রোববার, ২০ অক্টোবর ২০১৯
logo
‘এমপি মোসলেম রাজাকার, মামলা হলে সাক্ষী দেব’
প্রকাশ : ০৩ ডিসেম্বর, ২০১৬ ১৫:২৯:১০
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব
ময়মনসিংহ:  ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিনকে রাজাকার বলে অভিহিত করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

কাদের সিদ্দিকী বলেন, “আমি জীবনে কারো নামে মামলা করি নাই। কোনো মামলায় সাক্ষ্য দেই নাই। এইবার আমি একজন রাজাকার এমপির বিরুদ্ধে সাক্ষী হতে চাই।”
 
শুক্রবার ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ সরকারিকরণের দাবিতে আন্দোলনকালে শিক্ষকসহ দুজন নিহত হওয়ার ঘটনায় ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ পরিদর্শনকালে ও বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

সাংবাদিক সম্মেলনে কাদের সিদ্দিকী আরো বলেন, ‍“এমন বাংলাদেশ হবে আগে জানলে আমি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করতাম না। বাংলাদেশ স্বাধীনদেশ। এ দেশের একটা ছাগল পিটালেও বিচার হওয়া উচিত। অথচ একজন শিক্ষক ও জনতাকে পিটিয়ে হত্যা করা হলো। অথচ এর বিচার হলো না।”

এ সময় কৃষক শ্রমিক জনতার লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, জেলা সভাপতি প্রিন্সিপাল আব্দুর রশিদ, ফুলবাড়িয়া উপজেলা সভাপতি কাজী ইমান আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, ফুলবাড়িয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এ বি সিদ্দিক ও জেলা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনতা উপস্থিত ছিলেন।
 

রাজনীতি এর আরো খবর