শনিবার, ০৪ জুলাই ২০২০
logo
শিগগিরই ষড়যন্ত্রকারীদের নাম প্রকাশ করা হবে
প্রকাশ : ২৯ মে, ২০১৬ ০৯:১৫:০৪
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

পটুয়াখালী: আসলাম চৌধুরীর মতো যেসব বিএনপি নেতা দেশকে অকার্যকর করার ষড়যন্ত্র করছেন তাদের নাম শিগগিরই জানানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শনিবার (২৮ মে) বিকেলে পটুয়াখালীতে নবনির্মিত মহিপুর থানা উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে আসলাম চৌধুরীর মতো যে সব বিএনপি নেতা ষড়যন্ত্র করছেন। এবং সেই সব ষড়যন্ত্রে আরো কারা কারা জড়িত তাদের নাম শিগগিরই জানানো হবে।
এরআগে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় নবনির্মিত মহিপুর থানা উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, ‘উপকূলীয় এলাকায় জলদস্যু দমনে সরকার কোস্ট গার্ড ও নৌপুলিশকে আরো আধুনিকায়ণ করছে। ইতোমধ্যে কোস্ট গার্ডের জন্য চারটি জাহাজ ক্রয় করা হয়েছে।  নৌপুলিশের জন্য সরঞ্জামাদি ক্রয় করা হচ্ছে। জলদস্যু দমনে যা যা করণীয় সরকার তার সবকিছুই করবে।’
পরে মন্ত্রী স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।
এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের ডিআইজি হুমায়ুন কবির, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মাহবুবর রহমান তালুকদার, পটুয়াখালীর জেলা প্রশাসক এ.কে.এম শামিমুল হক সিদ্দিকী, পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান, জেলা পরিষদের প্রশাসক খান মোশারেফ হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

রাজনীতি এর আরো খবর