বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
logo
নারীদের নিয়ে বাবার বক্তব্য আপত্তিকর: ইভাংকা
প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৬ ১৮:১৮:৫০
প্রিন্টঅ-অ+
আন্তর্জাতিক ওয়েব

ওয়াশিংটন: আমেরিকার প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বক্তব্য স্পষ্টভাবেই অনুপযুক্ত ও আপত্তিকর বলে মন্তব্য করেছেন তার মেয়ে ইভাংকা ট্রাম্প।
গত সোমবার ফাস্ট কোম্পানির সাময়িকীর কাছে পাঠানো বিবৃতিতে ট্রাম্পের বড় মেয়ে ইভাংকা এ কথা বলেন।
তিনি বলেন, “স্পষ্টভাবেই আমার বাবার মন্তব্য অনুপযুক্ত ও আপত্তিকর এবং আমার ভালো লেগেছে যে, বাবা এটা স্বীকার করেছেন। তিনি সঙ্গে সঙ্গে পরিবার ও আমেরিকার জনগণের কাছে ক্ষমা চেয়েছেন।”
ইভাংকা বলেন, “আমার কাছে সবচেয়ে স্বস্তির বিষয় হচ্ছে আমি আমার বাবাকে জানি। আর যারা তার সম্পর্কে লেখালেখি করছেন, তারা জানেন না। এ কারণে তার সম্পর্কে যে লেখালেখি হয়, সেগুলো যে ভুল, তা বোঝার সামর্থ্য আমার আছে।”
বাবাকে রক্ষা করার চেষ্টা করছেন, এমন অভিযোগের ব্যাপারে ইভাংকা বলেন, তাঁর বাবা সমান অপরাধী, যিনি বিগত বছরগুলোতে পুরুষদের সম্পর্কেও বাজে কথা বলেছেন।
ভবিষ্যতে ট্রাম্প প্রশাসনে কাজ করতে চান কি না জানতে চাইলে ইভাংকা বলেন, “সরকারের অংশ হওয়ার ব্যাপারে আমার কোনো ইচ্ছা নেই।”
ঘ্যান ঘ্যান বন্ধ করুন, ট্রাম্পকে ওবামা
এদিকে প্রেসিডেন্ট বারাক ওবামা বলেছেন, “আমি জীবনেও দেখিনি যে কোনো প্রেসিডেন্ট প্রার্থী ভোট হবার আগেই আসন্ন নির্বাচন নিয়ে প্রশ্ন তোলে। এটা নজিরবিহীন। এরকম অভিযোগের কোন ভিত্তি নেই।”
ওবামা বলেন, “ট্রাম্পের প্রতি আমার পরামর্শ, এমন অযথা ঘ্যান ঘ্যান বন্ধ করুন এবং কিভাবে কিছু ভোট পাওয়া যায় তার চেষ্টা করুন।”

আন্তর্জাতিক এর আরো খবর