রোববার, ০৮ ডিসেম্বর ২০১৯
logo
উড়ে আসা রহস্যময় বেলুনে হুমকি মোদীকে!
প্রকাশ : ০২ অক্টোবর, ২০১৬ ১৭:২০:৪৮
প্রিন্টঅ-অ+
হাইলাইটস ওয়েব

পাঠানকোট:  পায়রার পর এবার বেলুন! সীমান্তের ওপার থেকে উড়ে এল মোদীকে হুমকি দিয়ে লেখা বেশ কয়েকটি বেলুন। মনে করা হচ্ছে, বেশ কয়েকটি এই রংয়ের বেলুন পাকিস্তানের দিক থেকেই উড়ে এসেছে। বেলুনগুলিতে উর্দু ভাষাতে মোদীকে হুমকি দেওয়া হয়েছে। বেলুনগুলি পাঞ্জাবের পাঠানকোট এবং গুরুদাসপুরের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার হয়েছে। তা হাতে আসতেই ওই এলাকাতে টেনশন আরও বেড়েছে নিরাপত্তা সংস্থাগুলির। বাড়ানো হয়েছে নিরাপত্তাও।
 
এমনকি, বেলুনগুলি কোন উদ্দেশ্যে ছোঁড়া হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। শুধু তাই নয়, পাকিস্তান না এপার থেকে এগুলি ছুড়ে আতঙ্ক তৈরির চেষ্টা হচ্ছে না তাও স্থানীয় পুলিশ-প্রশাসন খতিয়ে দেখছে।
 
জানা গিয়েছে, পাঠানকোটের একটি এলাকায় এগুলি উড়তে দেখেন এক গ্রামবাসী। এরপরেই সেগুলি উদ্ধার করে স্থানীয় দিননগর থানার হাতে তুলে দেন সেগুলি। পরে আরও বেশ কয়েকটি এহেন বেলুন উদ্ধার হয়। দেখা যায় বেলুনগুলিতে মোদীকে হুমকি দিয়ে উর্দুভাষাতে বলা হয়েছে, “Modiji, Ayub ki talwarein abhi hamare paas hain, Islam zindabad”। এরপরেই ওই অঞ্চলে বাড়ানো হয়েছে নিরাপত্তা।
 
ভারতের প্রত্যাঘাতের পর হামলা করতে পারে পাকিস্তান! এই আশঙ্কাতে সীমান্তের গ্রামগুলিকে ইতিমধ্যে ফাঁকা করে দেওয়া হয়েছে। সীমান্তে বাড়ানো হয়েছে নিরাপত্তাও। সেখানে দাঁড়িয়ে এই রহস্যময় বেলুন ঘিরে নতুন করে আশঙ্কা বেড়েছে সীমান্তে।
 
প্রসঙ্গত, গত কয়েকদিন আগে এভাবেই একটি পায়রাকে ঘিরে বেশ রহস্য দানা বেঁধে ছিল।
 

হাইলাইটস এর আরো খবর