বুধবার, ২০ নভেম্বর ২০১৯
logo
টেক্সাসে গুলিতে হামলাকারীসহ নিহত ৪
প্রকাশ : ২৪ জুলাই, ২০১৬ ১৩:১৯:৩১
প্রিন্টঅ-অ+
আন্তর্জাতিক ওয়েব

চাঁদপুর : যুক্তরাষ্ট্রে টেক্সাসের বাসট্রপ শহরের একটি অ্যাপার্টমেন্টে গুলিতে চারজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুই নারী, এক শিশু এবং একজন পুরুষ রয়েছেন।
তবে নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। গুলিবিদ্ধ এক শিশুকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে আহত শিশুটি আশঙ্কামুক্ত। স্থানীয় কাউন্টি পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে এবিসি নিউজ ও এনডিটিভি।
শনিবার (২৩ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা সোয়া ৬টার দিকে গুলির খবর জেনে পুলিশ ওই অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। বাসট্রপ পুলিশ জানায়, সন্ধ্যার দিকে ওই অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স থেকে তাদের গোলাগুলির কথা জানানো হয়।
পুলিশের গোয়েন্দা কর্মকর্তা ভিকি স্টেফানিক সংবাদ মাধ্যমকে জানান, ঘটনাস্থলে গিয়ে শিশু-নারীসহ ৪ জনের মরদেহ পড়ে থাকতে দেখেন। আরেক শিশুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় বলে জানান তিনি। নিহতদের মধ্যে বন্দুকধারী নিজেও রয়েছেন বলে ধারণা করছে পুলিশ, তবে কিভাবে সে নিহত হয়েছে তা জানাতে পারেনি।
প্রতিবেশি মার্তা হারনান্দাদেজ সংবাদ মাধ্যমকে বলেন, তিনটি গুলির শব্দ শুনতে পেয়েছেন তিনি। এর মধ্যে দুটি গুলি বাসার ভেতরে এসে পড়ে। একটি তার বাসার দেয়াল ও দরজা ভেদ করে বাসন-কোসনে পড়ে  এবং অন্যটি জানালার কাচ ভেঙে ভেতরে পড়ে।
বন্দুকধারী বহিরাগত না কি পরিবারের কোনো সদস্য তা নিশ্চিত হওয়া যায়নি। হত্যার বিষয় তদন্তে যৌথ তদন্ত কমিটি করা হয়েছে। বাসট্রপ কাউন্টি পুলিশ, পুলিশ বিভাগ এবং টেক্সাস রেঞ্জার্সের প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত এ কমিটি পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

আন্তর্জাতিক এর আরো খবর