মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১
logo
শেখ হাসিনা গুপ্তহত্যা দমন করতে পারবেন: ভারতীয় কূটনীতিক
প্রকাশ : ১১ জুন, ২০১৬ ১৪:৪৫:২০
প্রিন্টঅ-অ+
জাতীয় ওয়েব

পটুয়াখালী: বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি (রাজনীতি ও তথ্য) রাজেশ উকাই বলেছেন, বাংলাদেশে ধারাবাহিক গুপ্তহত্যার মাধ্যমে অস্থিরতা সৃষ্টির চেষ্টা চলছে। ভারত মনে করে সরকার, বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হাতে দমন করে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে পারবেন। তখন দেশের সংখ্যালঘুদের আতঙ্কও দূর হয়ে যাবে।
শুক্রবার বেলা সাড়ে বারোটার দিকে পটুয়াখালীর গলাচিপা উপজেলা কেন্দ্রীয় কালিবাড়ি আঙিনায় সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভারতীয় ওই কূটনীতিক আরো বলেন, বাংলাদেশের বর্তমান সরকার অবকাঠামো উন্নয়ন, শিক্ষার উন্নয়ন ও দারিদ্র্য দূরীকরণে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে।
গলাচিপা উপজেলা কেন্দ্রীয় কালিবাড়ি পরিচালনা পর্ষদের সভাপতি সুনীল কৃষ্ণ কুণ্ডুর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সামসুজ্জামান, পৌরসভার মেয়র আবদুল ওহাব খলিফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ গলাচিপা উপজেলা শাখার সভাপতি মনিন্দ্র চন্দ্র পাল প্রমুখ।

জাতীয় এর আরো খবর