বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
logo
মুক্তি পেলেন মাশরাফির সেই ভক্ত
প্রকাশ : ০৩ অক্টোবর, ২০১৬ ১২:০১:১৯
প্রিন্টঅ-অ+
হাইলাইটস ওয়েব

ঢাকা: মাশরাফি বিন মর্তুজার ভক্ত মেহেদী হাসান সৈকত  ছেড়ে দিয়েছে পুলিশ। আটকের প্রায় ২৪ ঘণ্টা পর মিরপুর মডেল থানা থেকে ছাড়া পেলেন তিনি।
মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব জানান, মেহেদীর বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাই ছেড়ে দেয়া হয়েছে।
গত শনিবার আফগানিস্তানের সঙ্গে ম্যাচের দ্বিতীয় ইনিংসে মাঠে ঢুকে পড়েন মেহেদী। তখন বল করার প্রস্তুতি নিচ্ছিলেন তাসকিন। মেহেদী দৌড়ে গিয়ে জড়িয়ে ধরেন অধিনায়ক মাশরাফিকে। সঙ্গে সঙ্গে দৌড়ে আসেন নিরাপত্তাকর্মীরা। ধরে ফেরেন মেহেদীকে।
তবে এর আগেই মেহেদীকে বুকে জড়িয়ে নেন মেহেদীর নায়ক মাশরাফি। নিরাপত্তাকর্মীদের কাছ থেকে মেহেদীকে বাঁচানোর চেষ্টা করেছেন মাশরাফি। নিরাপত্তাকর্মীরা যখন উত্তেজিত হয়ে মেহেদীকে টানাটানি করছিলেন তখন মাশরাফি সবাইকে শান্ত করেন। মেহেদীকে যেন মারধর করা না হয় সেজন্য নিরাপত্তাকর্মীদের অনুরোধ করেন বাংলাদেশের অধিনায়ক।
গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে মাশরাফি বলেন, ‘এই ধরনের ঘটনা সারা বিশ্বেই ঘটে থাকে। আমি অবশ্য এর আগে কখনোই এই ধরনের পরিস্থিতিতে পড়িনি। ছেলেটা প্রথমে এসেই আমাকে বলল, আমি আপনার ভক্ত। তাই আমি আশা করব, তার যেন কোনো সমস্যা না হয়।’

হাইলাইটস এর আরো খবর