বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
logo
ভারত-পাকিস্তান যুদ্ধে জড়াবে না: এরশাদ
প্রকাশ : ০৩ অক্টোবর, ২০১৬ ১৪:০০:১৭
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

রংপুর: প্রধানমন্ত্রীর বিশেষ দূত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভারত ও পাকিস্তান দুই রাষ্ট্রই পারমাণবিক শক্তিধর। তারা যতই লম্ফযম্ফ করুক যুদ্ধে জড়াবে না।
সোমবার বেলা পৌনে ১১ টায় রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। তিনদিনের সফরে তিনি রংপুরে এসে গার্ড অব অনার গ্রহণ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন।
এরশাদ বলেন, আমার কথা পরিষ্কার, মধ্যবর্তী নির্বাচন নয়, ২৬ বছর ক্ষমতার বাইরে ছিলাম, দল গোছানোর জন্য, দলকে শক্তিশালী করার জন্য সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছি। সিলেট এবং রংপুর আমাকে নতুন প্রাণ দিয়েছে। তাই পরবর্তী কাউন্সিল হবে রংপুরে।
সাবেক এই প্রেসিডেন্ট আরো বলেন, সার্ক শীর্ষ সম্মেলনের ভেন্যু হিসেবে পাকিস্তানে বাংলাদেশের না যাওয়ার সিদ্ধান্ত সঠিক হয়েছে বলে আমি মনে করি।
সাংবাদিকদের সাথে আলাপাকালে রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সাবেক পৌর মেয়র একেএম আব্দুর রউফ মানিক, মহানগর সদস্য সচিব এসএম ইয়াসির, কেন্দ্রীয় নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজনীতি এর আরো খবর