রোববার, ১৭ নভেম্বর ২০১৯
logo
শোলায়া হামলার জাহিদুল রিমাকিন্ড শেষে কারাগারে
প্রকাশ : ১৯ জুলাই, ২০১৬ ২২:১৪:৫০
প্রিন্টঅ-অ+
আইন ওয়েব

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামালার মামলার আসামি জাহিদুল হক ওরফে তানিমকে (২৪) ১০ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।
মঙ্গলবার বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুস সালাম খানের আদালতে তাকে হাজির করা হলে বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে গত ১১ জুলাই তানিমকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের জন্য রিমান্ডে নিয়েছিল পুলিশ।
কিশোরগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, তানিমের কাছ থেকে পাওয়া তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। প্রয়োজন হলে আদালতের অনুমতি নিয়ে আবার তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। আর র‌্যাবের হেফাজতে চিকিৎসাধীন মামলার অপর আসামি শরিফুল ইসলাম সুস্থ হলে তাকেও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
গত ৭ জুলাই (ঈদের দিন) সকালে শোলাকিয়া ঈদগাহের কাছে টহলরত পুলিশের ওপর বোমা, গুলি ও চাপাতি নিয়ে জঙ্গি হামলা করা হয়। এতে দুই পুলিশ, এক নারীসহ চারজন নিহত হয়। আহত হয় ১০ পুলিশ সদস্যসহ ১৩ জন। হামলাকারীদের মধ্যে একজন গুলিতে নিহত হন। তার নাম আবির রহমান। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। হামলাকারী সন্দেহে শরিফুল ইসলাম ও জাহিদুল হককে গ্রেপ্তার করে পুলিশ।
এ ঘটনায় পাকুন্দিয়া থানার পরিদর্শক (ওসি, তদন্ত) সামসুদ্দীন বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েক জনের নামে সন্ত্রাস দমন আইন মামলা করেন।

আইন আদালত এর আরো খবর