মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০
logo
সাধারণ জনগণ দলীয় সমাবেশে আসেন না: সেতুমন্ত্রী
প্রকাশ : ২৯ জুলাই, ২০১৬ ২২:০৫:৫২
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

লক্ষ্মীপুর: সড়ক পরিবহন ও সেতমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলীয় নেতাকর্মী ছাড়া সাধারণ জনগণ এখন আর কোনো দলীয় সভা-সমাবেশে আসেন না।
শুক্রবার লক্ষ্মীপুর সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
সেতুমন্ত্রী বলেন, শব্দবোমা ফাটিয়ে সম্প্রাদায়িক শক্তি ও উগ্রবাদীদের দমন করা সম্ভব নয়। অস্ত্র বলেন, অর্থ বলেন, সাংগঠনিক শক্তি বলেন- উগ্রবাদীদের এ সবাই আছে। তাদের দমন করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
ওবায়দুল কাদের বলেন, আমি কখনো লুকাচরি করিনি। যা সত্য তাহা বিশ্বাস করি এবং সে অনুযায়ী কাজ করি।
আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, সারা দেশে শত শত স্কুল-মাদরাসায় জাতীয় সংগীত গাওয়া হয় না। উঠানো হয় না জাতীয় পতাকা। বরং ছাত্র-ছাত্রীদের জাতীয় সংগীত বাদ দিয়ে ইসলামী গজল গাওয়ানো হয়। এটি কোনোভাবে মেনে নেয়া যায় না।
এসব বিষয়ে খোঁজ খবর নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন মন্ত্রী।
সড়কের সংস্কার ও উন্নয়নে কর্মকর্তা ও ঠিকাদার প্রতিষ্ঠানের অনিয়ম প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মন্ত্রী আসার খবর শুনে সড়কে চুলা জ্বালিয়া শুরু করা হয় কাজ। চলে গেলে কাজের আর কোনো খবর থাকে না।
শুধুমাত্র মন্ত্রীকে দেখানোর জন্য এতসব আয়োজন বলেও মন্তব্য করেন সড়ক পরিবহনমন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক কংকন চাকমা, পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন, জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

রাজনীতি এর আরো খবর