বুধবার, ০৮ জুলাই ২০২০
logo
দিনটি হোক শুভ
প্রকাশ : ১০ জুন, ২০১৬ ১৫:২৫:৩৯
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন  রাশির জাতক/জাতিকা। আপনার শুভসংখ্যা ৬ ও ৯। শুভবার মঙ্গল ও বুধবার। শুভ রত্ন হীরা ও রক্তপ্রবাল।
 
প্রকৃতিগতভাবে আপনি সৃজনশীল, সাহসী ও আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী। আপনি উদার, মিশুক, সামাজিক, অতিথিপরায়ণ ও সহানুভূতিশীল। আরাম-আয়েশ ও বিলাসী জীবন আপনার পছন্দ। অন্যকে সাহায্য করার আবেদনেও আপনি সহজে সাড়া দেন। সহজে বন্ধুত্ব করতে পারেন। জুয়ার প্রতি আপনি আকৃষ্ট হয়ে পড়তে পারেন। ভ্রমণ ও অভিযাত্রার প্রতি রয়েছে আপনার সহজাত আকর্ষণ।
 
বিশিষ্ট ব্যক্তিত্ব—রুশ সম্রাট প্রথম পিটার, অভিনয়শিল্পী জনি ডেপ, নাটালি পোর্টম্যান।
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
পারিবারিক সম্মানের বিষয়টি তুলে আপনার আত্মীয়দের তরফে প্রেমের বিষয়ে বাধা আসতে পারে। পরিচিতের মাধ্যমে সমস্যার সমাধান। ব্যবসায় সাফল্যের যোগ। যাত্রাযোগ শুভ।
 
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো ঘটনার কথা আগে থেকে জানতে পারলে আপনি সজাগ হতে পারতেন। আপনার না জানার সুযোগ নেবে আপনার কোনো পরিচিত। প্রেম ও আর্থিক বিষয়ে সমস্যা আছে। পথে সমস্যার যোগ। শুভ দিক পশ্চিম।
মিথুন: (২২মে – ২১ জুন)
কোনো কাজে সাময়িক নিজের পরিচয় গোপন করতে হতে পারে। ব্যবসায় উন্নতির যোগ আছে। প্রেমে বন্ধুর সাহায্য লাভ হতে পারে। যাত্রাযোগ শুভ।
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে আপনার বন্ধুদের সতর্কবার্তা হয়তো এড়িয়ে গেছেন। কিন্তু প্রেমের সমস্যায় বেশি সাহায্য দরকার পড়বে বন্ধুদের। কর্মে উন্নতির যোগ। ব্যবসায় সমস্যার যোগ আছে। আর্থিকযোগ মিশ্র। শিক্ষায় উন্নতি।
সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আপনার আনন্দ আপনাকে খুঁজে নিতে হবে। নিজেকে বন্ধুদের থেকে সরিয়ে নেওয়ার মতো ভুল করবেন না। প্রেমের সমস্যা সমাধানের দিকে যাবে। শিক্ষার ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে। শুভ দিক দক্ষিণ।
 
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কারও অনুগত হয়ে কাজ আদায়ের চেষ্টা সফল হবে না। সরাসরি কথা বলুন ও নিজের অধিকার বুঝে নিন। কর্মে উন্নতিতে সাময়িক বাধা। প্রেমে সাফল্য লাভ। শারীরিক সমস্যার যোগ আছে। যাত্রাযোগ শু
তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
সফলতার প্রথম ধাপে আয়নাকে বেশ কিছুটা কষ্ট সহ্য করতে হবে। সম্পর্কে সংশয় আর্থিক সমস্যা ইত্যাদির মধ্যে দিয়ে যেতে হতে পারে। আত্মীয়দের প্রবেশে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ।
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আপনার পরিকল্পনা মতো সময়ে কোনো জিনিস না এসে পৌঁছানোর আপনি সমস্যার মুখে পড়তে পারেন। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। কর্মে উন্নতিতে বাধা আছে। ব্যবসায় একাধিক সমস্যা আসতে পারে। শুভ দিক দক্ষিণ।
ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আপনার ইচ্ছাশক্তি আপনাকে উন্নতির শিখরে নিয়ে যাবে। কর্মে উন্নতির যোগ। বিদেশে বাণিজ্যের সুযোগ আসতে পারে। শিক্ষাযোগে বাধা আছে। যাত্রাযোগ শুভ।
মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নিজের দেওয়া কথা রাখতে গিয়ে আর্থিক ক্ষতি হতে পারে। আর্থিক ক্ষতি হলেও নতুন যোগাযোগ আপনার ব্যবসার উন্নতি ঘটাবে। কর্মক্ষেত্র মিশ্র ফললাভ। বিনোদনের যোগ আছে। যাত্রাযোগ শুভ।
কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আপনার কাজকর্মের জন্য সমাজে আপনার সম্পর্কে ইতিবাচক ধারণা তৈরি হবে। প্রেমের জন্য দিনটি শুভ। বিনোদনমূলক স্থানে ভ্রমণের যোগ আছে। যাত্রাযোগ শুভ। শুভ দিক উত্তর।
মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সঠিক তথ্য না জানার ফলে কাজে সমস্যা হতে পারে। প্রেম নিয়ে  পরিবারের কারও সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে বাধা আসার যোগ। ব্যবসায় আয় বাড়বে। যাত্রাযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।