বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০
logo
দিনটি হোক শুভ
প্রকাশ : ০১ জুন, ২০১৬ ১৭:১০:৫৪
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

চাঁদপুর: কেমন হবে ধনু রাশির জাতকদের আজকের দিনটি? শরীর কেমন থাকবে কুম্ভ রাশির জাতকদের? কী বলছে সিংহ রাশির ভাগ্যচক্র?
মেষ : আপনার দিনটি ভালো কাটবে না। সর্দি, কাশি, জ্বর ও মানসিক যন্ত্রণায় ভোগার সম্ভাবনা আছে। অন্যের উপকার করলে উলটে আপনার ক্ষতি হতে পারে। আর্থিক লেনদেন, প্রতিশ্রুতি দেওয়া অথবা অন্যের হয়ে দায়িত্ব নেওয়া উচিত নয়। আত্মবিশ্বাসের অভাব ও সিদ্ধান্ত নেওয়ার অক্ষমতা আপনার সমস্যা আরও বাড়িয়ে তুলবে। প্রচুর ক্ষতির ঝুঁকি নিয়ে সামান্য লাভের পিছনে ছুটবেন না।
বৃষ : আজকের দিনটি আপনার জন্য স্বচ্ছলতা ও সৌভাগ্যের প্রতিশ্রুতি বহন করছে। মুনাফা ও পদোন্নতির যোগ বিদ্যমান। ব্যবসায় ভালো ফল পাওয়ার সম্ভাবনা আছে। বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে কাটানো সময় আপনার আনন্দকে আরও বাড়িয়ে দেবে। একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। নতুন লোকজনের সঙ্গে পরিচয় হওয়ায় নতুন বন্ধুও পেতে পারেন।
মিথুন : আপনার দিনটি আজ শুভ ও আনন্দময় হবে। সহকর্মী ও ঊর্ধ্বতন ব্যক্তিরা বন্ধুত্বপূর্ণ আচরণ করবেন। আপনাকে প্রশংসিত করবেন তাঁরা। মর্যাদা ও জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। পদোন্নতির প্রবল সম্ভাবনা আছে। বন্ধুরা আপনার জন্য উপহার নিয়ে আসতে পারেন। কোনও শারীরিক সমস্যা থাকবে না আজ। সামাজিকতা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে।
কর্কট : আজকের দিনটি আপনি ধর্মীয় কাজ করে কাটাবেন। কোনও মন্দির দর্শনে গেলে খুবই উজ্জীবিত বোধ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটালে আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। সারাদিন আপনি সুস্থ, সবল ও চনমনে বোধ করবেন। ভালো কোনও পরিবর্তনের যোগ বর্তমান।
সিংহ : আজ আপনাকে সজাগ ও সতর্ক থাকতে হবে। আজ গ্রহ নক্ষত্র আপনার পক্ষে নয়। আপনাকে সম্ভবত নানারকম সমস্যার সম্মুখীন হতে হবে। শারীরিক সমস্যারও ইঙ্গিত রয়েছে। ওষুধের খরচ, ডাক্তারের ফি ইত্যাদি আপনার ব্যয় বাড়িয়ে দেবে। পরিবারের সদস্যদের সঙ্গে মানিয়ে চলুন ও ধৈর্য ধরুন। ধোঁয়াশাময় ও সন্দেহজনক আচরণ করবেন না। প্রার্থনা ও ধ্যান আপনাকে আজ সাহায্য করবে।
কন্যা : সামাজিক স্বীকৃতি ও সম্মান লাভের সম্ভাবনা আছে। নতুন পোশাক কেনাকাটায় নিজেকে ব্যস্ত রাখবেন। আজ আপনি নিজের জন্য একটি গাড়িও কিনতে পারেন। ব্যবসার অংশীদার অথবা সহকর্মীদের সঙ্গে আজ আপনার সদ্ভাব থাকবে। স্বামী ও স্ত্রীর মধ্যে মনোমালিন্য হলেও তা ক্ষনস্থায়ী হবে। দিনের শেষে সম্পর্কের ঘনিষ্টতা বাড়বে।
তুলা : পারিবারিক শান্তি ও সদ্ভাব আপনাকে আনন্দ ও সন্তুষ্টি দেবে। সহকর্মীদের সহায়তা পাবেন। আপনার দক্ষতাগুলি আজ প্রশংসিত ও পুরস্কৃত হবে। বাবা-মায়ের থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা আছে। আপনার শত্রু ও প্রতিযোগীরা আজ পরাজিত হবে।
বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলদায়ী। নতুন প্রকল্প আজ শুরু করা ঠিক হবে না। আর্থিক বিষয়ে আপনার প্রচেষ্টাগুলি সুফল দিতে পারে। আজ আপনার শেয়ার বাজারে কোনওরকম বিনিয়োগ করা উচিত হবে না। সম্ভব হলে ভ্রমণের পরিকল্পনাটি বাতিল করুন।
ধনু : আপনি আজ মানসিক হতাশায় ভুগতে পারেন। আলস্য ও মানসিক অবসাদকে দূরে সরিয়ে রাখতে পারবেন না। পরিবারের সদস্যরা আপনার প্রতি উদাসীন থাকতে পারেন। বিষণ্ণতা আপনার পারিবারিক আবহাওয়াকে অবসাদগ্রস্থ করে তুলবে। আত্মসম্মান অক্ষুন্ন রাখার প্রচেষ্টা করতে হবে। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যায় না। সম্পত্তি ও যানবাহন সংক্রান্ত দস্তাবেজ সই করার সময় সচেতন ও সাবধান থাকুন।
মকর : যে নতুন কোনও প্রকল্প শুরু করার জন্য আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্র, ব্যবসা ও দৈনন্দিন জীবনে আপনার পারিপার্শিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ এবং সুবিধাজনক হবে। বাড়িতে শান্তি ও মৈত্রী বজায় থাকবে। বিফলতা এবং হতাশার ইঙ্গিত আছে। মানসিক দ্বন্দ্ব ও সিদ্ধান্তহীনতায় ভোগার সম্ভাবনা আছে। খেয়াল রাখুল, এগুলি যেন আপনার শরীরের উপর প্রভাব না ফেলতে পারে।
কুম্ভ : দিনটি আপনার জন্য আনন্দদায়ক। নক্ষত্ররা আপনার প্রতি সদয় হবে। আপনি হাসি-খুশি থাকবেন। দুশ্চিন্তার কালো মেঘ আজ আপনার থেকে অনেক দূরে থাকবে। আপনি আনন্দবোধ করবেন। বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা ও ভাইবোনদের সঙ্গে সময় কাটাবেন। আপনি একটি ছোটো ভ্রমণেরও বন্দোবস্ত করতে পারেন যেটি খুবই আনন্দদায়ক হবে। আপনার সৌভাগ্য আজ উজ্জ্বল কারণ প্রতিদ্বন্দ্বীদের পিছনে ফেলে আজ আপনি সাফল্য পাবেন।
মীন : আজকের দিনটি আপনার জন্য শুভ এবং ঘটনাবহুল হবে। আপনি ইতিবাচক থাকবেন। এটি নতুন পরিকল্পনা ও ধারণাগুলিকে বাস্তবায়িত করার দিন। কোনও বন্ধু অথবা আত্মীয়ের সঙ্গে নৈশভোজনে যেতে পারেন। তবে অর্থের অপচয় নয়। আর্থিক সংকটের সম্ভাবনা আছে। ধর্মীয় কাজকর্ম করার অথবা কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। আপনার প্রচেষ্টাগুলি সফল হবে।

রকমারি এর আরো খবর