বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১
logo
জাপা ছাড়লেন সোহেল রানা
প্রকাশ : ১৪ মে, ২০১৬ ২১:৪৭:০২
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

ঢাকা : জাতীয় পার্টি (জাপা) থেকে পদত্যাগ করেছেন চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা)। আজ শনিবার দুপুরে তিনি পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন। অথচ আজই ছিল জাতীয় পার্টির সম্মেলন।
সোহেল রানা নিজেই বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে পদত্যাগপত্রে তিনি সুনির্দিষ্ট কোনো কারণ উল্লেখ করেননি। তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন। এছাড়া গত মার্চে নবগঠিত জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয় তাকে। তার হাত ধরেই ওই সংগঠনে অনেক তারকা যোগ দেয়।
এদিকে জাতীয় পার্টির সম্মেলনে আজ বিভেদ ভুলে দলের প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, শ্রম প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্ন উপস্থিত হলেও দেখা যায়নি প্রেসিডিয়ামি সদস্য সোহেল রানাকে। তখনই এ নিয়ে গুঞ্জন উঠে।
উল্লেখ্য, ২০০৯ সালে প্রেসিডিয়াম সদস্যপদ গ্রহণ করে জাতীয় পার্টিতে যোগ দেন সোহেল রানা। তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের নির্বাচন বিষয়ক উপদেষ্টা হিসেবেও দায়িত্ব পালন করেছেন।  
অবশ্য সোহেল রানা ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তিনি ছাত্রলীগের জনপ্রিয় নেতা ছিলেন।

রাজনীতি এর আরো খবর