রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯
logo
নির্বাচন নিয়ে আবারো ষড়যন্ত্রে সরকার: রিজভী
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৯:২৮
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব

নির্বাচন নিয়ে আবারো ষড়যন্ত্র করছে সরকার বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, “নির্বাচন নিয়ে আবারও ষড়যন্ত্র ও অশুভ পরিকল্পনা করছে সরকার। তবে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে আর পার পাওয়া যাবে না।”

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ মন্তব্য করেন।
 

 
বৃহস্পতিবার রাজধানীর র্যাডিসন হোটেলের সামনের সড়কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, “সংবিধান ও নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না।” ওবায়দুল কাদেরের বক্তব্যের একদিন পর শুক্রবার সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

তিনি বলেন, “সংবিধানের দোহাই দিয়ে একতরফা ও বিতর্কিত নির্বাচন করার যেকোনো অপচেষ্টা এ দেশের মানুষ সর্বশক্তি দিয়ে রুখে দেবে। সংবিধান কোনো ধর্মীয় গ্রন্থ নয় যে এটি সংশোধিত হতে পারবে না। তাই দৃঢ়কণ্ঠে বলতে চাই, বিএনপির চেয়ারপারসন ও তার দলকে বাদ দিয়ে কোনো নির্বাচন অনুষ্ঠিত হতে পারবে না।”

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, “কোনো চক্রান্ত, ষড়যন্ত্র টিকবে না। আগামী নির্বাচন নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনেই হবে এবং বিএনপি সেই নির্বাচনে অংশগ্রহণ করবে।”

বিশ্বব্যাংকের বিরুদ্ধে ক্ষমতাসীন দলের নেতাদের বক্তব্যে দাতা সংস্থাটির সঙ্গে দেশের সম্পর্কের অবনতি ও চলমান অনেক প্রকল্পে অর্থায়নে সংকট সৃষ্টি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন বিএনপি নেতারা।

জাতীয় এর আরো খবর