বুধবার, ০৮ এপ্রিল ২০২০
logo
আজকে আপনার দিনটি কেমন যাবে
প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১৩:৪৩:৪৭
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

সামাজিক সম্মান অর্জন করতে পারবেন বৃষ রাশির জাতকরা? পারিবারিক বির্তক ও বাগবিতণ্ডা এড়িয়ে চলতে পারবেন মীন রাশির জাতকরা? কী বলছে আপনার ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : আপনার জন্য আজকের দিনটি চমৎকার। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে আজ প্রচুর মজা ও আনন্দ করবেন। ভালো খাওয়াদাওয়া অথবা কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করার জন্য দিনটি আদর্শ। বন্ধুদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। কোনও সাহায্যের দরকার হলে আপনি নিশ্চিতভাবে তাঁদের উপর নির্ভর করতে পারেন। আজ খরচ করার আগে বিচার করা প্রয়োজন। অত্যাধিক খরচ এড়িয়ে চলুন। কোনও অপ্রত্যাশিত জায়গা থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে, যা আপনাকে আনন্দিত করবে। আপনার সন্তানরা আপনাকে সবসময় ভরসা যোগাবে।
বৃষ : ভাগ্য আজ আপনার সহায়। আপনি অতি সহজেই সমস্ত কাজ ত্রুটিহীনভাবে শেষ করবেন। আপনি চাইলে কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। চাকুরিজীবীদের জন্যও নক্ষত্ররা সদয়। আপনি ভালো কাজের জন্য প্রশংসিত হবেন এবং পদোন্নতির আশাও রাখতে পারেন। আজ বিবাহিতরা বৈবাহিক জীবনের সমস্ত সুখ উপভোগ করতে পারবেন। আজ আপনার সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।
মিথুন : আজকের দিনটি আপনি আপনার ডায়েরিতে কখনই লিখে রাখতে চাইবেন না। প্রায় সবকটি ক্ষেত্রেই বিষয়গুলি আজ বিভ্রান্তিকর হবে। স্বাস্থ্য, সম্পত্তি বা পরিবার যাই হোক না কেন। তাই এমন কিছু করার চেষ্টা করুন যেটি আপনাকে আনন্দ দেয় এবং আপনার স্নায়ুর চাপ কমাতে সাহায্য করে। সহকর্মীদের কাছ থেকে কোনওরকম সাহায্য না পাওয়ায় কর্মক্ষেত্রে আজ আপনি খুব হতাশ থাকবেন। আপনার প্রতিপক্ষ ও বিরোধীরাও আজ আপনাকে পিষে ফেলতে মুখিয়ে থাকবেন। তাই তাঁদের সঙ্গে যে কোনওরকম আলোচনা এড়িয়ে যাওয়া উচিত। আপনার সন্তানরা আজ চিন্তার কারণ হতে পারে। যে কাজ আপনি আজ করবেন তাতে সফল নাও হতে পারেন।
কর্কট : আপনাকে আজ সাবধানে থাকতে হবে। উন্মত্ত ও দিশাহীন বোধ করতে পারেন। কোনও দুর্ভাগ্যজনক ঘটনা ঘটতে পারে। উত্তেজনা এড়িয়ে চলুন এবং শান্ত থাকার চেষ্টা করুন। অন্যথায় বাড়ির পরিবেশ খুব অশান্তিপূর্ণ হয়ে উঠবে। যাবতীয় বেআইনি ও অনৈতিক বিষয় থেকেও আজ আপনাকে দূরে থাকতে হবে। নয়তো ভবিষ্যতে আপনাকে আইনি বিষয়ে জড়াতে হতে পারে। দুশ্চিন্তা আজ আপনাকে ভোগাতে পারে।
সিংহ : আপনার উপর নক্ষত্রদের প্রভাব আজ মোটামুটি। স্ত্রীর সঙ্গে বাগবিতণ্ডা দেখা দিতে পারে। তবে এই বিবাদকে সীমা ছাড়াতে দেবেন না। নয়তো পরিস্থিতি খুব খারাপ হয়ে উঠবে। আপনার স্ত্রীর শারীরিক অসুস্থতা চিন্তার কারণ হতে পারে। জীবনসঙ্গীর বিষয়ে আপনাকে সাবধান থাকতে হবে। তাঁদের ব্যবহার খানিকটা অদ্ভুত হতে পারে। তাঁদের সঙ্গে কোনওরকম বিবাদ এড়িয়ে চলার চেষ্টা চলুন। আজ আপনি বিভিন্ন ধর্মের মানুষের সঙ্গে মেলামেশা করতে পারেন। নতুন যোগাযোগ তৈরি করার জন্য এই সুযোগটিকে কাজে লাগান।
কন্যা : আজ নক্ষত্রদের অবস্থান আপনার জন্য অনুকূল। আজ দিনটি আপনি সামাজিকতায়, বন্ধুদের সঙ্গে আনন্দ করে এবং দুহাতে টাকা রোজগার করবেন। আপনার স্বাস্থ্যও সম্পূর্ণ সুস্থ থাকবে। আর যাঁরা আগে থেকে অসুস্থতায় ভুগছেন তাঁদের কষ্টের অনেকটা উপশম হবে। দপ্তরে আপনার সহকর্মীরা সময়ে কাজ শেষ করতে আপনাকে সাহায্য করবেন।
তুলা : আজ আপনার কল্পনা ও উদ্ভাবনী শক্তি বিশেষ উচ্চতা লাভ করবে। তবে আপনার কল্পনাগুলিকে দিশাহীন হতে দেবেন না। এর গতিকে নিয়ন্ত্রণ করুন। আপনি আজ নানারকম বুদ্ধিদীপ্ত আলোচনা ও বিতর্কে ব্যস্ত থাকবেন। সন্তানদের থেকে কোনও সুখবর পাওয়ায়, বাড়িতে আপনি খুব খুশি হবেন। এরসঙ্গে আপনার স্ত্রীও যখন আপনার দিকে সাহায্যের হাত বাড়াবেন, তখন বাড়ির পরিবেশটি যেন স্বর্গ হয়ে উঠবে। শারীরিকভাবে আপনি সুস্থ থাকবেন। বন্ধুদের থেকে সাহায্য পাওয়ায় কঠিন বিষয়গুলি সহজ হবে। এককথায় দিনটি আপনার জন্য ভালো।
বৃশ্চিক : পরিস্থিতি যতই কঠিন হোক, আপনাকে আজ শক্ত থাকতে হবে। দুশ্চিন্তাগ্রস্ত থাকায় প্রিয়জনের সঙ্গে বিবাদ ও বাগবিতণ্ডার দেখা দিতে পারে। শান্ত হন, হঠাৎ করে সিদ্ধান্ত নেওয়াটা কোনও ভালো ব্যাপার নয়। সময় নিন। আপনার স্বাস্থ্য ও সম্পদহানী হতে পারে। সাবধানে থাকুন। বিতর্কিত আলোচনা এড়িয়ে যান। জল থেকে দূরে থাকুন। আপনার সম্মান নষ্ট হতে পারে এমন পরিস্থিতি থেকে দূরে থাকার চেষ্টা করুন। এবিষয়গুলিতে সাবধানতা বজায় রাখুন। কোনও আইনি কাগজে সই করার সময় চূড়ান্ত সতর্কতা অবলম্বন করুন।
ধনু : আপনার জন্য দিনটি ভালো। আপনার কথাবার্তা ও ব্যবহারের জন্য ভাইবোনেদের সঙ্গে আপনার সম্পর্ক আরও সুদৃঢ় হবে। আর যখন আপনি বন্ধুদের সঙ্গে দেখা করবেন, আপনার ব্যবহারের জন্য তাঁরা আপনাকে মনে রাখবেন। দিনটিকে আরও বেশি আনন্দের করে তোলার জন্য আপনি তাঁদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। নতুন কোনও প্রকল্প হাতে নেওয়ার জন্য দিনটি ভালো। কাজে সাফল্য পাবেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে।
মকর : আজকের দিনটি আপনার জন্য সাধারণ। শেয়ারে বিনিয়োগ করার ক্ষেত্রে বিনিয়োগকারীদের যথেষ্ট সতর্ক থাকা উচিত। কাঙ্ক্ষিত ফল পাওয়ার জন্য ছাত্রছাত্রীদের আজ কঠোর পরিশ্রম করতে হবে। বাড়িতে অশান্তি এড়াতে রাগ নিয়ন্ত্রণে রাখুন। শান্ত থাকুন। নয়তো বাড়ির পরিস্থিতি আজ খুব কঠিন হয়ে উঠবে। আপনার শরীরেও আজ সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যকর খাবার খান। চোখের সমস্যা, নেতিবাচকতা ও আলস্য আপনাকে ভোগাবে। ধ্যান ও যোগসাধনা করুন, কিছুটা উপকার পাবেন। সৃজনশীল অভ্যাসগুলিতে ব্যস্ত থাকলে ভালো বোধ করবেন।
কুম্ভ : আপনার নক্ষত্ররা আজ আপনার অনুকূল। আর্থিক লাভের সম্ভাবনা আছে। নক্ষত্ররা এটাও নিশ্চিত করছে যে, আজ আপনি শারীরিক ও মানসিকভাবে উদ্দীপিত থাকবেন। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক, আপনাকে নেতিবাচকতা কাটিয়ে উঠতে সাহায্য করবে। স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে, বৈবাহিক জীবনে সুখ ও শান্তি উপভোগ করবেন।
মীন : আপনাকে আজ সারাদিন খুব সাবধানে থাকতে হবে। মনোসংযোগের অভাব ও লক্ষ্যহীনতা আপনার কাজগুলিকে নষ্ট করে দিতে পারে। ধ্যান অথবা যোগসাধনা করুন। আপনার খরচ বাড়তে পারে। তাতে নিয়ন্ত্রণ রাখুন। খুব সম্ভবত আজ বেশিরভাগ সময়ে আপনি ধর্মীয় কাজকর্মের পিছনে কাটাবেন। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে বাগবিতণ্ডা আপনাদের সম্পর্ককে নষ্ট করে দিতে পারে। রাগ নিয়ন্ত্রণে করে বিতর্ক এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। আইনি বিষয়গুলিতে কাজ করার সময় আপনাকে বিশেষভাবে সাবধান থাকতে হবে।