত্রীর সঙ্গে আনন্দমুখর সময় কাটাবেন। সুখাদ্য খাওয়াদাওয়া দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে। সন্তানদের কাছ থেকে আপনি সুখবর পাওয়ার আশা করতে পারেন। আজ ব্যবসা বা চাকুরিক্ষেত্রে আপনার অবস্থানের উন্নতি হবে। আয় বাড়বে। এই সৌভাগ্যময় সময়ের সদ্ব্যবহার করুন।
কর্কট : আজ আপনার কাছে অনেক সুযোগ আসবে। সমস্ত কাজ আজ সফলভাবে শেষ করতে পারবেন। আপনি সম্ভবত আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনা করবেন এবং ওনারা আপনার কাজে যথেষ্ট খুশি হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলে ও বাড়ির সৌন্দর্য বৃদ্ধির কাজ করে আপনি আজ আনন্দ পাবেন। চাকরিসূত্রে বাইরে যাওয়ার সম্ভাবনা আছে। মায়ের সঙ্গে আপনার সম্পর্ক ইতিবাচক হবে। সরকারি কোনও কাজে লাভের প্রবল সম্ভাবনা আছে। শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে।
সিংহ : আপনার জন্য আজকের দিনটি মোটামুটি। আপনি সম্ভবত ধর্মীয় অথবা কোনও শুভ কাজে ব্যস্ত থাকবেন। কোনও ধর্মীয়স্থানে ঘুরতেও যেতে পারেন। তবে আজ আপনাকে রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে। বিদেশে বসবাসকারী প্রিয়জনের থেকে আজ আপনি কোনও সুখবর পাওয়ার আশা রাখতে পারেন। আপনার জন্য নির্ধারিত কাজগুলিতে মনোসংযোগ করুন, কারণ আজ কাজে কিছু বাধা আসতে পারে। সেগুলি সময়ে শেষ করতে হলে আপনাকে মনোযোগী হতে হবে। আপনি মানসিকভাবে বিচলিত বোধ করতে পারেন, আর তার কারণ হতে পারে আপনার সন্তানরা।
কন্যা : আজকের দিনটি নতুন কোনও প্রকল্পের পরিকল্পনা করার জন্য সঠিক নয়। রাস্তার ধারে লোভনীয় খাবারগুলি খাবেন না, নয়তো আপনার স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। আপনার ক্রোধ ও তিক্ত বচন নিয়ন্ত্রণে করুন। তবেই অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে চলতে পারবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও উত্তপ্ত বিতর্ক বা আলোচনা আপনাকে দুঃখ দেবে। যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলুন। জল থেকে সাবধানে থাকুন, বিপদের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। আজ আপনার খরচের সম্ভাবনা আছে। বেআইনি ও অনৈতিক কাজকর্ম ও মতবিরোধ হতে পারে এমন পরিস্থিতি থেকে দূরে থাকার চেষ্টা করুন।
তুলা : আপনার আজকের দিনটি আনন্দের হবে এবং আপনি সারাদিন হাসিখুশি থাকবেন। সাংস্কৃতিক কাজকর্ম আজ আপনাকে ব্যস্ত রাখবে। আজ আপনি প্রচুর কেনাকাটা করবেন এবং আপনার আলমারি নতুন পোশাকআশাকে ও রত্ন ইত্যাদিতে ভরে যাবে। শারীরিক ও মানসিকভাবে ভাবে আজ আপনি সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও স্বীকৃতি লাভের পাশাপাশি আজ আপনি সন্তুষ্টি লাভ করবেন। সময়টি উপভোগ করুন।
বৃশ্চিক : আজ আপনার বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। আপনি সুস্থ থাকবেন এবং শারীরিক ও মানসিকভাবে ভাবে সক্রিয় থাকবেন। যাঁরা অসুস্থ তাঁরা আজ খুশি হবেন কারণ স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি সহকর্মীদের থেকে সাহায্য পাবেন। আর হ্যাঁ, প্রতিযোগীদের হারাতে সক্ষম হবেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে আজ দেখা করতে পারেন। মায়ের থেকে সুসংবাদ আসার সম্ভাবনা আছে। অসম্পূর্ণ কাজগুলি আজ শেষ হবে। একই সঙ্গে আর্থিক উন্নতি যোগ রয়েছে।
ধনু : সম্ভব হলে আজ ভ্রমণের পরিকল্পনা অন্যদিনের জন্য স্থগিত রাখুন। হজমের সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। সন্তানদের স্বাস্থ্য ও শিক্ষা সংক্রান্ত বিষয়গুলি সারাদিন আপনার মাথায় ঘুরপাক খাবে। কাজে সাফল্য না পাওয়ায় হতাশা চেপে ধরতে পারে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ না নেওয়াই ভালো। তবে শিল্প ও সাহিত্যের প্রতি আজ আপনার আগ্রহ দেখা দেবে। এছাড়া, আপনি প্রিয়জনদের সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। আনন্দ করুন।
মকর : আজ শুধু যে আপনার স্বাভাবিক শক্তি ও উদ্দীপনা কম থাকবে তাই নয়, শারীরিক ও মানসিকভাবেও আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন না। পরিবারে মতবিরোধ এর কারণ হতে পারে। আপনি কিছুটা হতাশায় ভুগবেন। বুকের ব্যথা বা অনিদ্রা ভোগাতে পারে। এমন কিছু ঘটনা ঘটতে পারে যেগুলি আপনার সামাজিক স্বীকৃতি ও অবস্থানের অবনতি ঘটাতে পারে। আনন্দ ও উদ্দীপনার অভাব আপনার দিনটিকে একঘেয়ে করে তুলতে পারে। জল থেকে দূরে থাকুন। দিনের শেষে ভালোভাবে ঘুমানোর জন্য ধ্যান করুন।
কুম্ভ : দিনটি আপনার জন্য আনন্দদায়ক ও সৌভাগ্যময় হবে। সারাদিন আপনি হাসিখুশি থাকবেন। দুশ্চিন্তার কালো মেঘ আজ আপনার থেকে অনেক দূরে থাকবে। বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা ও ভাইবোনেদের সঙ্গে সময় কাটাবেন। একটি ছোটো ভ্রমণেরও বন্দোবস্ত করতে পারেন যেটি খুবই আনন্দদায়ক হবে। আপনার ভাগ্য আজ উজ্জ্বল। প্রতিদ্বন্দ্বীদের পিছনে ফেলে আজ আপনি সাফল্য পাবেন।
মীন : গুরুত্বপূর্ণ কাজটি সবার আগে করতে হবে। তাই সেদিকে নজর দিন। আজ আপনার প্রচুর খরচের সম্ভাবনা আছে। সঠিক সময়ে কথাবার্তা ও মেজাজ নিয়ন্ত্রণে না রাখতে পারলে মতানৈক্যের সম্ভাবনা আছে। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি, শরীর খুব একটা ভালো থাকবে না। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক ও অর্থহীন আলোচনা এড়িয়ে চলুন। নয়তো তা আগুনে ঘি ঢালার মতো হবে। সমস্যা ডেকে আনবে। সাদামাটা দিনটিকে জটিল করে তুলবে।