সোমবার, ২৫ জানুয়ারি ২০২১
logo
রোববারের রাশিফল
প্রকাশ : ২২ মে, ২০১৬ ১৬:১৪:০৫
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
নতুন বুদ্ধিতে পার পেয়ে যাবেন। আপনাকে যতই পরাস্ত করতে চাইছে ততই শত্রু হতাশ হচ্ছে। দিনটি যেকোনো চ্যালেঞ্জের জন্য শুভ। আপনার অর্থকড়ির ভাগ্য বেশ। আজকের দিনে প্রেমের পথে মোটেও হাঁটার চিন্তা করবেন না। ভালোলাগাকে সঙ্গী করুন, সেটা হতে পারে প্রকৃতির প্রতি প্রেম, বাচ্চাদের প্রতি প্রেম, পশুর প্রতি প্রেম। দূরযাত্রার চিন্তাটাও আজ মাথা থেকে ঝেড়ে ফেলতে হবে। বেকারদের জন্য বিশেষ কিছু অপেক্ষা করছে।
বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
আজ আপনার টাকার সমস্যা কেটে যেতে পারে। আপনি হয়তো ভালোবাসার জটিলতায় পড়তে যাচ্ছেন। এখন থেকেই সাবধান হওয়া জরুরি। ব্যবসায় বিনিয়োগ শুভ। কারো সঙ্গে কথা বলার সময় অবশ্যই সচেতন হোন। আশেপাশে ওত পেতে আছে শত্রুপক্ষ। বেকারদের কারো চাকরির সন্ধান মিলতে পারে।
মিথুন (মে ২১ – জুন ২০)
প্রেমের ভাগ্যের মতো চক্রাকার কোনো কিছু আর নেই। গড়িয়ে গড়িয়ে চেনা স্থান থেকে যাত্রা শুরু করে অচেনা স্থানে গিয়ে থামে। কর্মস্থলে কাজের স্বীকৃতি পাবেন। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। যারা বিদেশ যাওয়ার চেষ্টা করছেন তাদের কেউ সফলতা পাবেন। অর্থ ভাগ্য সুপ্রসন্ন।
কর্কট (জুন ২১ – জুলাই ২২)
আজ আপনার পরিবারের লোকজন সম্মিলিত একটা সিদ্ধান্ত নিতে পারে। সেখানে দ্বিমত পোষণ করার যথেষ্ট কারণ থাকবে আপনার। প্রিয় মানুষটির কাছে আজ নিশ্চিত বকাও শুনতে হবে ভুলোমনের জন্য। ব্যবসা-বানিজ্য শুভ। বেকারদের কারো কারো হাতে আজ টাকা আসতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
ভালোবাসার ইতিবাচক সাড়া পাবেন। আজ আপনার জন্য অনেক বড় সারপ্রাইজ থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই। প্রতিবেশির যন্ত্রণা বেড়ে যেতে পারে। পরিবারের সদস্যদের খুব আপন হয়ে উঠবেন নিজ গুণে।
কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
কন্যা দারুণ চাঙা হয়ে উঠবেন শরীরে ও মনে। কিন্তু জানেনই তো পৃথিবী সবসময় সমতা মেনে চলে, যে কারণে দিনের শেষে জিভ হয়ে যেতে পারে তেতো আর মনটা- অপমানিত। বন্ধু চিনতে ভুল করতে পারেন শেষ মুহূর্তে। অর্থভাগ্যের জন্যে চাতক পাখির মতো তাকিয়ে আছেন, কিন্তু জানেনই তো বৃষ্টির কী অবস্থা আজকাল!
তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
আজ অনেক বড় একটি কাজের সমাধান করবেন। যারা লেখালেখি করেন তারা একটি শুভ সংবাদও পেয়ে যাবেন। আপনার সঙ্গীর সঙ্গে হয়ে যেতে পারে অভাবনীয় কিছু ঘটনা। শিল্পসাহিত্যের দিকে ঝুঁকে থাকা মন আজ তার পর্যাপ্ত রসদ পাবে, জন্ম নিতে পারে দারুণ কোনো কাজ। অর্থভাগ্য সাম্যাবস্থায় থাকবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
কিছু আর্থিক লোকসান দিয়ে হবে দিনের শুরু। তবে উত্তেজিত হওয়ার কিছু নেই। একটু সচেতনতায় পারে আপনাকে মুক্ত করতে। বৃশ্চিককে আজ খাবার খেতে হবে মেপে মেপে, পাখির মতো, বদহজমের যোগ আছে। আজ আপনার জন্য অভিশপ্ত জাংক ফুড। সুতরাং সতর্কতা অবলম্বন করুন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
ধনু যদি রেগে যায়, তবে অন্য গ্রহে হলেও অনর্থ ঘটে যাবে। কর্মক্ষেত্রে জরুরি কাগজ গোপন সাবধানে রাখতে হবে। কারণ আপনার পেছনে ফেউ লেগে গেছে ইতিমধ্যেই। অর্থভাগ্য মন্দ। দূরযাত্রা শুভ, তবে জলপথে অশুভ বাতাস।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আপনার সময়জ্ঞানে অনেকেই মুগ্ধ হতে পারে। কাজে সাহায্য করতে চাইতে পারে অনেকেই। শুভ পরিণয় অতি সন্নিকটে, তার প্রস্তুতি নিতে থাকুন। কান পেতে বাতাসে প্রেমের বাঁশির মধুরতম সুর শুনতে থাকুন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে।