বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০
logo
আজকের দিনটি শুভ হোক
প্রকাশ : ১৩ জুন, ২০১৬ ১২:৪৫:০৮
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

শরীর ও মন কেমন থাকবে কন্যা রাশির জাতকদের ? মানসিক অস্থিরতা কাটাতে পারবেন কুম্ভ রাশির জাতকরা ? কী বলছে ভাগ্যচক্র ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
মেষ : ব্যবসা ও আর্থিক বিষয়গুলির জন্য আজকের দিনটি ফলদায়ী। আর্থিক লাভ ছাড়াও আপনি দীর্ঘমেয়াদি বিনিয়োগ করতে পারেন। যেটি ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। আজকের দিনটি আপনি বন্ধু ও প্রিয়জনেদের সঙ্গে কাটাবেন। জীবনের সমস্তক্ষেত্রে আজ আনন্দ ও সুখ লাভের আশা রাখতে পারেন। একটি ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ধর্মীয় বিষয়গুলিতে আজ আপনার ঝোঁক দেখা দিতে পারে।
বৃষ : আজ আপনি সকলের সঙ্গে মিষ্টি কথাবার্তায় নিজের কাজ সম্পন্ন করবেন। নতুন বন্ধু ও পরিচিতি হতে পারে। আপনার চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। আজকের দিনটি আপনার পক্ষে থাকবে। সারাটাদিন আপনি আনন্দে কাটাবেন। আপনার কাজ আজ প্রশংসিত নাও হতে পারে। কিন্তু তাতে হতাশ হবেন না। বিনিয়োগ সংক্রান্ত সমস্ত বিষয়গুলি মিটমাট করার জন্য দিনটি আদর্শ।
মিথুন : আপনি আজ আপনার কল্পনার জগতে হারিয়ে যেতে পারেন। আজ যে কোনও কাজ সময়ে শেষ করতে হলে, আপনাকে আপনার সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। মা বা অন্য কোনও নারীর উপর আজ সহানুভূতিশীল হয়ে পড়বেন। ভ্রমণের সম্ভাবনা আছে। কিন্তু আপনার সেটি এড়িয়ে চলা ভালো। কোনও বিষয়ে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। আর সেটি নিয়ে বেশি চিন্তা করলে আপনি মানসিক ক্লান্তিতে ভুগতে পারেন। জল থেকে দূরে থাকুন।
কর্কট : আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যময় হবে। কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কিছু মতপার্থক্যের সম্ভাবনা থাকলেও আপনি তাঁদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনার কাজে আপনি নিজে আজ সন্তুষ্ট থাকবেন। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের চেয়ে আজ আপনি অনেকটা এগিয়ে থাকবেন। আর্থিক লাভের যোগ রয়েছে। আপনার সামাজিক অবস্থানের উন্নতি হবে।
সিংহ : আজকের দিনটি আর্থিক লাভের জন্য সৌভাগ্যময়। কিন্তু খরচও প্রচুর হতে পারে। দূরবর্তী স্থানের লোকজনের সঙ্গে যোগাযোগ আপনাকে উপকৃত করবে। পরিবারের সাহায্য, বিশেষ করে বন্ধুদের সাহায্য লাভের আশা রাখতে পারেন। চোখ ও দাঁতের সমস্যা থেকে আজ মুক্তি পাবেন। আজ আপনি আপনার নম্র ব্যবহারে অনেকের মন জয় করবেন।
কন্যা : আজ সম্ভবত আপনি এমন কিছু মানুষের সঙ্গে পরিচিতি করবেন যাঁরা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। আজ আপনি আত্মবিশ্বাসে ভর করে আগে এগিয়ে যাবেন। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। আজ সমস্ত কিছু যেভাবে হবে তাতে আপনি খুশি হবেন। আর্থিক লাভ নিশ্চিত। আপনি কিছু সুসংবাদও পেতে পারেন। আপনার ভ্রমণের পরিকল্পনাটি নির্ঝঞ্ঝাট হবে। আজ আপনার ঘুম ভালো হবে।
তুলা : আপনাকে আজ আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। অধৈর্য ও অস্থিরতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দূর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়বে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বুঝে শুনে কথা বলুন। অযথা বাগবিতণ্ডায় নিজেকে জড়াবেন না। আইনি বিষয়গুলিতে বিশেষ সাবধানতা অবলম্বন প্রয়োজন। চেনা পরিচিতদের সঙ্গে বাগবিতণ্ডার সম্ভাবনা আছে। আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক দেখা দিতে পারে এবং সেটি আপনাকে উপকৃত করবে।
বৃশ্চিক : আজকের দিনটি বিভিন্নক্ষেত্রে আপনার জন্য লাভদায়ী হবে। ব্যবসায় লাভের যোগ রয়েছে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। আপনি আপনার পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। তাঁদের সঙ্গে ছুটি কাটাতেও যেতে পারেন। যাঁরা বিবাহে ইচ্ছুক তাঁরা আজ মনের সঙ্গী খুঁজে পেতে পারেন। আজ শুধু স্ত্রী ও সন্তানদের থেকেই নয়, বন্ধুদের থেকেও আপনি উপকৃত হতে পারেন। কোনও মনোরম স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করলে তা মন্দ হবে না। উপহার পাওয়ার আশা রাখতে পারেন। তবে বৈবাহিক জীবনের শান্তি আজ বিঘ্নিত হতে পারে।
ধনু : আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যময়। আর্থিক বিষয়গুলি আজ আপনি খুব ভালোভাবে সামলাতে পারবেন। নিজের কাজটি আপনি সফলভাবে শেষ করবেন। অন্যদের কাজে সাহায্য করতে পারেন। ব্যবসা সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ নিতে পারেন। ব্যবসাসূত্রে বাইরে যাওয়ার সম্ভাবনা আছে। আপনার প্রতিভা ঊর্ধ্বতনকে খুশি করবে। ফলস্বরূপ আপনার পদোন্নতি হতে পারে। বাবা ও অন্যান্য গুরুজনদের থেকে উপকৃত হতে পারেন।
মকর : দিনটি আর পাঁচটা সাধারণ দিনের মতোই হবে। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করতে হয়, এমন বিষয়ে অংশ নেওয়ার জন্য সময়টি আদর্শ। যাঁরা লেখালেখি ও সাহিত্য চর্চা করেন তাঁদের জন্য দিনটি ভালো। আজ আপনাকে কিছু প্রতিকূল পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হতে পারে। যা আদালত অবধি আপনাকে টেনে নিয়ে যেতে পারে। দিনের শেষে ক্লান্ত বোধ করতে পারেন। আপনি আজ মানসিকভাবে বিদ্ধস্ত হয়ে পড়বেন।
কুম্ভ : আপনার মাথায় আজ নানা চিন্তা ঘুরপাক খাবে। যেটি আপনাকে মানসিকভাবে ক্লান্ত করে তুলতে পারে। আপনি মেজাজ হারাতে পারেন। শান্ত থাকলে এবং মাত্রাতিরিক্ত চিন্তা করা বন্ধ করলে তবেই ভালো থাকতে পারবেন। অপরাধমূলক কাজকর্ম থেকে নিজেকে দূরে রাখুন। নেতিবাচক চিন্তাভাবনা বন্ধ করুন। কথাবার্তা ও রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পরিবারে বিবাহের সম্ভাবনা আছে। খরচ বাড়ার যোগ রয়েছে। খরচ নিয়ন্ত্রণে রাখুন।
মীন : আজ নক্ষত্ররা আপনার অনুকুলে থাকবে। যা আপনাকে সমস্ত রকম শিল্পকলায় উন্নতিতে সাহায্য করবে। ব্যবসায় নতুন অংশীদারির জন্য সময়টি ভালো। সারাদিনের ক্লান্তির পর একটু আনন্দ করতে চাইবেন। প্রিয়জনদের সঙ্গে আড্ডা ও খাওয়াদাওয়ার আয়োজন করতে পারেন। তাঁদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে গেলে সম্পর্ক আরও মজবুত হবে। কর্মক্ষেত্রে সাফল্য আপনাকে স্বীকৃতি এনে দেবে।