মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯
logo
ঝড় উঠলে কোনো কিছুতেই কাজ হবে না: দুদু
প্রকাশ : ০৯ অক্টোবর, ২০১৬ ২০:৩৪:০১
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, নির্বাচনের ঝড় যখন উঠবে তখন আর কোন কিছুতেই কাজ হবে না।
শাবিপ্রবির ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক বদরুল আলমের ঘটনা আঁড়াল করতেই শনিবার সরকার জঙ্গিবাদের ঘটনা সামনে নিয়ে এসেছে বলেও মন্তব্য করেছেন দুদু।
রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী নাগরিক দল আয়োজিত এক প্রতিবাদী নাগরিক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।
‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি’ শীর্ষক ওই সভার আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে শামসুজ্জামান দুদু বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের বিচার করতে চাচ্ছে ক্ষমতাসীনরা। তবে সরকারের কাছে আমার প্রশ্ন, সাড়ে চার হাজার কোটি ও শেয়ার বাজারের দুর্নীতির কারণে আপনারা কেন অর্থমন্ত্রীকে গ্রেফতার করছেন না। কেন তাকে আইনের আওতায় আনছেন না?
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম বাংলাদেশ থেকে মুছে ফেলা হলে গণতন্ত্রকে মুছে ফেলা হবে বলেও মন্তব্য করেন তিনি।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির এ নেতা বলেন, আপনি নির্বাচনকে ভয় পাচ্ছেন। নির্বাচন দিয়ে নিজেদের জনপ্রিয়তা যাচাই করে দেখুন। আর অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত করা যায়, সেই বিষয়ে আলোচনা করতে খালেদা জিয়ার সঙ্গে বসুন।
তিনি বলেন, জঙ্গিদের আইনের আওতায় না এনে হত্যা করা হচ্ছে। আর সংবাদ সংস্থা বাসসকে দিয়ে একই নিউজ করনো হচ্ছে। এটা কিসের বার্তা?
আয়োজক সংগঠনের সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে এতে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন প্রমুখ বক্তব্যে রাখেন।

রাজনীতি এর আরো খবর