রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯
logo
নাসিক নির্বাচনে আইভীই জিতবে: ওবায়দুল কাদের
প্রকাশ : ২০ ডিসেম্বর, ২০১৬ ১৫:২৭:২২
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব
ঢাকা: আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীই জয়ী হবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, “নারায়ণগঞ্জের বাতাস নৌকার পালেই লেগেছে, সেখানে আইভীই জিতবে।”

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

নারায়ণগঞ্জে দল ঐক্যবদ্ধভাবে কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, এর ফলাফল অবশ্যই পাওয়া যাবে।

মন্ত্রী জানান, নারায়ণগঞ্জে আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ রয়েছে। সেখানে এখন নির্বাচনের বাতাস বইছে। নৌকার পালে হাওয়া লেগেছে। আর এটা এখন নারায়ণগঞ্জবাসীর মুখে মুখে।

নির্বাচনে আইভী জিতবেন, এমন আশা কীভাবে করছেন- জানতে চাইলে আওয়ামী লীগের এই নেতা বলেন, তিনটি বিষয়ের কারণে মনে করা হচ্ছে যে সেখানে আওয়ামী লীগের প্রার্থী জিতবে। এগুলো হলো আওয়ামী লীগের প্রার্থীর জনপ্রিয়তা, বর্তমান সরকারের উন্নয়ন এবং দলের সাংগঠনিক শক্তি। এ কারণেই তাদের বিজয় সুনিশ্চিত বলে মনে করেন মন্ত্রী।

নগরীতে নীরব বিপ্লব হতে পারে বলে বিএনপির নেতারা আশা প্রকাশ করেছেন। এ প্রসঙ্গে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, নীরব বিপ্লব হলে তা নৌকার পক্ষেই হতে পারে।

নির্বাচন সুষ্ঠু হবে এমন আশাবাদ ব্যক্ত করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা আছে যে এই নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবেই করতে হবে।

এ নির্বাচনে শামীম ওসমানের ভূমিকা কী হবে- জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, সেখানে দলের ভেতর কোনো বিভেদ নেই। নির্বাচন উপলক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করছে।

রাজনীতি এর আরো খবর