শনিবার, ৩০ মে ২০২০
logo
বৃহস্পতিবারের রাশিফল
প্রকাশ : ২৬ মে, ২০১৬ ১৬:০৫:৫৬
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

চাঁদপুর: আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও শনি। আপনার শুভসংখ্যা ৫ ও ৮। শুভবার বুধ ও শনি। শুভ রত্ন পান্না ও নীলা।
প্রকৃতিগতভাবে আপনি সাহসী, দৃঢ়, অনমনীয় ব্যক্তিত্বের অধিকারী। প্রাণ-প্রাচুর্য ও মাধুর্য আছে আপনার। আলোচনা-তর্ক পছন্দ করেন। তবে নিজের সিদ্ধান্ত নিজেই নেন। আপনার আপসহীন বিশ্বাস খুব সহজেই সংঘাতের সম্মুখীন হয়। একা চলতে কোনো দ্বিধা নেই। আর সংঘাতেও আপনি পিছপা হন না। মেধাবী হলেও জীবনে সিদ্ধান্ত লাভ করার জন্য ধৈর্যের প্রয়োজন আছে আপনার।
বিশিষ্ট ব্যক্তিত্ব জানস কাদের, মেজর এমটি হোসেন, মঈনুল আহসান সাবের, চিত্রশিল্পী বাশিরুল হক, নিরঞ্জন মজুমদার প্রমুখ।
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হওয়ার সম্ভাবনা আছে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টায় কেউ কেউ সফল হতে পারেন।
বৃষ (২১ এপ্রিল-২০ মে)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। ভাগ্যোন্নয়নের জন্য কোনো উদ্যোগ গ্রহণ করুন। ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পেশাগত দিক ভালো যাবে। দূরের যাত্রা ও যোগযোগ শুভ।
মিথুন (২১ মে-২০ জুন)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। অতিন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। পেশাগত দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন।
কর্কট (২১ জুন-২০ জুলাই)
ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনজন কেউ শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কেউ কেউ বিয়ের ব্যাপারে প্রস্তাব পেতে পারেন।
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ অনুকূলে নাও থাকতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। শরীর মোটামুটি ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। আবেগ সংযত রাখার চেষ্টা করুন।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। নতুন আত্মীয় লাভের যোগ আছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে উৎসাহ পাবেন। মনোবল বৃদ্ধি পেতে পারে।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগাতে পারবেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।