শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯
logo
‘বিএনপির ভোটে মেয়র হয়েছিলেন আইভি’
প্রকাশ : ০৪ ডিসেম্বর, ২০১৬ ১৬:০৮:১৭
প্রিন্টঅ-অ+
হাইলাইট ওয়েব
নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপিদলীয় প্রার্থী অ্যাডভোকেট মো. সাখাওয়াত হোসেন খান বলেছেন, “গণমাধ্যমই বলেছে গায়েবি ভোটে গতবার আইভি নির্বাচিত হয়েছেন। আসলে তিনি গায়েবি ভোটে নির্বাচিত হননি। তিনি গতবার বিএনপির ভোট পেয়েছিলেন।”

শনিবার বিএনপির প্রার্থী সাখাওয়াত নগরীর বিভিন্ন ওয়ার্ডে যান। তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। একই সঙ্গে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন।

সাখাওয়াত সাংবাদিকদের বলেন, “শীতলক্ষ্যায় সেতুর অভাবে তাদের যে অবর্ণনীয় দুর্ভোগ সেটা স্বচক্ষে দেখতে ও তাদের সঙ্গে মতবিনিময় করতে বন্দর ঘাটে যাই।”

নারী ভোটারদের পছন্দের প্রতীক ধানের শীষ উল্লেখ করে সাখাওয়াত আরো বলেন, “তাদের পছন্দের একজন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। নারায়ণগঞ্জে অন্যায়-অবিচারের বিরুদ্ধে প্রতিবাদী ছিলাম। এ কারণে যেখানে যাচ্ছি সাড়া পাচ্ছি। নারীদের সঙ্গে কথা বলছি। তারা সবাই আমার প্রতি আস্থাশীল। নারীদের অধিকাংশের ভোট ইনশাল্লাহ আমি পাব।”

সাবেক মেয়র ও আওয়ামী লীগ দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভি প্রসঙ্গে সাখাওয়াত বলেন, “সাবেক মেয়রকে তৃণমূল সমর্থন করেনি। তাকে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়া হয়েছে। আমি মনে করি তিনি আওয়ামী লীগের তৃণমূলের প্রার্থী না। এসব বিবেচনায় আমি মনে করি সাধারণ মানুষের মধ্যে এবং নেতাকর্মীদের মধ্যে একতা দেখা দিয়েছে। আর আমি প্রার্থী হওয়াতে নির্বাচনে নারায়ণগঞ্জের মানুষের আগ্রহ বেড়েছে।”

সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অবাধ নির্বাচন হলে ব্যাপক ব্যবধানে জয়ী হওয়ার আশা করছেন বিএনপির প্রার্থী।

তবে সরকারি দল নির্বাচনী আচরণবিধি ভঙ্গ ও ভোট দিতে পারবে কি না মানুষের মধ্যে এ ভীতি কাজ করছে বলেও জানিয়েছেন সাখাওয়াত হোসেন খান।

হাইলাইটস এর আরো খবর