বুধবার, ২০ নভেম্বর ২০১৯
logo
বক্তৃতা থামিয়ে দৌড়ে পালালেন ট্রাম্প!
প্রকাশ : ০৬ নভেম্বর, ২০১৬ ১২:২০:২১
প্রিন্টঅ-অ+
হাইলাইটস ওয়েব
ওয়াশিংটন: প্রচারণা র‌্যালিতে বক্তৃতা দেয়ার মাঝেই হঠাৎ করে মঞ্চ ছেড়ে পালিয়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রের নেভাডা অঙ্গরাজ্যের রেনো শহরে স্থানীয় শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে।

নিরাপত্তা ঝুঁকির আশঙ্কায় দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীরা ভাষণের মাঝেই তাড়াহুড়ো করে ট্রাম্পকে স্টেজ থেকে সরিয়ে নিয়ে যান।

ডোনাল্ড ট্রাম্প ভাষণ দিতে দিতে হঠাৎ থেমে যান এবং সামনে থাকা সমর্থকদের ভীড়ের দিকে হাত তুলে তাকান। ঠিক ওই সময় সিক্রেট সার্ভিসের দু’জন সদস্য ছুটে এসে ট্রাম্পকে জড়িয়ে ধরেন এবং তাকে আড়াল করে দ্রুত স্টেজ থেকে সরিয়ে পেছনে আড়ালে নিয়ে যান।


অন্যদিকে সেই সময় পুলিশ আর সিক্রেট সার্ভিসের আরো কয়েকজন সদস্য স্টেজের দিকে এগিয়ে যাওয়া ট্রাম্পের বিরুদ্ধে বিক্ষোভকারী এক ব্যক্তিকে স্টেজের কাছ থেকেই ভীড়ের মধ্যে ধস্তাধস্তি করে আটক করেন। ওই ঘটনায় ভয়ে চিৎকার করে র্যালিতে থাকা লোকজন এদিক ওদিক ছুটে পালাতে শুরু করে।


ট্রাম্পের প্রচারণা শিবির থেকে জানানো হয়, সমর্থকদের একজন ভীড়ের মধ্যে এগিয়ে যাওয়া লোকটিকে উদ্দেশ্য করে ‘তার কাছে অস্ত্র আছে’ বলে চিৎকার করায় উপস্থিত সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে আটক ব্যক্তির কাছে কোনো অস্ত্র ছিল না বলে মনে করছে পুলিশ।


র‌্যালি থেকে আটক ব্যক্তিকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর আবার মঞ্চে ফিরে ভাষণ শেষ করেন ডোনাল্ড ট্রাম্প। বলেন, কথা বলার মাঝেই তিনি ওই বিক্ষোভকারীকে দেখতে পেয়েছিলেন। লোকটিকে হিলারি ক্লিনটনের সমর্থক উল্লেখ করে ট্রাম্প জানান, তিনিই নিরাপত্তাকর্মীদের বলেছিলেন সেই ব্যক্তিকে ‘সরিয়ে দিতে’।

হাইলাইটস এর আরো খবর