শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
logo
দল ও রাস্তা দুটিই সোনায় সোহাগা হবে: ওবায়দুল
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০১৬ ১৬:২৬:০৮
প্রিন্টঅ-অ+
হাইলাইটস ওয়েব
ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “আমি দল দেখতে গিয়ে রাস্তা দেখবো। রাস্তা দেখতে গিয়ে দল দেখবো। আমার দলও শক্তিশালী হবে, রাস্তাও শক্তিশালী হবে। দুইটা জিনিসই আমার জন্য সোনায় সোহাগা হলো।”

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে বিফ্রিংয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

ব্রিফিংয়ে একজন সাংবাদিক মন্ত্রীর উদ্দেশে বলেন, তিনি সকালে বনানীতে দলীয় কার্যালয়ে গেছেন। পরে মন্ত্রণালয়ের কাজে আসছেন। বিকেলে তিনি দলীয় কার্যালয়ে যাবেন। সব বিষয় একা সামলানো যাচ্ছে কি না।

জবাবে মন্ত্রী বলেন, “আপনারা মন্ত্রণালয়ে খোঁজ নেন, আমার কোনো ফাইল পড়ে আছে কি না। মন্ত্রণালয়ের কোনো কাজে ঘাটতি হচ্ছে কি না। আর আপনি যে বললেন, আমি বিকেলে ধানমণ্ডির দলীয় কার্যালয়ে যাব, এটা ঠিক নয়। আমি তো একটু পরই যাচ্ছি।”

সাধারণ সম্পাদকের দায়িত্বের বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, “আমাদের সরকার শক্তিশালী। এখন দায়িত্ব দলকে শক্তিশালী করা।”

অপর এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, সুসময়ের কোকিলরা যাতে দলের ত্যাগী, দুঃসময়ের নেতাকর্মীদের ক্ষতিগ্রস্ত করতে না পারে, সেদিকে খেয়াল রাখা হবে। তারা যাতে ত্যাগীদের কোণঠাসা করতে না পারে, সেদিকেও খেয়াল রাখা হবে।

দলের চ্যালেঞ্জ বিষয়ে ওবায়দুল বলেন, সবচেয়ে বড় চ্যালেঞ্জ নির্বাচনের প্রস্তুতি নেয়া। আগামী নির্বাচনের জন্য দলের সভানেত্রী নির্দেশ দিয়েছেন। দলকে নির্বাচনমুখী করা এবং নির্বাচনকেন্দ্রিক প্রস্তুতি গ্রহণ করাই এখন প্রধান কাজ।

হাইলাইটস এর আরো খবর