সোমবার, ৩০ মার্চ ২০২০
logo
আজকের দিনটি আপনার কেমন যাবে
প্রকাশ : ২২ জুন, ২০১৬ ১৫:২৬:০২
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

ভাগ্য আজ সহায় থাকবে মিথুন রাশির জাতকদের? সামাজিক সম্মান, নাম ও যশ অর্জন করতে পারবেন কন্যা রাশির জাতকরা ? কী বলছে আপনার ভাগ্যচক্র ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : নক্ষত্ররা আজ আপনার সহায় নাও থাকতে পারে। আজ আপনাকে সাবধানে থাকতে হবে। অফিসের কাজগুলি সামলাতে আজ আপনার সমস্যা হবে। ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময় নম্র থাকুন। এতে আপনার লাভ হবে। তবে দিনের শেষে অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রের সঙ্গে বাড়ির পরিবেশও শান্তিপূর্ণ থাকবে। আর্থিক বিষয়ে আপনার সুপরিকল্পিত চিন্তাভাবনাগুলি আজ সুফল দেবে। আর্থিক লাভের যোগ আছে।
বৃষ : আজ অতিরিক্ত সংবেদনশীল ও অস্থির থাকায় আপনার স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। প্রতিমুহূর্তে মেজাজ বদল হওয়ার জন্য প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। রাগ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। কাজে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। সুতরাং নতুন কোনও কাজ শুরু করবেন না। ঊর্ধ্বতন, অংশীদার বা প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কোনওরকম বিতর্ক এড়িয়ে চলুন। কাজ সফলভাবে সম্পন্ন হতে কিছুটা দেরি হতে পারে, ধৈর্য ধরুন। মানসিক শান্তি পেতে ধ্যান করুন।
মিথুন : এই অনুকূল সময়টির পূর্ণ ব্যবহার করুন। আজ আপনি প্রচুর এমন ঘটনায় অংশ নেবেন যেগুলি আপনাকে আনন্দ দেবে। সেটি কেনাকাটা, খাওয়াদাওয়া বা রোমাঞ্চকর খেলাধূলা যাই হোক না কেন। সন্ধেবেলা আপনি অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়তে পারেন। যা আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। অনৈতিক কোনও কাজে নিজেকে জড়াবেন না। অহেতুক খরচের যোগ রয়েছে। যোগসাধনা আপনাকে অপ্রত্যাশিত পরিস্থিতিগুলির মোকাবিলা করার শক্তি যোগাবে।
কর্কট : আপনারর দিনটি শান্তিপূর্ণ হবে। কাজের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে বিশেষ আনন্দ দেবে। আপনার প্রতিদ্বন্দ্বীদের কাজ অত্যন্ত খারাপ হওয়ার আপনার আরও সুবিধে হবে। মায়ের থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশকে আরও আনন্দমুখর করে তুলবে। আপনার মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে। বুদ্ধিজীবী আলোচনায় অংশ নেওয়ার জন্য এবং নানা বিষয়ে পর্যবেক্ষনের জন্য সময়টি আদর্শ। এটি আপনাকে সমাজে সুনাম এনে দিতে পারে। ব্যবসায়ীদের কাছে তাঁদের অংশীদাররা আজ লাভদায়ী হবেন।
সিংহ : আপনার জন্য ভালোবাসা আজ বাতাসে ভাসছে। তথাকথিত কোনও হিন্দি সিনেমার মতো আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে আজ মিলিত হবেন। আর আপনি সেটা বুঝতেও পারবেন না। তবে মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে, নাহলে সব নষ্ট হয়ে যেতে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে আজ আপনি দুর্বলবোধ করবেন। দিনের দ্বিতীয়ভাগটি আপনার জন্য অনেক ভালো হবে। আপনি এসময়ে অনেক বেশি হাসিখুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায় সহকর্মীদের সাহায্যে আজ আপনি প্রচুর লাভ করবেন। আপনার প্রতিযোগীরা সেই কারণে আপনাকে হিংসা করতে পারেন। দিনটি উপভোগ করুন।
কন্যা : অলসতা এবং দুর্বলতা আজ আপনাকে ভোগাতে পারে। খরচের সম্ভাবনা আজ তাই সাবধানতা অবলম্বন করুন। বদ মেজাজের জন্য আপনার বদনাম হতে পারে। আপনার সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ না হওয়ায় হতাশা আপনাকে চেপে ধরতে পারে। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। ভ্রমণের পরিকল্পনাটিকে অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন।
তুলা : নতুন প্রকল্প শুরু করার জন্য আজকের দিনটি অনুকূল এবং আদর্শ। বহুদিন পর ছোটোবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আপনি আরও আনন্দিত বোধ করবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। তবে বিকেলে আপনি কিছুতা হতাশায় ভুগতে পারেন। যার ফলে পরিবারের সদস্যাদের সঙ্গে বাগবিতণ্ডা দেখা দেওয়ার সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা আছে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে সাবধান থাকুন। যখন যেখানে দরকার সাবধানতা অবলম্বন করুন।
বৃশ্চিক : কোনও একটি কাজ সময়ে শেষ না হওয়ায় আজ সারাদিন আপনি হতাশায় ডুবে থাকবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সিদ্ধান্ত না নেওয়ায় ভালো আজ। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। তবে খুব তাড়াতাড়ি এইসব আপনি মিটমাট করে নিতে পারবেন। সন্ধেবেলাটা ভাইবোনেদের সঙ্গে কাটাবেন।
ধনু : আপনার সামনে একটি লাভদায়ী দিন অপেক্ষা করছে। ভগবান গণেশ ও লক্ষ্মীদেবী, উভয়েই আজ আপনার উপর খুবই সন্তুষ্ট। আর্থিক লাভ হবে এবং আপনি কাজে সাফল্য পাবেন। এই সাফল্য আপনাকে উদ্দীপিত করবে এবং সমস্ত কাজ আপনি উদ্দীপনার সঙ্গে করবেন। সন্ধেবেলা কোনও মন্দিরে গিয়ে বসুন এবং নিরবতার মধ্যে সময় কাটান। এতে আপনার সমস্ত প্রশ্নের জবাব আপনি পেয়ে যাবেন। বাড়িতে এবং কর্মক্ষেত্রে, উভয়স্থানেই আপনি চাপে থাকতে পারেন। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলার চেষ্টা করুন।
মকর : দিনের প্রথমভাগটিতে আপনি বিরক্তিতে ভুগবেন। সাবধানে থাকুন কারণ বারংবার মেজাজের পরিবর্তন প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক গুলিকে খারাপ করে দিতে পারে। আপনি কাছের লোকেদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন এবং এতে কেউ আঘাত পেতে পারেন। এজাতীয় পরিস্থিতি এড়িয়ে যেতে যতটা সম্ভব শান্ত থাকুন। ধ্যান করুন। মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত উপায়। তবে দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ হয়ে উঠবে। বিবাহিত দম্পতিরা বৈবাহিক জীবনের সুখ উপভোগ করবেন। সন্ধেবেলা আপনি কোনও শুভ অনুষ্ঠানে যোগদান করতে পারেন।
কুম্ভ : দিনটি আপনার জন্য ফলদায়ী হবে। সামাজিক অনুষ্ঠানগুলিতে আপনার সক্রিয় যোগদান আপনাকে আরও সক্রিয় করে তুলবে। আপনি সামাজিক স্বীকৃতি পাবেন। যাঁরা বিবাহে ইচ্ছুক তাঁরা আজ তাঁদের পছন্দের জীবনসঙ্গী পেয়ে যাবেন। তা বাড়ির পরিবেশকে আনন্দমুখর করে তুলবে। তবে আপনার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আপনার দিনটি ভালো কাটুক।
মীন : আপনার জন্য একটি শান্তিপূর্ণ দিন অপেক্ষা করছে। ব্যবসা এখন ক্রমেই বেড়ে উঠবে এবং সেই সূত্রে আপনাকে নানা জায়গায় যেতে হতে পারে। ঊর্ধ্বতনেরা আপনার কাজে খুশি হবেন আর এটি আপনার প্রতি তাদের ইতিবাচক ব্যবহারে বোঝা যাবে। আপনার আয় ও লাভ সম্ভবত বৃদ্ধি পাবে। দান-ধ্যানের মতো কোনও ভালো কাজ করে দিনটি শেষ করুন।