শনিবার, ৩০ মে ২০২০
logo
সামাজিক দ্বন্দ্বে ভোটে সহিংসতা: হানিফ
প্রকাশ : ০৫ জুন, ২০১৬ ১৫:০২:২৯
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, সামাজিক দ্বন্দ্বের কারণে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অন্যবারের তুলনায় সহিংসতা বেশি হয়েছে। কোনো সরকারই সহিংসতা চায় না। কারণ সহিংসতা হলে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়।
শনিবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে অর্থ উপপরিষদের সঙ্গে অন্যান্য উপপরিষদের বৈঠক শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মাহবুব-উল-আলম হানিফ এসব কথা বলেন।
আগামী ১০ ও ১১ জুলাই আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন হবে।
মাহবুব-উল আলম হানিফ বলেন, জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে গঠিত বিভিন্ন উপপরিষদের কাজের অগ্রগতি এবং সম্মেলনে তাদের ব্যয় সম্পর্কে আলোচনা করা হয়েছে।
তিনি বলেন, “আওয়ামী লীগের সম্মেলনে প্রায় সাড়ে ছয় হাজার কাউন্সিলর ও ২০ হাজারের বেশি ডেলিগেট অংশগ্রহণ করবেন। সম্মেলনে বিভিন্ন দেশ থেকে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরাও অংশগ্রহণ করবেন।”
হানিফ আরো বলেন, বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানানো অব্যাহত রয়েছে। এরই মধ্যে সম্মেলনে ৫০ জন রাজনৈতিক নেতাকে আমন্ত্রণ জানানো হয়েছে।
অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ড. আবদুর রাজ্জাক, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন ও সুজিত রায় নন্দী উপস্থিত ছিলেন। -বাসস।

রাজনীতি এর আরো খবর