মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮
logo
বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১৯:৫০
প্রিন্টঅ-অ+
ঢাকা,  ০৫ সেপ্টেম্বর ২০১৭, চাঁদপুর ওয়েব:  ডেঙ্গু জ্বরে আক্রান্ত কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমকে দেখতে আজ মঙ্গলবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীহাসপাতালে গেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।
 
ভিআইপি কেবিনে চিকিৎসাধীন কাদের সিদ্দিকীর পাশে বসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় দুই নেতার মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়।
ওবায়দুল কাদের নিজ দলের সাবেক এই নেতার আশু রোগমুক্তি কামনা করেন। হাসপাতালে দেখতে আসায় ওবায়দুল কাদেরকেও কৃতজ্ঞতা জানান কাদের সিদ্দিকী।  
প্রসঙ্গত, ঈদের আগে বাড়ি যাওয়ার পথেই ডেঙ্গু রোগে আক্রান্ত হন কাদের সিদ্দিকী। পরে তাকে টাঙ্গাইলে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় গতকাল রবিবার বিকালে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। গতকাল তাকে হাসপাতালে দেখতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রাজনীতি এর আরো খবর