শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
logo
ক্ষমতা পেলেই বিএনপি ইতিহাস পরিবর্তন করে: ওবায়দুল
প্রকাশ : ০৭ মার্চ, ২০১৭ ১২:১৩:৪৪
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব
ঢাকা: বিএনপি ক্ষমতা পেলেই ইতিহাস পরিবর্তন করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, “বিএনপি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস স্বীকার করে না। এজন্য ক্ষমতা পেলেই তারা এই ইতিহাস পরিবর্তন করে।”

মঙ্গলবার সকালে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ধানমণ্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ৭ মার্চের মতো দিনগুলো আদর্শের ব্যাপার, অনুভূতি ও মূল্যবোধের বিষয়। বিএনপি তো দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। এজন্য তারা এসব দিবস পালন করে না।”

এ সময় সেতুমন্ত্রী আহ্বান জানিয়ে বলেন, “মুক্তিযুদ্ধের চেতনায় স্বাধীনতাকে সুসংহত করতে হবে। আরো সংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে আমাদের বিজয়কে সংহত করবো। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে হবে।”

উল্লেখ্য, ক্ষমতাসীন আওয়ামী লীগ নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালন করছে। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু ভবন ও আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

এ ছাড়া দেশের সব ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, থানা, উপজেলা, মহানগর ও জেলার প্রতিটি পাড়া-মহল্লায় বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রচার এবং দিবসটির তাৎপর্য তুলে ধরে সভা-সমাবেশের আয়োজন করেছে।
`

রাজনীতি এর আরো খবর